আগ্রাসনই আসল উদ্দেশ্য। হুজি জঙ্গিরা ফের ভারতে অনুপ্রবেশের চেষ্টা ভুয়া কাহিনী

লিখেছেন লিখেছেন মাহফুজ মুহন ০৪ ডিসেম্বর, ২০১৩, ১০:৫০:২২ সকাল



পশ্চিমবঙ্গের শীর্ষস্থানীয় পত্রিকা " সংবাদ প্রতিদিন "মঙ্গলবার এক প্রতিবেদনে বলেছে -

মুম্বাই হামলার মতো নৌপথে জঙ্গি অনুপ্রবেশ ও হামলা ঠেকাতে সুন্দরবনে চালকবিহীন বিমানের (ড্রোন) পাশাপাশি নাইটভিশন রাডার বসাতে যাচ্ছে ভারতীয় নৌসেনা কর্তৃপক্ষ।

বিএসএফ ও ভারতীয় নৌসেনার পক্ষ থেকে একটি সমীক্ষা চালানো হয়েছিল বলে প্রতিবেদনে বলা হয়েছে - “সুন্দরবনের ১৩২ কিলোমিটার পথ সম্পূর্ণ অরক্ষিত অবস্হায় পড়ে রয়েছে৷ প্রসঙ্গত, চলতি বছরের জানুয়ারি মাসে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রণালয়ের একটি প্রতিনিধিদল সুন্দরবন পরিদর্শনে আসেন। এমনকী স্বরাষ্ট্রদফতরের কেন্দ্রীয় প্রতিমন্ত্রী নিজেও জলপথে সুন্দরবনের বিস্তীর্ণ এলাকা ঘুরে দেখেন৷ কিন্তু তারপরেও এ বিস্তৃত সীমান্ত এলাকা অরক্ষিত অবস্হায় পড়ে থাকায় চিন্তিত নিরাপত্তা সংস্থা। তাই একাধিক ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।”

সেই সাথে আগ বাড়িয়ে " সংবাদ প্রতিদিন " প্রতিবেদনে আরো বলেছে - মুম্বাই হামলার মতো নৌপথে জঙ্গি অনুপ্রবেশ ও হামলা ঠেকাতে সুন্দরবনে চালকবিহীন বিমানের (ড্রোন) পাশাপাশি নাইটভিশন রাডার বসাতে যাচ্ছে ভারতীয় নৌসেনা কর্তৃপক্ষ।সুন্দরবন এলাকায় নিরাপত্তায় কোনও ফাঁক রাখতে চায় না



তাই এই পত্রিকার প্রতিবেদন থেকে পরিষ্কার হচ্ছে - জঙ্গি নাটকের জু জু র ভয় , কল্পনার কাহিনী রচনা করে ভারত বাংলাদেশের উপর নগ্ন আগ্রাসন চালাচ্ছে। ভারতের প্রায় ২৮ টি প্রদেশে এখনো বিচ্ছিনতা বাদীরা রাত দিন সন্ত্রাসী কার্যক্রম চালাচ্ছে , সেটা কি মধু ?

নজরদারি চালানোর নামে বাংলাদেশের উপর সব কর্তিত্ব নেয়ার পায়তারা তবে কি বাংলাদেশ বুজবে না ?

বিষয়: বিবিধ

২১৬৭ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File