জামাত নেতৃবৃন্দকে বলছিঃ নিজস্ব শক্তির প্রতি আস্তা রাখতে হবে

লিখেছেন লিখেছেন আধা শিক্ষিত মানুষ ২৪ ফেব্রুয়ারি, ২০১৩, ১০:১১:০২ সকাল

জামায়াতের কান্ডারী বর্তমান নেতৃবৃন্দ আর থিংকারদের বলছিঃ

১. একথা প্রমাণিত হয়েছে যে, জামায়াত নামক সংগঠন তার নিজস্ব অস্থিত্ব রক্ষার জন্য বিএনপি নামক ভীত কাপুরুষ মার্কা সংগঠনের সহযোগিতার কোন দরকার নেই।

২. একথা প্রমাণিত হয়েছে যে, দেশের বিশাল আলেম সমাজ যত সুন্দর বক্তব্য আর বিবৃতি দিয়ে দেশের নিরিহ জনতাকে রাজপথে আনতে পারে, তত সুন্দর আর ত্যাগী মনভাব নিয়ে তারা রাজপথে যেমন ঠিকে থাকতে পারেনা-তাদের ডাকে রাজপথে আসা জনতার মুসিবতে একই ভাবে তারা পাশে থাকতে পারেনা।

৩. এটা প্রমাণিত হয়েছে যে, ইসলামের নামে চোখের পানি ফেলা বা নবীর প্রেমে গদগদ হয়ে বক্তব্য দেয় সহজ হলেও ইসলাম বিরুধী আর নবী বিরুধী চ্যালেঞ্জর মোকাবেলায় রাজপথে ঠিকে থাকার মতো সাহস আর হিম্মত ঐ সব ইসলাম প্রেমিক আর নবী প্রেমিকদের নেই।

৪. এই কথা প্রমাণিত হয়েছে যে, জাহেলিয়াতের চ্যালেঞ্জের মোকাবেলায় ইসলামের কথা বলতে রাজপথে ঠিকে থাকতে জামায়াত শিবিরের মর্দে মুজাহিদরা ভীতু নয় এবং কেউ এগিয়ে না আসলে ওরা একাই যথেষ্ট।

৫. একথা প্রমাণিত হয়েছে যে, শত বাঁধা, জেল, হত্যা, বুলেট, চিরুনী অভিযান ইত্যাদি সত্ত্বেও জামায়াত শিবিরের একজন কর্মীয় ভয় পেয়ে ঘরে আশ্রয় নেয়নি।

৬. একথা প্রমাণিত হয়েছে যে, জামায়াত শিবিরের কর্মীরা দিনের বেলা রাজপথে মজবুত অবস্থান সেরে আগামী কাল আবার সেই ময়দানে হাজিরা দিতে এবং হিম্মতের সাথে ঠিকে থাকার জন্য রাতের বেলা ওরা তাদের রবের দরবারে অশ্রু ফেলে কাকুতি জানাতে সিদ্ধ হস্ত।

৭. এটা প্রমাণিত হয়েছে যে, এই মহাদূর্যোগে জামাত শিবেরের নেতা কর্মীরা সিনিয়রদের অবর্তমানে নেতৃত্বের দায়িত্বে থাকা জুনিয়রদের আনুগত্য করে দলের শৃংখলা রক্ষা ও কর্মসূচী বাস্তবায়নে সাংঘাতিক ও অকল্পনীয় রকমের আনুগত্য পরায়ন।

৮. এটা প্রমাণিত হয়েছে যে, পুলিশের ভয়ে হাতের কাছে থাকা রেষ্টুরেন্টে গিয়ে একটি বনরুটি বা একগ্লাস পানি না খেয়ে সারাদিন উপোস থেকে জামায়াত শিবিরের কর্মীরা কাজ করতে পারে।

৯. একথা প্রমাণিত হয়েছে যে, বড় বড় কথা বলে যারা টেলিভিশনের পর্দা আর পত্রিকার পাতাকে গরম করতে পারেন, তারা জামায়াতকে বাস্তবে একটুও সহযোগিতা করার সাহস বা সামর্থ রাখেন না।

১০. একথা প্রমাণিত যে, জামায়াতকে বাংলাদেশে ঠিকে থাকার জন্য নিজের নেতৃত্ব আর নিবেদিত কর্মীরাই যথেষ্ট। অন্য কারো দয়া বা সহযোগিতা নয়, আল্লাহর সাহায্যই জামায়াত শিবিরের একমাত্র সম্বল।

তাই,

জামায়াত নেতৃবৃন্দকে বলছিঃ নিজের শক্তির প্রতি আস্তা রাখুন। আধাঁরকে আরো একটু ঘনিভূত হবার সুযোগ দিন। আরেকটু ধৈর্য্য, আরেকটু ত্যাগ, আরেকটু অশ্রু, আরেকটু হিম্মত, আরেকটু হিকমাত, আরেকটু শহীদি নজরানা একান্ত জরুরী।

বিজয় অত্যন্ত নিকটে। তাই নিজ জনশক্তির প্রতি আস্তুা রাখুন। আল্লাহর সাহায্য অতি অতি নিকটে।

বিশেষ জ্ঞাতব্যঃ বিএনপির সহযোগিতা নিয়ে ঠিকে থাকা নয়, বরং বিএনপিকে বলুন-তারা ঠিকে থাকতে জামায়াতের সহযোগিতা চায় কি না?

বিষয়: রাজনীতি

১০৪২ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File