দ্যা পাওয়ার অব বাঁশ!

লিখেছেন লিখেছেন পটাশিয়াম নাইট্রেট ২৬ ফেব্রুয়ারি, ২০১৪, ০৬:৪০:০৯ সকাল

ইস! অল্পের জন্য ফসকে গেল এত বড় শিরোপা! আওয়ামিলীগের বিরুদ্ধে শুধু বাঁশ ব্যাবহার করেই জামাত-শিবির সারা দুনিয়ার সন্ত্রাসী গোষ্ঠিগুলার মধ্যে তৃতীয় স্হান দখল করেছে। তবে ওরা যদি দা-কুড়াল নিয়ে নামে আগামীতে এ আন্তর্জাতিক শিরোপাটা বাংলাদেশের নিশ্চিত!

তবে নিন্দুকেরা বলছে জামায়াতের আন্তর্জাতিক উইং দুই নম্বরি করে ৩ নম্বর স্হানটি বাগিয়ে নিয়েছে। কথা কিন্তু একদম ফেলে দেয়ার মত নয়। অনলাইনে সব কিছুই সম্ভব। দেখলেন না! মাস খানেক আগে শেখ -হাসিনা এরকম একটা অনলাইন জরীপে হিটলার কে ১০০ মাইল পেছনে ফেলে সেরা স্বৈরাচারী পদে প্রথম হয়েছেন!

বাংলাদেশের স্বাধীনতা নিয়ে মস্করা করতে গিয়ে বলিউডের "গুন্ডে" মুভিটার আই ডি এম রেটিংকে প্রায় নেগেটিভের দিকে নিয়ে গেছে ডিজিটাল পোলাপাইন! আবারো অনলাইন জরীপ বলে কথা!

তাই আমি বলতে চাই, জামায়াতের ৩ নম্বরের শিরোপা মানিনা। বেটারা ৫ বছরে একটা রামদা ও দেখাইতে পারলানা। আবার দাবি করছে ৩ নম্বর শিরোপা!

বি:দ্র: আওয়ামিলীগকে এই জরীপের লিষ্টে রাখা হয়নি। কারন প্রতোযোগীতা ছিল বেসরকারী সন্ত্রাসী গোষ্টিগুলার মধ্যে। সরকারী সন্ত্রাসী গোষ্টিকে প্রতিযোগীতায় রাখা হয়নি।

কি আর কমু! খালি বিনোদন আর বিনোদন!

বিষয়: বিবিধ

১০০২ বার পঠিত, ৪ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

183026
২৬ ফেব্রুয়ারি ২০১৪ সকাল ০৭:১৩
এনামুল মামুন১৩০৫ লিখেছেন : কি আর কমু! খালি বিনোদন আর বিনোদন! ভালো লাগলো অনেক ধন্যবাদ
183090
২৬ ফেব্রুয়ারি ২০১৪ সকাল ১০:০৭
বাংলার দামাল সন্তান লিখেছেন : ভালো লেগেছে
183115
২৬ ফেব্রুয়ারি ২০১৪ সকাল ১০:৪০
সজল আহমেদ লিখেছেন : বিনুদিত।
183178
২৬ ফেব্রুয়ারি ২০১৪ দুপুর ১২:০৭
আমি মুসাফির লিখেছেন : এমন ২ নাম্বারী বিনোদন কি ভাল লাগে । তবে রাম দা চাপাতি, ক্রিচ, পিস্তল রাইফেল এগুলোর চেয়ে বাশের লাঠি যে বিশ্বে প্রাধান্য পেয়েছে এটাই বড় বিনোদন। ভবিষ্যতে হযত বাশের পরিবর্তে ধারাল মারনাস্ত্র নিয়েই সবাই ছুটবে। আর এটাই হয়ত হাসিনার সহযোগীরা প্রমাণ করতে চেয়েছে যে তাদের সোনার ছেলেদের হাতের অস্ত্র যাতে বৈধতা পায় আরকি।

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File