আশা করি যুদ্ধটা এবার একতরফা হবেনা।

লিখেছেন লিখেছেন পটাশিয়াম নাইট্রেট ১৮ জুলাই, ২০১৪, ০৮:৪৩:৫২ সকাল



মিশরের যুদ্ধ-বিরতি প্রস্তাবটি ফিলিস্তিনের জন্য অপমানজনক হলেও ভেবেছিলাম হামাস শেষ পর্যন্ত মেনে নেবে, কারণ ঈসরাঈল এলোপাথারি সিভিলিয়ান হত্যা করে যাচ্ছে। কিন্তু হামাস হয়তো ইসরাঈলকে গাজার ভেতর টেনে নিতে চাইছিল তাই বিপুল ক্ষতি জেনেও খুবই রিস্কি একটা গেম খেলছে। ইসরাঈল ইতোমধ্যেই গাজার স্হল-আক্রমণ শুরু করেছে। আশা করি যুদ্ধটা ইসরাঈলের জন্য আর পিকনিক হবেনা।



মৃত্যু-পিয়াসী একটা প্রাণ আর ট্যাংকখেকো জ্যাভিলিন থাকলে মারকাভা বা আব্রাহাম কোনটাই দূর্ভেদ্য নয়। ফিলিস্তিনীদের পর্যাপ্তই আছে ওগুলু। আল্লাহ্‌ মুজাহিদদেরহাতকে শক্তিশালী করুণ।

বিষয়: বিবিধ

১৪৪১ বার পঠিত, ১২ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

245683
১৮ জুলাই ২০১৪ সকাল ০৮:৫৬
মোহাম্মদ নূর উদ্দীন লিখেছেন : আরবের রাজা-বাদশারাইতো চায়না হামাস জিতুক । সবাইতো দেখলো হামাসকে সহযোগিতার কারনে মুরসীর বিচার চলছে ।
আল্লাহ ফিলিস্তিনিদের সহায় হোন ।
১৮ জুলাই ২০১৪ সকাল ০৯:১৪
190815
পটাশিয়াম নাইট্রেট লিখেছেন : এ যুদ্ধে কেউ জিতবেনা। তবে ইসরাঈলের কিছু সাঁজোয়া জান বা ট্যাংক ধ্বংস করতে পারলে বা কিছু সৈন্য খতম করা গেলে নেতানিয়াহু ভীষণ চাপে পড়ে যাবে। তখন যুদ্ধবিরতি চুক্তি হামাসের অনুকুলেই থাকবে। আপাততএর বেশি প্রত্যাশা হামাস ও প্রত্যাশা করছে বলে মনে হয়না।
245686
১৮ জুলাই ২০১৪ সকাল ০৯:৩৩
গ্রামের পথে পথে লিখেছেন : আল কোরাণ ; যখন নির্দেশ দান করেন ফেরেশতাদিগকে তোমাদের পরওয়ারদেগার যে, আমি সাথে রয়েছি তোমাদের, সুতরাং তোমরা মুসলমানদের চিত্তসমূহকে ধীরস্থির করে রাখ। আমি কাফেরদের মনে ভীতির সঞ্চার করে দেব। কাজেই গর্দানের উপর আঘাত হান এবং তাদেরকে কাট জোড়ায় জোড়ায়।

মুমিনরা চিল্লাপাল্লা, আল্লাহু আকবর....... সমানেই করছে। আর কবে গর্দানের উপর আঘাত! মুমিনের নিক্ষিপ্ত রকেট মাটিতে পরার আগেই কাফেদের আয়রন ডোম তা নিঃস্কৃয় করে দেয়। কাফেররাই মুমিনদের মনে ভীতি সঞ্চার করে দিয়েছে। অবস্থা বেগতিক আঁচ করতে পেরে আল্লা চম্পট দিয়েছেন।
১৮ জুলাই ২০১৪ সন্ধ্যা ০৭:৪৩
190859
পটাশিয়াম নাইট্রেট লিখেছেন : Reported and Blocked!
245691
১৮ জুলাই ২০১৪ সকাল ১০:৩৭
মনসুর লিখেছেন : মহান আল্লাহ আমাদর সবাইকে হেদায়েত দিয়ে দুনিয়া ও আখেরাতে নেক কামিয়াবী দান করুন, আমীন।
১৮ জুলাই ২০১৪ সন্ধ্যা ০৭:৪২
190858
পটাশিয়াম নাইট্রেট লিখেছেন : আমীন
245695
১৮ জুলাই ২০১৪ দুপুর ১২:০০
হতভাগা লিখেছেন : ইসরায়েল একের পর এক মেরেই যাচ্ছিল ফিলিস্তিনিদের , তাদের তো বিজয় সুনিশ্চিতই ছিল ! তারা কেন যুদ্ধ বিরতির প্রস্তাব মেনে নিল যেখানে প্রস্তাব হামাসের পক্ষ থেকে আসেই নি ?

আল্লাহ ! তুমি ইসরায়েলী ও ইহুদীদের দুনিয়া থেকে নিশ্চিন্হ করে দাও এবং পরকালে জাহান্নামের সর্বনিম্নস্তরে দাখিল কর - আমিন
১৮ জুলাই ২০১৪ সন্ধ্যা ০৭:৪২
190857
পটাশিয়াম নাইট্রেট লিখেছেন : যুদ্ধ বিরতির প্রস্তাবে পয়েন্টগুলু ছিল হামাসের জন্য অপমানজনক যা মেনে নিলে হামাসের জন্য হার বলে বিবেচিত হত।
245771
১৮ জুলাই ২০১৪ বিকাল ০৪:৩৭
রিদওয়ান কবির সবুজ লিখেছেন : রিয়্যাকটিভ আর্মার সজ্জিত মারকেভা ট্যাংক এর জন্য জ্যাভলিন জাতিয় ক্ষেপনাস্ত্র থেকেও মলোটোভ ককটেল অনেক বেশি কার্যকরি। আর ফিলিস্তিনের এ্ই জন্য প্রচুর সাহসি সৈনিক আছে।
১৮ জুলাই ২০১৪ সন্ধ্যা ০৭:৪০
190856
পটাশিয়াম নাইট্রেট লিখেছেন : মলোটোভ ককটেল! হাসালেন। ধন্যবাদ
১৮ জুলাই ২০১৪ রাত ০৯:০৭
190876
রিদওয়ান কবির সবুজ লিখেছেন : হাসবার তো কিছু দেখিনা। আপনি নিজেই মলোটভ ককটেল এর একটি প্রধান উপাদান!
সুইসাইড এটাক এর মুখে ট্যাংক বিশেষ কার্যকরি অস্ত্র না। সবচেয়ে ভাল ট্যাংক এর ও টপ স্পিড ৭০ কিমি এর বেশি হয়না। আর ফায়ারিং এর সময় এটা ৩০-৪০ কিমি এর মধ্যেই থাকে।
245797
১৮ জুলাই ২০১৪ সন্ধ্যা ০৭:৫০
বি.এম আরিফ লিখেছেন : দেখা যাক, এবার ফিলিস্তানিরা কি করতে পারে? আল্লাহ তাদের সাহায্য করুন।

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File