রক্তমাখা শার্ট , দাড়ির কাহিনী , ওদের লেজে গুবরে অবস্থা - থলের বিড়াল নিজেরাই।

লিখেছেন লিখেছেন মাহফুজ মুহন ০৮ আগস্ট, ২০১৫, ০৪:২০:১০ বিকাল



সবকাহিনী একএক করে প্যাঁচ লেগে গেছে ।

(১)নিলয় চেটার্জি নামেই বলে দিচ্ছে হিন্দু ধর্মের। কিন্তু তার হত্যা কান্ডের পর তার লেখা গুলো দেখে মনে হলো কুরুচি পূর্ণ মারাত্মক নোংরামি তে ভরা। হিন্দু ধর্মের দেবদেবীকে নিয়ে কুরুচি পূর্ণ মারাত্মক নোংরামি কথা লিখেছে। সেই কারণে কি

হিন্দু উগ্রবাদীরা কিছু করে নাই , তা কি উড়িয়ে দেয়া যাবে ?

তার লিখা গুলো নিয়ে পত্রিকার লিংক

http://www.sheershanewsbd.com/2015/08/07/91452

(২) ইসলাম , ক্রিস্টান , বৌদ্ধ ,হিন্দু সব ধর্মের উপর কুরুচি পূর্ণ মারাত্মক নোংরামি তে ভরা আক্রমণাত্মক লেখা গুলো নিশ্চই এখনো অন লাইনে আছে। তাহলে এখানে শুধু নারায়ে তকবির আর দাড়ির কাহিনী কেন ? উদেশ্য কি তাহলে সেটাই ?জঙ্গি কাহিনী ? বিভিন্ন বাহিনী কি তাহলে এর পিছনে ?

হিন্দুবিদ্বেষী লেখা - হিন্দুদের হুমকি



নিলয়ের স্ত্রী বললেন খুনিদের "একজন" ছিল দাড়িওয়ালা । দাড়িওয়ালা "লোকটি" প্রথম নিলয়কে কোপ দেয়।

গোয়েন্দা পুলিশ বলছে "তিনজন" ছিল দাড়িওয়ালা।



লিঙ্ক দেখে নিলেই সব পরিষ্কার হবে না কি ?


ভ‍ারতীয় পত্রিকায় তিন মাস আগেই ব্লগার নিলয় হত্যার খবর https://shar.es/1tukbO

ভ‍ারতীয় পত্রিকায় তিন মাস আগেই ব্লগার নিলয় হত্যার খবর

শীর্ষ নিউজ - https://shar.es/1tuK0g

৭ আগস্ট খুন হওয়া নিলয়ের নাম তিন মাস আগে প্রকাশিত একটি নিবন্ধে থাকে কিভাবে? লক্ষ্যণীয় ব্যাপার হচ্ছে, শিরোনামে নিলয়ের নাম থাকলেও পুরো নিবন্ধের কোথাও তার হত্যার বিবরণ নিয়ে কোনো কথা নেই। অথচ শিরোনামে উল্লিখিত অন্য দুই ব্লগারসহ একই রকম ঘটনায় বাংলাদেশে খুন অন্য ব্লগারদের হত্যার বিবরণও রয়েছে।



‘নারায়ে তাকবির বলে কোপানো হয় নিলয়কে’

https://shar.es/1tuyfL

নিলয়ের স্ত্রী আশা মনি শুক্রবার রাতে সাংবাদিকদের এ তথ্য দিয়েছেন, জানিয়েছেন হত্যাকাণ্ডের সময় তিনিও বাসায় ছিলেন।

আশা মনি বলেন, “আনুমানিক ২৫ বছর বয়সী এক যুবক বলেন- বাড়ির মালিকের সঙ্গে কথা হয়েছে, তিনি বাসা দেখাতে বলেছেন। এরপর বাসা দেখার নাম করে বাসার ভেতরে ঢুকেন তিনি।

“ওই যুবক বাসা দেখার সময় হাতে থাকা মোবাইল টিপছিলেন। মোবাইলে কাউকে এসএমএস করছিলেন বলে মনে হয়েছে।”

বাসা দেখা শেষ হলেও ওই যুবক বের না হওয়ায় বেডরুমে ল্যাপটপে কাজ করতে থাকা স্বামী নিলয়কে বিষয়টি জানান আশা।

আশা বলেন, “নিলয় ওই যুবককে চলে যেতে বলার সঙ্গে সঙ্গেই আরও তিনজন লোক বাসায় ঢুকে। এদের মধ্যে ৩০ থেকে ৩৫ বছর বয়সী একজনের মুখে দাড়ি ছিল।

নিলয়ের স্ত্রী আশা মনি বলেন “বাসায় ঢুকেই নারায়ে তাকবির, আল্লাহু আকবর বলেই চাপাতি দিয়ে নিলয়ের হাতে কোপ দেয় দাড়িওয়ালা লোকটি।”



রক্তমাখা শার্ট ছেড়ে টিশার্ট পরে নিলয়ের খুনি

ঘটনার তদন্তে থাকা একজন গোয়েন্দা কর্মকর্তা নাম প্রকাশ না করে বলেন, হত্যায় অংশ নেওয়া চারজনের মধ্যে তিনজনের ২০ থেকে ২১ বছরের মধ্যে। আরেক জনের বয়স ৩০ থেকে ৩৫ বছর। ওই তিন জনের মুখে দাড়ি ছিলো। পরনে ছিলো শার্ট অার প্যান্ট।

নিলয়ের স্ত্রী আশা মনি মামলার এফআইঅার-এ উল্লেখ করেছেন, দুপুর ১টা ১০ মিনিটে খুনিদের একজন তাদের ঘরে ঢুকে। কিছুক্ষণ পর অারো তিনজন। মাত্র ১০ মিনিটের মধ্যেই তারা হত্যাকাণ্ড ঘটিয়ে ১টা ২০ মিনিটে বাসা থেকে বের হয়ে যায়।

http://channelionline.com/news/details/%E0%A6%B0%E0%A6%95%E0%A7%8D%E0%A6%A4%E0%A6%AE%E0%A6%BE%E0%A6%96%E0%A6%BE-%E0%A6%B6%E0%A6%BE%E0%A6%B0%E0%A7%8D%E0%A6%9F-%E0%A6%9B%E0%A7%87%E0%A7%9C%E0%A7%87-%E0%A6%9F%E0%A6%BF%E0%A6%B6%E0%A6%BE







'ব্লগার হত্যাকাণ্ডে - আওয়ামী লীগ সরকারের রাজনৈতিক চাল' --- খন্দকার মাহবুব হোসেন


একের পর এক ব্লগার হত্যাকাণ্ডের পেছনে সরকারের ষড়যন্ত্র রয়েছে বলে দাবি করেছেন সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সভাপতি খন্দকার মাহবুব হোসেন।

তার দাবি, বাংলাদেশে জঙ্গি রয়েছে বলে বহির্বিশ্বের কাছে তুলে ধরতেই আওয়ামী লীগ এসব হত্যাকাণ্ডে মদদ দিচ্ছে।

শনিবার জাতীয় প্রেস ক্লাবে এক আলোচনা এ কথা বলেন আইনজীবী নেতা মাহবুব।

তিনি বলেন, “আইন-শৃঙ্খলা বাহিনীর সামনে যেভাবে হত্যাকাণ্ড হয়েছে, এর পেছনে একটা ষড়যন্ত্র রয়েছে। তারা (সরকার) সারা পৃথিবীতে দেখাতে চাচ্ছে- বাংলাদেশ মৌলবাদী গোষ্ঠী আছে, তাদের নির্মূল করার জন্য এই সরকারের প্রয়োজন।

“আমি বিশ্বাস করি, সরকারের এটাও একটা রাজনৈতিক চাল, এই যে নিলয়কে হত্যা করা হয়েছে। এ ধরনের হত্যাকাণ্ড চলছে, আজও একটি হত্যাকাণ্ডের বিচারও হল না, কারণ উদঘাটনও হল না। এর অর্থ এই সরকার হত্যাকারীদের মদদ দিচ্ছে।”

ব্লগার হত্যাকাণ্ডের জন্য জঙ্গিদের দায়ী করে তাদের সঙ্গে বিএনপির সংশ্লিষ্টতার অভিযোগ তুলে আওয়ামী লীগ নেতাদের বক্তব্যের পাল্টায় সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সভাপতি খন্দকার মাহবুবের এই বক্তব্য এল।

তিনি বলেন, “বর্তমান সরকারের স্লোগান হল- বাংলাদেশ সন্ত্রাসী দেশ, সন্ত্রাস, জঙ্গিসংগঠন ও মৌলবাদী মুক্ত করার জন্য তারাই একমাত্র হাতিয়ার, আসুন আমাকে সাহায্য করুন।

“আজ নিলয় হত্যার মধ্য দিয়ে তারা সারা পৃথিবীকে দেখাতে চাচ্ছে বাংলাদেশ মৌলবাদীর দেশ হয়ে গেছে।”

http://www.sheershanewsbd.com/2015/08/08/91547/print

নিলয় চ্যাটার্জি নীল্ আরো কত নাম বেনামের লোকানো কলঙ্ক। তাহলে এখানেও রয়েছে আরেক কাহিনী

নিলয় বোন জয়শ্রী চট্টোপাধ্যায় গোপা দাবি করেন,‘ নিলয় বিয়ে করেছে এই খবর আমরা জানিনা’।

জয়শ্রী চট্টোপাধ্যায় গোপা বলেন, ‘বলা হচ্ছে আমার ভাইয়ের স্ত্রী এবং তা শ্যালিকা আছে। কিন্তু এসব সম্পূর্ণ মিথ্যা। কারণ আমরা জানি আমার ভাই এখন পর্যন্ত বিয়েই করেনি।’ সংবাদ মাধ্যমের খবরেকে উড়িয়ে দিয়ে বলেন,‘ আমার ভাই বিয়ে করলে আমরা জানবনা?’

তবে রাজধানীর গোড়ানের বাসায় নিলয় স্ত্রী সহ থাকতেন। হত্যার ঘটনায় অজ্ঞাতনামা চারজনকে আসামি করে যে মামলা হয়েছে তার বাদী আশামনি। তিনি নিলয়ের স্ত্রী হিসেবে মামলাটি করেছেন। আশামনির বাবার নাম শামসুদ্দিন। মামলার এজাহারে নিলয় নীলের নাম লেখা হয়েছে নীলাদ্রি চ্যাটার্জি। বাবার নাম তারাপদ চ্যাটিার্জি।

তাহলে কি আশামনি বিশেষ কোনো কারণে এই হত্যা কান্ডের মূলে জড়িত ?

আবার সেই পুরনো খেলা - কথিত ভুয়া ( কারণ এখনো জানা যায়নি এরা আসলে আস্তিক নাকি নাস্তিকের বানানো কাজ ) আনসার আল বাংলা টিমের মেইল। বিবেক কে একটু ভালো করে প্রশ্ন করলে দেখুন এরকম শত শত মেইল যে কেউ নিজেই বানিয়ে সব যায়গায় ছড়িয়ে দিতে পারে। এতে এক ঠিলে দুই পাখি । যখন একটা লাশ দরকার , ঠিক তখন জঙ্গি কাহিনী দিয়ে দেশ ও বিদেশের দৃষ্টি অন্য দিকে নেয়ার পায়তারা।

বিষয়: বিবিধ

১৬৭৫ বার পঠিত, ৬ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

334505
০৮ আগস্ট ২০১৫ বিকাল ০৪:৫১
নাবিক লিখেছেন : গভীর ষড়যন্ত্র চলছে
334506
০৮ আগস্ট ২০১৫ বিকাল ০৪:৫৭
মোহাম্মদ আব্দুল মতিন মুন্সি লিখেছেন : গভীর ষড়যন্ত্র চলছে
334512
০৮ আগস্ট ২০১৫ বিকাল ০৫:৩১
মাহবুবা সুলতানা লায়লা লিখেছেন : আস-সালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহি ওয়া বারাকাতুহু Day Dreaming Day Dreaming Day Dreaming Day Dreaming Day Dreaming
334532
০৮ আগস্ট ২০১৫ সন্ধ্যা ০৭:০৮
রিদওয়ান কবির সবুজ লিখেছেন : ভালো ভালো লাগলো অনেক ধন্যবাদ
334750
০৯ আগস্ট ২০১৫ সন্ধ্যা ০৭:৩০
মিনহাজুল ইসলাম মোহাম্মদ মাছুম লিখেছেন : জঠিল সমীকরণ! সুন্দর বিশ্লেষণ.. ধন্যবাদ
334858
১০ আগস্ট ২০১৫ সকাল ০৮:৪৭
কাঁচের বালি লিখেছেন : অনেক সুন্দর বিশ্লেষণ করেছেন এবার ভাদা রা কি বলবে ?

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File