যার যতটুকু দরকার চোখকান খোলা রাখুন!!!!!

লিখেছেন লিখেছেন বিপ্লবী ০৪ এপ্রিল, ২০১৩, ০১:৫৩:৪৮ রাত

কে এই হেফাজত ইসলাম আর আল্লামা শফিই বা কে?

যে খানে হাজার হাজার ইসলাম প্রিয় আলেম ওলামা সারা বাংলাদেশের ইসলামী সংগঠনকে একত্রিত করতে পারেনি সেখানে আল্লামা শফি সাহেব আওয়ামীলীগের জুলিম অত্যাচার ও ইসলাম আল্লাহ ও নবী রাসুলদের দুশমনদের বিরুদ্ধে কোন প্রকার প্রচার ছাড়াই বাংলাদেশের আপামর জনগণ জীবন দিয়ে হলেও আওয়ামী আপসাসনের বিরুদ্ধে ঐক্য বদ্ধ হয়েছে আওয়ামীলীগকে চিরদিনের জন্য বাংলার মাটি থেকে মুছে ফেলার জন্য।

তবে পত্রিকাতে হেফাজতে ইসলামের দাবীগুলীকে পড়ে আমার মনে হয়েছে আওয়ামীলীগ আর যাইহোক এই সংগঠনের সম্মানিত আলেমদেরকে টাকা দিয়ে ক্রয় করতে পারেননি।

অপর দীকে জামায়াত শিবিরের নিবেদিত প্রাণ কর্মীরা বিরতিহিন ভাবেই প্রচার প্রচারনা চালাচ্ছেন যা এমন পরিস্থিতীর পরিপেক্ষিতে প্রতিটি মুসলমানের ঈমানী দায়িত্ব।

এদিকে কিছু কিছু সংগঠন যেমন আহলে হাদিস যারা নিজেদেরকে সৌদি সরকার থেকে বেতন আর খেপচা খেয়ে সহ ঘষিত রাসুল প্রেমিক দাবিদার। আওয়ামী লীগের নাস্তিকরা আল্লাহ রাসুলের বীরুধে এত কুৎসা রটাচ্ছে।তাঁর পরও তাঁদের অন্তরে বেথা লাগেনা। ঠিক তাবলীগরাও একই ধাসের লহার দেহ নিয়ে রাসুলের প্রেমিক হয়ে বসে আছেন।

যাইহোক,জামায়াতের মত বিজ্ঞ দলের ভূল নাকরারই কথা তবে আওয়ামীলীগের কিন্তু বুক পিট নাই তারা প্রস্রাবেও মুখদিতে পারে আবার পাইখানাতেও মুখদিতে পারে,তাঁর নিজেদের ছেলে মেয়েদের ও ভাইবোনদেরকে হত্যা করে অন্যের যাত্রা ভঙ্গ করতে বেশ পটু। তাই সবাইকে চোখ কান খোলা রাখার অনুরোধরইল।

(কাউকে ছোট করার জন্য লিখিনি)

বিষয়: বিবিধ

১৩৯৩ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File