কতিপয় ব্লগারের সন্ধানে

লিখেছেন লিখেছেন আধা শিক্ষিত মানুষ ১৭ মে, ২০১৩, ০২:৫০:১৩ রাত

আমি যখন এসবিতে ছিলাম, তখন ওখানে মাঝে মাঝে আড্ডা জমে উঠতো দারুন ভাবে। ঐ আড্ডার মধ্য মনি ছিলেন মুফতি আমিনুদ্দীন, হাবীবুল্লাহ আল কাছেম, হারুন আযিযী নদভী, পবিত্র, গর্জন, জিন্দা শাহ জালাল, ফারহাআখিঁ, হাবীবুল্লাহ। টুডেতে এসে ওদের কাউকে পাচ্ছিনা।

ওখানে যে মিলন মেলা বসতো, তখন ওদের পদচারণা ছিল নিয়মিত। ভাবছিলাম টুডেতে মিলন মেলা হলে ওদের দেখা হবে। কিন্তু ওদের দেখা মিলেনি। ওরা এখন আর ব্লগ পাড়াতে নাই।

এসবিতে বার্তা সুবিধা থাকায় কারো ই-মেইল বা ফেইস বুক আইডির দরকার হয়নি। টেলিফোনও ছিলনা। কিন্তু অপ্রত্যাশিত আচমকা বন্ধ হয়ে গেলো এসবি। তাই ওদের সাথে যোগাযোগের সব দরজা বন্ধ। ওদের জন্য মন কাঁদে। কেন জানি বারবার মনে হয় ওরা যদি আসতেন ওখানেও।

ব্লগিং করতে করতে কিছু ব্লগার কেন জানি একদম আপন জনের মতো হয়ে গেছেন। আবু জারীর, নজরুল ইসলাম টিপু, নুর আয়েশা সিদ্দিকা জেদ্দা, সিটিজি৪বিডি, মোহাম্মদ লোকমান , রাহনুমা বিনতে আনিস গংদের লেখা যখন চোখে পড়ে, তখন না পড়ে থাকতে পারিনা। কিনতু টুডেতে মন্তব্য করতে কেন জানি পিছনে পড়ে আছি।

আমাদের মিলনের এই মোহনায় যারা আগে ছিলেন, তাদের অনেককেই পাচ্ছিনা। ওদের সন্ধান যদি কারো জানা থাকে-অনুগ্রহ পূর্বক মন্তব্যের মাধ্যমে সহযোগিতা করবেন।

বিষয়: বিবিধ

২২৯৮ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File