হেফাজতের পেছনে আওয়ামী লীগের অনেকের মদদ আছে: লতিফ সিদ্দিকী

লিখেছেন লিখেছেন আমার পথ চলা ১৬ মার্চ, ২০১৩, ০৩:০০:৫১ দুপুর

তরুণ প্রজন্মের আন্দোলনের বিরোধীতাকারী সংগঠন হেফাজতের ইসলামীর পেছনে আওয়ামী লীগের অনেকের মদদ আছে বলে অভিযোগ করেছেন আওয়ামী লীগের সভাপতি মণ্ডলীর সদস্য এবং পাট ও বস্ত্রমন্ত্রী আবদুল লতিফ সিদ্দিকী। তিনি বলেন “তাদের মদদেই হেফাজতে ইসলাম এগুলো করছে। আমি এদেরকে চিনি। কারণ আমি রাজপথ থেকে উঠে এসেছি। রাজমহল থেকে নামিনি।”

শনিবার ঢাকা রিপোর্টার্স ইউনিটেতে আওযামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল জলিলের স্মরণে নৌকা সমর্থক গোষ্ঠী আয়োজিত এক আলোচনা সভায় মন্ত্রী এ কথা বলেন।

লতিফ সিদ্দিকী বলেন, “আমি তরুণ প্রজন্মের কাছে বার বার মাথা নত করি। আমি প্রতি রাতে তাদের কাছে গিয়েছি। তারা এত বড় আন্দোলন করছে। এত উস্কানি, এত বিরোধিতা’ তারপরও এত শান্তিপূর্ণ আন্দোলন।”

তিনি বলেন, “ষড়যন্ত্রকারীরা স্বাধীনতা ধ্বংসের ষড়যন্ত্র করতে চাচ্ছে, কিন্তু তরুণ প্রজন্ম তা রক্ষা করতে চাচ্ছে। আমরা কি তাদের একটু সমর্থন করতে পারি না? গণজাগরণ মঞ্চই আমাদের মঞ্চ।”

মন্ত্রী বলেন, “আজ যারা আব্দুল জলিলের জন্যে মায়াকান্না কাঁদছেন তারা নিজেরাই একদিন জলিলের বিরুদ্ধে ষড়যন্ত্র করেছেন। তারা অনেকেই বলেছেন, জলিলকে সাধারণ সম্পাদক মেনে নেবো যদি লতিফ সিদ্দিকীকে সভাপতিমণ্ডলীর সদস্য না করা হয়।”

সৈয়দা রাজিয়া মোস্তফার সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য সতীশ চন্দ্র রায়, মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হাজী মোহাম্মদ সেলিম প্রমুখ।

Click this link

বিষয়: বিবিধ

৯২৮ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File