বিকৃত মস্তিষ্কে নাস্তিকরা

লিখেছেন লিখেছেন অন্ধকার আকাশ ১০ ফেব্রুয়ারি, ২০১৩, ০৬:৫১:২৬ সকাল

এটা দ্বিপ্রহরের সূর্যের আলোর মত পরিষ্কার যে শাহবাগের অবস্থান কর্মসূচি কেন, কি উদ্দেশ্যে,কারা করছে!

সরকারের নতুন ধোঁকাবাজি পন্থা আর কারো অজানা নয়। সারা রাত-দিন ধরে নাস্তিকদেরকে মাঠে বসিয়ে কি উদ্দেশ্য বাস্তবায়ন করতে চায় এই আওয়ামীলীগ? যুদ্ধাপরাধীদের ফাঁসির দাবী নিয়ে তরুণ রক্ত যে আশায় মাঠে নেমেছিল তা আজ রক্ষি বাহিনীর করাতলে।নব্য রক্ষি বাহিনি ছাত্র লেবাজ ধারি লীগ।যারা আনফিসিয়াল সরকারী পেটোয়া বাহিনি বটে।রাজনিতিমুক্ত কথার আড়ালে আজ প্রকাশ পাচ্ছে আওয়ামী নগ্ন হাত এর বাতাস। অবস্থান থেকে শুধু একটা দলকে নিয়ে ছাগুলিগের যতসব আহাজারি, রোনাজারি, ক্রন্দন- এর সেতা হল জামায়াত-ই-ইসলামী। নাস্তিকরা মনে করে জামায়াত হল একমাত্র এবং শুধু মাত্র যুদ্ধাপরাধী। যা নাস্তিকরা মঞ্চ বানিয়ে হিন্দি গানের সুরে গেয়ে যাচ্ছে দিনভর।

আমি মাঝে মাঝে চিন্তা করি এই নাস্তিকরা কি আসলেই বিকৃত মস্তিষ্কের আবর্জনায় পরিণত হল নাকি? চিন্তা শক্তিও কি লোপ পেল নাকি? তারা সবাই জামায়াত- শিবিরের নামে যে সব উস্কানিমুল্ক স্লোগান দিচ্ছে তা কি সভ্যতার মধ্যে পড়ে? তাদের এই স্লোগান থেকে বুঝা যায় যেন যুদ্ধের সময় তারাই ছিল একমাত্র অপরাধী!

আরে নাস্তিকরা, চোখ মেলে দেখ, তোমাদের জামার আস্তিনের নিচে কি নাচা নাচি করছে।

আওয়ামীলীগের মধ্যে তাকিয়ে দেখ, কত শত যুদ্ধাপরাধীকে আত্মীয়তার মায়ায় আবদ্ধ করে রেখে, আমার মনে হয়, আসল যুদ্ধাপরাধীদেরকে গ্রেপ্তার করতে গেলে আওয়ামীলীগের অস্তিত্ব খুঁজে পাওয়া যাবেনা।

নাস্তিকদের কে বলছি, ছাগলের তৃতীয় বাচ্চার মত বেশি নাচানাচি না করে চিন্তা করে দেখো কারা যুদ্ধাপরাধী?

যদি তোমরা মনে কর যুদ্ধাপরাধের দোহায় দিয়ে জামায়াত-শিবির কে কোমায় পাঠাবে! ভুলে যাও- বাঁধা না দিয়ে একবার মাঠে নামতে দাও, তারপর দেখবে শিবির কি। "এক মাঘে শীত যায় না"

বিষয়: রাজনীতি

৮৫৭ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File