সাঈদী সাহেবকে চাঁদে দেখা

লিখেছেন লিখেছেন আধা শিক্ষিত মানুষ ০৩ মার্চ, ২০১৩, ০৬:০২:৩৩ সন্ধ্যা



[b](ফেইস বুক থেকে নেয়া ছবি)



মাওলানা সাঈদীর মহব্বতে রাস্তায় নেমে আসা মানুষের উপর গনহত্যার পাশাপাশি আজ সারা দেশে একটি বিষয় "টক অফ দ্যা কান্টি"। আর তাহলো চাঁদের গায়ে সাঈদী সাহেবের ছবি দেখা। ইতিমধ্যে ফেইস বুকে এই নিয়ে রীতিমতো ফতোয়া শুরু হয়ে গেছে।

আমার এটা বুঝে আসতেছেনা যে, সাঈদী সাহেবের ছবি কেউ যদি সত্যিই স্বচক্ষে চাঁদের গায়ে দেখে, তাহলে তাতে কি ঈমান চলে যাবে? ইসলামী পরিভাষায় কারামাত একটি শব্দ ছিল। ওটা কি হারিয়ে যাবে। আমরা পড়েছিলামঃ কিরামাতুল আউলিয়াউ হাক্কুন। ঐ পড়াটার কি হবে?

সাঈদী সাহেবের ছবি চাঁদে দেখা গেছে, বিষয়টা সত্য না মিথ্যা? উত্তর হচ্ছে আমি দেখিনি। গতরাত ৪টায় একজন ভাই ফোন করলেন। তিনি দেখছেন। আমি ছাদে উঠলাম। কিন্তু আমি দেখলামনা।

এখন প্রশ্ন হচ্ছে আমি দেখলাম না বলেই কি সব মিথ্যা। সকালের দিকে একজন ভাই ফোন করলেন। তিনি বানিয়ে বানিয়ে কথা বলবেন এমন কথা কমপক্ষে আমাকে বিশ্বাস করানো যাবেনা। তিনি বললেন, তিনি গতরাতে নিজের চোখে দেখেছেন, সাথে উনার পরিবারের সবাই দেখেছে। এখন বিশ্বাস করবোনা কেন?

আল্লাহ একজন প্রিয় বান্দার জন্য আন্দোলন চলছে, রক্ত ঝরছে, শহীদ হচেছন। এমন অব্সথায় আল্লাহ তার কুদরতের মাধ্যমে এমন ঘটনা ঘটাতে পারবেন না-এমন ভাববো কেন? [/b]

বিষয়: বিবিধ

৪৬০০ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File