তো দেশপ্রেমের ছোট্ট একটা পরীক্ষাটা হয়ে যাক !

লিখেছেন লিখেছেন পটাশিয়াম নাইট্রেট ২০ মার্চ, ২০১৬, ১০:৫৬:১৬ সকাল

তাসকীন আর সানিকে চক্রান্ত করে অবৈধ বোলিং এ্যকশনের নামে নিষিদ্ধ করেছে আই সি সি। বাংলাদেশের বিরুদ্ধে এটাই ভারতের আসল রুপ। শুধু ক্রিকেট কেন? কোন ফ্রন্টেই ওরা আমাদের মাথা তুলে দাঁড়াতে দেবেনা।

ওরা আর্মি-বি ডি আর ওরা ধ্বংস করেছে। ওদের এজেন্টরা এদেশের এডুকেশন সিষ্টেমকে ধ্বংস করেছে। একে একে আর্থিক প্রতিষ্ঠান গুলু ধ্বংস করেছে। বিরুদ্ধ মিডিয়াকে বন্ধ করেছে। বিচারের নামে একের পর হত্যাকান্ড চালিয়ে যাচ্ছে। নাস্তিক্যবাদের প্রসার ঘটিয়েছে। আর দেশপ্রেমিক দাবী করে আপনি কি করেছেন?

আমাদের অহংকার করার মত কিছুই আর অবশিষ্ট নেই। তাই ক্রিকেট নিয়েই আমাদের সীমাহীন মাতামাতি। কিন্তু আমাদের দেশপ্রেম ক্রিকেটের ঐ বাইশ গজের ভেতরেই আটকে গেছে। কিন্তু এবার আমরা এখানেও দেশ প্রেম দেখাতে ব্যর্থ হচ্ছি।

তাসকীন আর সানিকে ঘিরে যে অন্যায় ভারত এবং আই সি সি করলো তার প্রতিবাদে আমি গরতাল ডাকতে বলছিনা। পারবেন কি টি -২০ খেলা দেখা বাদ দিতে? ক্রিকেট নিয়ে ভারতের বিরুদ্ধে আপনার ক্ষোভ একেবারে পেকে টনটনে হয়ে আছে । আবার ভারতীয় স্পন্সরশীপে চলা ভারতীয় মিডিয়ায় প্রচারিত ক্রিকেট না দেখলে আপনার চলেনা মশাই ?

ভারতীয় চ্যানেলে বা সাইটে খেলা দেখে ওদের ভিজিটর বাড়াচ্ছেন আর ওদের পকেট ভারি করছেন। টি -২০ বিশ্বকাপ যদি বাদ দিতে পারেন তবে হয়তো এখনো আপনার ভেতরে বিন্দু পরিমান দেশ প্রেমটা আছে। যদি এটা ও না পারেন তবে আপনি যে দেশপ্রেমের কথা বলছেন তাকে ল্যাবরেটরিতে পাঠানো দরকার।

বিষয়: বিবিধ

৮৮৬ বার পঠিত, ৩ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

363002
২০ মার্চ ২০১৬ দুপুর ১২:৪৬
বিবর্ন সন্ধা লিখেছেন : কি জানি বাপু,
খেলা টেলা খুব একটা বুঝি না,
আর দেখি ও না।
363025
২০ মার্চ ২০১৬ বিকাল ০৪:৫৫
হতভাগা লিখেছেন : অনুর্ধ ১৯ বিশ্বকাপে সব দলই খেলতে এলো , অস্ট্রেলিয়া এলো না । বাংলাদেশ দলের উচিত হবে অস্ট্রেলিয়ার সাথে আগামীকালের ম্যাচটি না খেলা ।

বাংলাদেশের এখনও সেরকম গার্ডথস্‌ গড়ে উঠে নি ।
363055
২০ মার্চ ২০১৬ রাত ০৮:২৯
শেখের পোলা লিখেছেন : ল্যাবরেটরিতে নয় ওটা যাদুঘরে পাঠানোই উচিৎ৷ধন্যবাদ৷

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File