কাতার প্রবাসী ব্লগারদের ঈদ পূণর্মিলনী Roseঈদের পরদিন Roseআপনি আমন্ত্রিত

লিখেছেন লিখেছেন আধা শিক্ষিত মানুষ ০৪ আগস্ট, ২০১৩, ০৭:০১:১১ সকাল



আস্সালামু আলাইকুম। ঈদ মুবারক।

ঈদ মোবারক। পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে সবাইকে অনেক অনেক শুভেচ্ছা। আশা করি ভাল আছেন সকলে। ঈদ উপলক্ষ্যে পাওয়া ছুটিকে কাজে লাগাতে টুডে ব্লগ সহ সকল ব্লগের সম্মাণিত ব্লগার আর অনলাইন এক্টিভিস্টদের নিয়ে আগামী ঈদের পরের দিন কাতারের রাজধানী দোহা সিটিতে অনুষ্ঠিত হবে “ব্লগার এন্ড অনলাইন এক্টিভিস্ট ঈদ পূণর্মিলনী”

আপনি কি কাতার প্রবাসী ব্লগার? তাহলে জেনে নিন ঈদ পূণর্মিলনীর আয়োজন বিষয়ে। ঈদ পূণর্মিলনী অনুষ্ঠিত হবে আগামী ঈদের পরদিন রাত নয়টায়।

আপনি আসবেন? হ্যাঁ! আপনাকে আর আমাকে এবং তাহাকে তথা আমাদেরকে নিয়েই এই ঈদ পূণর্মিলনী। আশা করি আপনি আসবেন যথা সময়ে। তবে আপনার আগমন সংবাদটি অগ্রিম জানিয়ে দেবেন ব্লগার বাকপ্রবাসকে ৬৬৭৩৮০৭৬ নম্বরে ফোন করে। আর জেনে নেবেন অনুষ্ঠানস্থল সম্পর্কে সেই বাকপ্রবাস থেকেই। বাকপ্রবাসকে অবশ্য আপনি ব্লগে যে নামে পরিচিত সেই নাম বলতে ভূলবেন না।

আর হ্যাঁ! ঈদ মানে এক সাথে বসে কিছু খাওয়া দাওয়া। তাই আপনার আগমন সম্পর্কে আগে না জানালে আয়োজকরা বিব্রত হতে পারেন। তাই আপনার আগমন সংবাদটি নিশ্চিত করবেন আশা করি।

তাহলে আমরা থাকলাম আপনাদের প্রতিক্ষায় আগামী ঈদের পরদিন রাত ৯টায়।

ঈদ পূণর্মিলনীর এই আয়োজন হোক ব্লগের উন্নয়নে, ব্লগারের উন্নয়নে, দেশ আর জাতির উন্নয়নে নিবেদিত। হোক সত্য ও সুন্দরের তরে বহমান, হোক পারস্পরিক ভ্রাতৃত্ব-ভালবাসা তৈরীর সোপান। সবার জন্য শুভ কামনা। ঈদ মুবারক। তাক্বাব্বালাল্লাহু মিন্না ওয়া মিনকুম। কুল্লু আ’ম ওয়া আনতুম বিখাঈর।

(সকলের সদয় অবগতির জন্য বাকপ্রবাসের ফেইসবুক আইডি প্রদত্ত হলোঃ

https://www.facebook.com/bakprabash

বিষয়: বিবিধ

২১৯৮ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File