মন্ত্রীদের মধ্যে ৫ জন পাগল, আর ১৩ জন নাস্তিক-বামপন্থি : ফিরোজ রশিদ (১০০% সত্য)

লিখেছেন লিখেছেন আমার পথ চলা ২৬ এপ্রিল, ২০১৩, ০৫:৫১:৪১ বিকাল

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী কাজী ফিরোজ রশিদ বলেছেন ,“সরকারের মন্ত্রীদের মধ্যে মহিউদ্দিন খান আলমগীরের মতো পাঁচজন পাগল আর ১৩ জন নাস্তিক ও বামপন্থি।”

শুক্রবার সকালে জাতীয় প্রেস ক্লাবের ভিআইপি লাউঞ্জে ঐতিহ্য সংসদ আয়োজিত ‘গণতন্ত্র ও বাকস্বাধীনতা রক্ষায় করণীয়’ শীর্ষক গোলটেবিল বৈঠকে তিনি একথা বলেন। আবুল কাশের মিঠুনের সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য এমকে আনোয়ার।

প্রধানমন্ত্রীকে উদ্দেশ করে কাজী ফিরোজ রশিদ বলেন, “সাভারের রানা প্লাজার মালিক সোহেল রানা যুবলীগের নেতা কিনা তা জানতে পত্রিকা ও পোস্টারের ছবি দেখুন। সেখানকার পৌর মেয়র বলেছেন, সোহেল রানা একজন সন্ত্রাসী ও বর্তমান সংসদ সদস্যের ঘনিষ্ঠ। আর আপনি বলছেন সে যুবলীগের কেউ না। পোস্টার এবং পত্রপত্রিকায় এসেছে সে সাভার পৌর যুবলীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক।”

সাভারের ভবন ধসের ঘটনাকে গণহত্যা উল্লেখ করে সরকারের উদ্দেশে তিনি বলেন, “৪২ বছর আগের ঘটনায় যুদ্ধাপরাধীদের বিচার করছেন, কিন্তু এটা তো গণহত্যা। এরও বিচার করতে হবে।”

দুর্ঘটনায় নিহত ও আহতদের প্রত্যেকের পরিবারকে ২০ লাখ করে টাকা আর্থিক সাহায্য দিতে বিএনপির দাবি প্রসঙ্গে তিনি বলেন, “মওদুদ ভাই আপনারাও তো কিছু অর্থিক সহযোগিতা দিয়ে আসতে পারতেন।”

দেশের বর্তমান অবস্থায় বিএনপিকে ঘুরে দাঁড়ানোর আহ্বান জানিয়ে জাতীয় পার্টির এই নেতা বলেন, “জনগণের আন্দোলনে আপনারা ক্ষমতায় আসবেন, আর পরে হারিছ চৌধুরী, কালু, লালু আর মামুনরা আসবেন-সে সময় আর নেই।”

বিরোধী দলের নেতাদের ডাণ্ডাবেড়ি পড়ানোর সমালোচনা করে তিনি বলেন, “যারা ক্ষমতায় আছেন তাদের বোঝা উচিত আজীবন ক্ষমতায় থাকবেন না। আপনাদেরও এমন অবস্থা হতে পারে।”

click here

বিষয়: বিবিধ

১১৮১ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File