ভারত নিজেদের অরাজকতা রেখে বাংলাদেশের নিরাপত্তা নিয়ে নাক গলায়। বাংলাদেশ কে জঙ্গি জুজুর ভয় দেখায় কি করে ?

লিখেছেন লিখেছেন মাহফুজ মুহন ০৮ ডিসেম্বর, ২০১৩, ১২:০৯:৩৮ দুপুর

যৌন নির্যাতনের শিকার ভারতের নারী মাওবাদীরা



ঝাড়খন্ড পুলিশের কাছে আত্মসমর্পণকারী শোভা মন্ডি তার বই ‘এক মাওবাদি কি ডায়রি’তে মাওবাদী নারী সদস্যদের জোর করে জ্যেষ্ঠ কমান্ডারদের সঙ্গে যৌনকর্মে লিপ্ত করা ও রাজি না হলে তাদের প্রহার করা সম্পর্কে লিখেছেন।

টাইমস অব ইন্ডিয়া জানায়,

উড়িষ্যা, বিহার ও অন্যান্য রাজ্যে আত্মসমর্পণকারী নকশালদের কাছ থেকে প্রাপ্ত অনুরূপ যৌন হামলা, জোর পূর্বক বিয়ে, ধর্ষণ, শারীরিক নির্যাতন ও নিম্ন পর্যায়ের ক্যাডারদের সঙ্গে স্ত্রী-বিনিময়ের অভিযোগের পর ছত্তিশগড়ের এই অভিযোগ পাওয়া গেল। দেহরক্ষী হিসাবে ব্যবহৃত নারী মাওবাদীরা উৎপীড়িত ও শোষিত হচ্ছে।আত্মসমর্পণকারী মাওবাদীরা আরও জানায়, উঠতি বয়সী কিশোরীরা ধর্ষণ ও হামলার শিকার হচ্ছে। টাইমস অব ইন্ডিয়া জানায়, ধর্ষণের ফলে যেসব নারী গর্ভবতী হয়ে যাচ্ছে তাদেরকে জোর করে গর্ভপাত করানো হচ্ছে ।

ভারতের বর্তমান নির্বাচনে প্রধান মন্ত্রী নরেন্দ্র মোদী -

নরেন্দ্র মোদী উগ্র জঙ্গি হিন্দুত্ববাদী রাজনৈতিক দল বি জে পির মনোনীত প্রধান মন্ত্রী পদ প্রার্থী। নরেন্দ্র মোদী গুজরাটের দাঙ্গার আসামী। তার মদদে , উস্কানিতে হত্যা করা হয় শত শত ভারতীয় মুসলিমদের। যার ফলে মার্কিন যুক্তরাষ্ট্র তাকে ভিসা দেয় নাই এবং কয়েকদিন পূর্বে মার্কিন পার্লামেন্টে সিদ্বান্ত হয় তাকে আমেরিকায় ভ্রমণের ভিসা দেয়া হবে না।

বাবরি মসজিদ ভাঙ্গার দৃশ্য -

ভারতে রাজনৈতিক দলের প্রকাশ্য উস্কানিতে , মদদে দিনের আলোতে ভাঙ্গা হয় কয়েক যুগের পুরানো বাবরি মসজিদ।



ভারতের বেশ কয়েকটি রাজ্যে জঙ্গি বিচ্ছিনতাবাদীদের অত্যাচার , অনাচার রেখে বাংলাদেশকে জঙ্গি নাটকের ভয় দেখায়। আর বাংলাদেশের কিছু ভাড়া করা চুক্তিজীবিরা তাদের সাথে সুর মিলে জারি গান করে যাচ্ছে।

বিষয়: বিবিধ

৩১৩৭ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File