একে-৪৭ হাতে সাদা পোশাকের ব্যক্তি গুলোর তথ্য নাই কেন ?

লিখেছেন লিখেছেন মাহফুজ মুহন ২৮ অক্টোবর, ২০১৩, ১১:৪৮:২৮ সকাল

গত শনিবার বিকেলে রাজশাহী মহানগরীর বিশ্ববিদ্যালয় সংলগ্ন কাজলা এলাকায় মতিহার থানা ১৮ দলের নেতাকর্মীরা হরতালের সমর্থনে বিক্ষোভ মিছিল শেষে পথসভার জন্য প্রস্তুতি নেয়। এ সময় হাঠাৎ করেই র‌্যাব ও পুলিশ বিক্ষোভকারীদের ওপর রাবার বুলেট, শর্টগানের গুলি ও টিয়ার শেল ছুড়ে বিক্ষোভকারীদের ছত্রভঙ্গ করার চেষ্টা করে।



ওই ব্যক্তির চেহারা ও পোশাকের ধরণ দেখে অনেকেই তাকে ভিনদেশী নাগরিক হিসেবেও সন্দেহ করছেন। সিভিল পোশাকে ভারী অস্ত্র ব্যবহার সন্দেহ আরো বাড়িয়ে দিয়েছে। সাধারণত আইনশৃঙ্খলা বাহিনীর সিভিল ড্রেসের সদস্যদের ছোট অস্ত্র বহনের নিয়ম রয়েছে।

এ সময় র‌্যাবের পাশে থেকে সাদা পোশাকে একে-৪৭ নিয়ে গুলি চালায় এক ব্যক্তি। কে এই ব্যক্তি? আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ না কোন প্রশিক্ষণপ্রাপ্ত কিলার? এনিয়ে নানা প্রশ্ন দেখা দিয়েছে ।

কে এই ব্যক্তি?

আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ না কোন প্রশিক্ষণপ্রাপ্ত কিলার?



দেখা যায় সিভিল পোশাকে মাথায় বড় চুল, বড় গোঁফ, জিন্সের প্যান্ট, বুকের বোতাম খোলা, ফুল হাতা শার্ট এবং বেল্ট জুতা পরিহিত এক ব্যক্তি র‌্যাবের গাড়ির পাশ থেকে একে-৪৭ বন্দুক নিয়ে র‌্যাবের পেছন দিক থেকে ছুটে এসে বিক্ষোভকারীদের উপর গুলি ছুড়তে থাকে। একে ৪৭ বন্দুক ব্যবহারকারী এই অজ্ঞাত ব্যক্তিকে নিয়ে সর্বমহলে নানা গুঞ্জন চলছে।



রেলওয়ে কলোনী ক্যাম্পের মেজর শফিক দাবি করেন, তাদের গাড়ি থেকে নেমে ওই সদস্য তাদের সঙ্গে অভিযানে অংশ নেন।

র‌্যাব-৫ এর সিও লে. কর্ণেল আনোয়ার লতিফ খান সাংবাদিকদের কাছে দাবি করে বলেন, ওই ব্যক্তি র‌্যাবের একজন সদস্য। তবে তিনি ওই সদস্যের নাম প্রকাশ করতে পারেননি।

বিষয়: বিবিধ

৩৫৪৯ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File