এ মাসের আলোচিত দুই ব্যক্তি

লিখেছেন লিখেছেন লাল সবুজ পতাকা ২৮ এপ্রিল, ২০১৩, ১১:২৪:৪৮ সকাল

১) একজন ঝাকুনী তত্ত্ব বিশেষজ্ঞ আর একজন হরতাল বিশেষজ্ঞ। একজন হচ্ছে আমাদের স্বরাষ্ট্র মন্ত্রী ও আঃলীগ নেতা মহিউদ্দীন খান আলমগীর অপরজন হচ্ছে বিএনপির স্থায়ী কমিটির সদস্য হান্নান শাহ। ১ম জন বেশ ঝাকুনী বিষয়ের অভিজ্ঞ বলেই মনে হচ্ছে। তাকে বাংলাদেশের ভু-তত্ত্ব বা ভুমিকম্প অথবা আবহাওয়া অধিদপ্তরে চাকুরী দেওয়া যেতে পারে। কারন তিনি ঝাকুনে কেন, কি কারনে, কখন কিভাবে বিষয়ে এমনিই বলে দিতে পারে আজব ক্ষমতা বলে।

(কারন সাভার রান প্লাজা ট্রাজেডির পর তিনি এই ভবন ধ্বসে বিরোধী দলের হাত রযেছে বলে মন্তব্য করেন। একজন স্বরাষ্ট্র মন্ত্রীর পদে থেকে কিভাবে এই রকম কান্ডজ্ঞানহীন মন্তব্য করা যায়)

২) বিগ্রেডিয়ার জেনারেল (অবঃ) হান্নান শাহকে হরতাল বিশেষজ্ঞ হিসাবে বিশ্বের বড় বড় দেশে চাকুরী দেওয়া যেতে পারে। তিনি আশ্চর্য ক্ষমতা বলে বলে দিতে পারেন কোন সরকার কখন কিভাবে, কেন? কি কারনে হরতাল ঠেকাতে পারেন আগে থেকেই তিনি বলে দিতে পারেন যার ফলে হরতালকারী দলে সুবিধা হয়।

(কারনঃ বিরোধী দলের হরতাল পণ্ড করতেই শ্রমিকদের হত্যা করা হচ্ছে বলে অভিযোগ করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্রি. জে. (অব.) আ স ম হান্নান শাহ্।

শনিবার দুপুরে জাতীয় প্রেস ক্লাব মিলনায়তনে ঢাকাস্থ চাঁদপুর জেলা জাতীয়তাবাদী ঐক্য পরিষদ আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।)

বিষয়: বিবিধ

১৬৭৮ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File