৭১ এর বীরাঙ্গনার সন্তানেরা আদর পেলে জামায়াতীদের প্রসবিতরা সম্মাণ পাবেনা কেন?

লিখেছেন লিখেছেন আধা শিক্ষিত মানুষ ২৩ ফেব্রুয়ারি, ২০১৩, ০৫:৩২:৫৭ বিকাল

৭১ সালে গন ধর্ষণের অভিযোগে জামায়াতের শীর্ষ নেতারা বিচারের সম্মুখীন হওয়ার পর এখন খোদ জামায়াতের বিচারের জন্য মরিয়া সরকার।কিন্তু আমার আলোচ্য বিষয় সেখানে নয়। বরং আমার আলোচ্য বিষয় ধর্ষণের পরবর্তী রেজাল্ট সম্পর্কে।

অদ্যাবধি আমার কানে আসেনি যে, জামায়াত কর্তৃক ধর্ষিতা কোন নারীর প্রসবিত সন্তানের প্রতি বাংলাদেশ অসম্মাণ জানিয়েছে। বরং আমাদের বীরাঙ্গনা ও তাদের সন্তানদের বাংলাদেশ আদর করে, সম্মাণ করে।

জামায়াতীদের কর্তৃক ধর্ষিত মাত্র ৩০ লক্ষ মা বোনের (কারো কারো ভাষায় একা গোলাম আযমই ৩০ লক্ষ) সন্তানেরা আদর পেলে ৭১ পরবর্তী সময়ে তাদের মেধা আর শ্রম দিয়ে প্রসবিত প্রতিষ্ঠান সমূহ সম্মাণ পাবেনা কেন?

জামায়াতীদের প্রসবিত প্রতিষ্ঠান সমূহে গতকাল এবং ইদানিং পাইকারী হারে হামলা করা হয়েছে। সরকারের কাছে সব শক্তি আছে। কিন্তু গত ৪ বছর চেষ্টা চালিয়ে জামায়াতীদের এসব প্রতিষ্ঠানের বিরুদ্ধে কোন দূর্নীতির অভিযোগ আনতে পারেনি, পারেনি অন্য কোন ধরণের অসৎ অভিযোগ। তাহলে জামায়াতীদের প্রসবিত এই সব প্রতিষ্ঠানের কি দোষ?

- জামায়াতীদের প্রতিষ্ঠান বিশ্বমন্দার সময়েও তাদের শেয়ার হোল্ডারদের ভাল মুনাফা দিতে পেরেছে।

- জামায়াতীদের প্রতিষ্ঠান শেয়ার বাজারের দরবেশদের শত ষড়যন্ত্রেও তাদের শেয়ারের দামকে স্থীতিশীল রাখতে পেরেছে।

- জামায়াতীদের এই সব প্রতিষ্ঠান হলমার্ক বা ডেসটিনির মতো ক্যালেংকারীতে জড়ায়নি।

- জামায়াতীদের এই সব প্রতিষ্ঠান ব্যবস্থাপনা আর উন্নয়নে ঈর্ষনীয় সাফল্য দেখাতে পেরেছে।


তাই জাতির বিবেকের কাছে জিজ্ঞাসাঃ



৭১ এ জামায়াতীদের কর্তৃক (কথিত) ধর্ষনের মাধ্যমে প্রসবিত সন্তান যদি আমরা গ্রহণ করতে পারি-আদর দিতে পারি, তাহলে জামায়াতীদের এই সব প্রতিষ্ঠান কেন জ্বালাও পোড়াও আর ঢিল পাথরে সম্মুখীন হবে। কেন জামায়াতীদের এই সব প্রতিষ্ঠান আদর পাবেনা?

বিষয়: রাজনীতি

৯৮৪ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File