সহজ বিষয় জটিল কইরেন না , সব সাদা ফকফকা

লিখেছেন লিখেছেন মাহফুজ মুহন ২৫ জুলাই, ২০১৩, ০৮:১১:১৬ রাত

ঘরের ধুলোয় অ্যালার্জি .....।



আমি যদি উদাহরণ দিয়ে বলি তাহলে দেখুন -

বায়তুল মোকারম মসজিদের সামনে এ টি এন এর সাংবাদিক কে পিঠালো ছাত্রলীগ , কেমেরা ভেঙ্গে ফেলে ।

সিলেটে সালমান এফ রহামনের ইন্ডিপেনডেন্ট টিভি রিপোর্টারকে ছাত্রলীগ বিধান সাহা ধরে নিয়ে আটকে রাখে ।

সিলেট এমসি কলেজে ছাত্রলীগ কর্মীরা একুশে টিভির রিপোর্টার কে চ্যাং ধোলাই করে ক্যামেরা চিনিয়ে নিল । ,,,,, এমন শত শত ঘটনা আছে -- এই সব কি বে -আইনি নয় ?

ইউএনও ও শিক্ষা কর্মকর্তাকে ছাত্রলীগ নেতা-কর্মীদের মারধরের ঘটনা গুরুতর জখমসহ , সাংবাদিক পেটানো , আক্রমণকারীদের মামলা গ্রেফতার করে না কেন ?

আজ পর্যন্ত একজন কে মামলা দিয়ে আটক করা হয়নি ?

এবারে না হয় বলতে হয় সরকার দলীয় এমপিদের কথা



ময়মনসিংহ জেলার আওয়ামী লীগের এমপি কেপ্টেন গিয়াস উদ্দিন প্রকাশ্যে গুলি করেন জনতার উপর । যারা সবাই ছিল আওয়ামী লীগের সমর্থক -- কিন্তু একটা মামলা হয়নি ,,,

দেশি-বিদেশি গণমাধ্যমে প্রকাশিত সংবাদ -

ওয়ামী লীগ সাংসদ নুরুন নবী চৌধুরী শাওন নিজের এপিএস যুবলীগ নেতা ইব্রাহিমকে গুলি করে হত্যা করার পরও গ্রেফতার হলো না



এম পি শাওন যে ইবরাহিম কে নিজ পিস্তল দিয়ে হত্যা করে তারে গ্রেফতার হলো না কেন ?

কামাল মজুমদার নিজ হাতে নিজেই সাংবাদিকদের লাথি মারে । আর টিভির হিন্দু মহিলা সাংবাদিককে প্রহার করলেন । যা সব মিডিয়াতে প্রচার হয়েছিলো অথচ তাতেও কোন সমস্যা হয় নি অথবা গ্রেফতার হলো না কেন ?

সাগর-রুনি হত্যাকান্ডের খুনিরা গ্রেফতার হলো না কেন ?

শেয়ার বাজার থেকে হাজার হাজার কোটি টাকা লুঠকারী , প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপদেষ্টা সালমান এফ. রহমানের হাত অনেক লম্বা ।

এমপি রনি কে ক্রিকেট খেলা , বেটে বলে ছক্কা ---

এমপি রনি গ্রেফতার : ‘দরবেশের’ সঙ্গে দ্বন্দ্বে আপাত পরাজয় : আমি অর্বাচীন, প্রধানমন্ত্রীকে ধন্যবাদ : রনি

গ্রেফতারি পরোয়ানা জারির দেড় ঘণ্টার মাথায় রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকা থেকে তাকে গ্রেফতার করে মহানগর গোয়েন্দা পুলিশ।

গত ২০ জুলাই দুপুরে তোপখানা রোডের মেহেরবা প্লাজায় আওয়ামী লীগ দলীয় সংসদ সদস্য গোলাম মওলা রনির অফিসের সামনে ইন্ডিপেনডেন্ট টিভির রিপোর্টার ও ক্যামেরাম্যানকে মারধরের ঘটনায় শাহবাগ থানায় ইন্ডিপেনডেন্ট টিভির সহকারী ব্যবস্থাপনা পরিচালক ইউনুস আলী বাদী হয়ে মামলা দায়ের করেন। এই মামলায় গোলাম মওলা রনি পরদিন ২১ জুলাই সিএমএম আদালতে আত্মসমর্পণ করে জামিন নেন।

"আওয়ামী লীগ দলীয় এমপি গোলাম মওলা রনি লিখেছেন,যেভাবে জামিনটি বাতিল হল- তা স্বাধীন বাংলাদেশে ত নয়-ই, পাকিস্তান আমলেও ঘটেনি।"গ্রেফতারের পুর্বে এমপি গোলাম মওলা রনি বলেছেন, তিনি ভাবতেন ব্যক্তির দুর্নীতের সাথে সরকার জড়িত নয় কিন্তু তার সে বিশ্বাসে চিড় ধরেছে এবং মোহভংগ হয়েছে। এখন বুঝেছেন আসলে সালমান নয়, তার দল ও সরকারের আগাগোড়া দুর্নীতিতে নিমজ্জিত।

আওয়ামীলীগ বলবে,বিচার বিভাগ ও প্রশাসন সম্পুর্ন নিরপেক্ষ ভাবে কাজ করছে, দেখেন না আমাদের এমপিকেও ছাড় দেয় নাই।



হিসাব খুব সহজ - লুটপাটের টাকার সাথে আরেক কাহিনী জড়িত । আর সেটা হলো সালাহ উদ্দিন কাদের চৌধুরীর পক্ষের মামলার সাক্ষী ওই যে সাদা পায়জামা সেই সালমান এফ রহমান এবং সরকারের উপর মহলের চুক্তি ---

বিষয়: বিবিধ

২১৫৯ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File