নারায়ণগঞ্জের টর্চার সেল রক্তাক্ত

লিখেছেন লিখেছেন মাহফুজ মুহন ০৮ আগস্ট, ২০১৩, ০৩:২২:১৪ রাত

০৭ আগস্ট ২০১৩ বুধবার ১২টা থেকে দুইটা পর্যন্ত শহরের আল্লামা ইকবাল রোডের ‘উইনার ফ্যাশন’ নামের ওই প্রতিষ্ঠানে এই অভিযান চলে



নারায়ণগঞ্জের মেধাবী ছাত্র ত্বকী হত্যা মামলায় সাংসদ নাসিম ওসমানের ছেলে আজমেরী ওসমানের কার্যালয়ে তল্লাশি চালিয়ে রক্তমাখা আকাশি রঙের একটি জিনস প্যান্টসহ বেশ কিছু জিনিস জব্দ করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

নিহত ত্বকীর বাবা রফিউর রাব্বি বরাবরই অভিযোগ করে আসছেন, আজমেরী ওসমানের এই অফিসে ত্বকীকে আটকে রেখে নির্যাতনের পর হত্যা করা হয়েছে ।



এই ‘টর্চার সেলে’ ত্বকী ছাড়াও নারায়ণগঞ্জের বিভিন্ন ব্যবসায়ীদের ধরে এনে নির্যাতনের পর তাঁদের কাছ থেকে মোটা অংকের টাকা চাঁদা আদায় করা হচ্ছিল।

রক্তমাখা আকাশি রঙের একটি জিনস প্যান্ট কি সেই খুনের আলামত ? খুন করার পর সেটা রেখে দিয়ে সামিম ওসমান বাহিনী কি তাদের সন্ত্রাসী রাজ্যের অপকর্মের ভয়াবহতা অন্যদের দেখাতে রাখতো ?

র‌্যাব-১১এর এএসপি ও ত্বকী হত্যা মামলার তদন্ত কর্মকর্তা রবিউল হক জানান, জব্দ করা অন্যান্য জিনিসপত্রের মধ্যে রয়েছে তিনটি লাঠি, নাইলনের রশি, বেশ কয়েকটি সিসি টিভি ক্যামেরা, এলসিডি মনিটর, গুলির চিহ্ন থাকা একটি কর্নার শো কেশ ও একটি সোফা এবং একটি পিস্তলের বাটের ভাঙা অংশ, দুটি টেঁটা ও ইয়াবা সেবনের সরঞ্জামাদি।আজমেরী ওসমানের অফিসের দেয়ালে এবং দেয়ালের কর্নার শো কেসে অনেক গুলির চিহ্ন রয়েছে। সেগুলো জব্দ করা হয়েছে।

এর পর ও কি সরকার ওই সব খুনিদের গড ফাদার হয়ে থাকবে ?

বিষয়: বিবিধ

২৯৩০ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File