চাঁদা না দেয়ায় অধ্যাপকের গোপনাঙ্গ ছিঁড়ে নিয়েছে যুবলীগনেতা। প্রায় একবছর পেরিয়ে গেলেও বিচার পাননি।

লিখেছেন লিখেছেন মাহফুজ মুহন ২৭ ফেব্রুয়ারি, ২০১৫, ০২:৫৬:৩১ দুপুর



ঘঠনার পর সংবাদ পত্রের খবর ছিল -

অধ্যাপকের গোপনাঙ্গ ছিঁড়ে নিয়েছে যুবলীগনেতা

http://shar.es/1WAIDZ

বাড়ী নির্মাণের চাঁদা না দেয়ায় পটুয়াখালীর শহরতলী বহালগাছিয়া এলাকায় এক অধ্যাপককে বেদম মারপিট করে গোপনাঙ্গ ছিঁড়ে দিয়েছে সন্ত্রাসীরা। তিনি এখন পটুয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

এদিকে, মামলা হলেও ঘটনার তিন দিনেও আসামীরা গ্রেফতার না হয়ে প্রকাশ্যে ঘুরে বেড়িয়ে উল্টো প্রাননাশের হুমকী দিচ্ছে বাদী ও তার পরিবারকে।

করিম মৃধা ডিগ্রী কলেজের কৃষি শিক্ষা বিভাগের অধ্যাপক মোঃ ইউসুফ আলম জানান, এলাকায় জায়গা কিনে বাড়ী নির্মাণের শুরু থেকেই চিহ্নিত সন্ত্রসী মামুন চাঁদার দাবীতে সহযোগীদের নিয়ে তাকে ও তার পরিবারকে প্রতিনিয়ত নানা ভাবে ভয়ভীতি ও হুমকি দিতে থাকে। মেয়েকে মোবাইল ফোনে উত্যক্ত করায় ঢাকায় রেখে লেখাপড়া করাতে হচ্ছে। এ অবস্থায় গত ১০ মে ২০১৪ সকালে সন্ত্রাসী মামুন ও জামাল বাড়ীতে ঢুকে চাঁদার দাবীতে তাকে বেদম মারপিট করে তার গোপনাঙ্গ টেনে হেচড়ে ছিড়ে অজ্ঞান অবস্থায় ফেলে যায়। পরে বাড়ীর নির্মাণ শ্রমিক ও প্রতিবেশীরা এসে তাকে হাসপাতালে পাঠায়।

ঘটনার দিন থানায় মামলা দায়ের করতে গেলে সন্ত্রাসী মামুন সদর থানা যুবলীগ নেতা হওয়ায় মামলা নেয়নি পুলিশ। পরে অনেক দেন দরবার করে পরদিন রোববার রাতে মামলা দায়ের করতে পারলেও ঘটনার তিনদিনেও আসামীদের গ্রেফতার করতে পারেনি পুলিশ। অথচ আসামীরা প্রকাশ্যে ঘুরে বেড়িয়ে উল্টো মামলা তুলে নেযার জন্য প্রাননাশের হুমকি দিচ্ছে বলে অভিযোগ করেন অধ্যাপক ইউসুফ।

এ অবস্থায় চরম আতংকের মধ্যে তাদের দিন কাটছে বলে জানান অধ্যাপক ইউসুফ আলম ও তার স্ত্রী। অপর দিকে ডাক্তার জানিয়েছেন অধ্যাপক ইউসুফ আলমকে সুস্থ্য ও সাভাবিক অবস্থায় ফিরিয়ে আনতে উন্নত চিকিৎসা করাতে হবে।

মামলার তদন্ত কর্মকর্তা সাব ইন্সপেক্টর মাহাবুব জানান, আসামী গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে।

প্রায় একবছর পেরিয়ে গেলেও বিচার পাননি। আসামীরা প্রকাশ্যে ঘুরে বেড়িয়ে উল্টো প্রাননাশের হুমকী দিচ্ছে বাদী ও তার পরিবারকে।

বিষয়: বিবিধ

১০১২ বার পঠিত, ২ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

306400
২৭ ফেব্রুয়ারি ২০১৫ রাত ০৮:৩৬
শেখের পোলা লিখেছেন : ঐ যে অব্যাহত আছে, এতেই শান্ত্বনা৷ পালা বদল হলে আর কেউ তা শেষ করবে৷
306992
০৩ মার্চ ২০১৫ সকাল ০৮:৫৬
কাঁচের বালি লিখেছেন : আওয়ামীলীগের অপকর্মের বাদ আছে কোনটা আর ?
পারলে দেশটাকে গিলে খেতে পারলে ওদের শান্তি লাগতো ।

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File