জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ভিসির সাথে অস্ত্রধারী-বহিষ্কৃত ছাত্রলীগের নেতাকর্মীরা !!!

লিখেছেন লিখেছেন মাহফুজ মুহন ১০ অক্টোবর, ২০১৩, ০৫:১৪:৪৩ বিকাল

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে এই সব হচ্ছে কি ? বিশ্ববিদ্যালয়ের অভিবাবক হয়ে কাদের নিয়ে উঠা বসা করছেন ?

এই লিখাটি কোনো এডিটিং করলাম না। আপনাদের উদ্দেশে সরাসরি খবরের লিংক সহ তুলে ধরলাম। -

Skull

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ভিসি অধ্যাপক ড. মো. আনোয়ার হোসেনের সঙ্গে দেখা করেছেন অস্ত্রসহ আটক ছাত্রলীগকর্মী ও বিভিন্ন সময় ক্যাম্পাসে অস্থিতিশীলতার দায়ে বহিষ্কৃতরা।

http://www.rtnn.net//newsdetail/detail/3/47/71255#.UlaIRBCuRdg

ভিসির সঙ্গে দেখা করা ওইসব বিতর্কিত ও বহিষ্কৃতদের মধ্যে উপস্থিত ছিলেন- ২০১২-১৩ শিক্ষাবর্ষের ভর্তি পরীক্ষার শুরুর দিন ভাসানী ও রফিক জব্বার হলের মধ্যকার সহিংসতায় নেতৃত্ব দেওয়ায় বহিষ্কৃত ছাত্রলীগকর্মী নুরুন্নবী (মাইক্রোবায়োলজী, ৪০তম ব্যাচ), বিশ্ববিদ্যালয়ের হলে আগ্নেয়াস্ত্র রাখার দায় পুলিশের হাতে আটক হওয়াসহ আরো কয়েকটি ঘটনায় বেশ কয়েকবার বহিষ্কৃত হওয়া রফিক জব্বার হলের ছাত্রলীগ কর্মী মাজেদুল ইসলাম সীমান্ত (মার্কেটিং ৪০তম ব্যাচ), ছাত্রী লাঞ্ছনার দায়ে ২ বছরের জন্য বহিষ্কৃত তানভীর (দর্শন বিভাগ, ৩৯তম ব্যাচ), ছাত্র পেটানোর অভিযোগে অভিযুক্ত নোলক, জুয়েল, সাংবাদিক লাঞ্ছনার অভিযোগে অভিযুক্ত শাওন (অর্থনীতি ৪০তম ব্যাচ), ইতিহাস বিভাগের ছাত্র সংসদ নির্বাচনকে কেন্দ্র করে বিএনসিসি ও রোভার স্কাউট কর্মীদের পেটানোর দায়ে বহিষ্কৃত মহিতোষ রায় টিটো (ইতিহাস ৪০তম ব্যাচ) ও বশিরুল হককে ভিসির সঙ্গে আলাপ করতে দেখা গেছে।



বৃহস্পতিবার রাত ১২টার দিকে শিক্ষকদের অবস্থানের জবাবে বাসভবনের সামনে পাল্টা অবস্থানে বসা ভিসির সঙ্গে এসব বিতর্কিত নেতাকর্মীরা দেখা করে।

ভিসি আনোয়ার হোসেনের সঙ্গে সাক্ষাতের সময় দেখা গেছে, অতীতে ছাত্রী লাঞ্ছনার দায়ে বহিষ্কৃত, ছাত্র পেটানোর অভিযোগে বহিষ্কৃত, বিএনসিসিকর্মী পেটানোর অভিযোগে বহিষ্কৃত, রফিক-জব্বার ও ভাসানী হলে সংঘর্ষের ঘটনায় বহিষ্কৃত, অস্ত্রসহ পুলিশের হাতে আটকের পর বিশ্ববিদ্যালয় থেকে বহিষ্কৃত ও দেশীয় আইনে সাজাপ্রাপ্ত ছাত্রলীগ নেতাকর্মীরা উপস্থিত ।

এ সময় ছাত্রলীগ কর্মীরা ভিসির কাছে শিক্ষকদের বিরুদ্ধে আন্দোলনের অনুমতি চাইলে ভিসি তাদের বলেন, ‘এটা তোমাদের ব্যাপার। আমি কিছু বলতে চাচ্ছি না।’

I Don't Want To See

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ভিসির তাহলে অস্ত্রধারী-বহিষ্কৃত ছাত্রলীগের নেতাকর্মী নির্দেশ দিয়েই দিলেন ?

বিষয়: বিবিধ

১৬৪০ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File