আমার কয়েকটি সন্দেহ , শংকা , ক্ষোভ এবং অন্যান্য

লিখেছেন লিখেছেন পটাশিয়াম নাইট্রেট ২৭ অক্টোবর, ২০১৩, ১০:১২:৪২ সকাল

* সুরন্জিত, আইন মন্ত্রী এবং অন্যান্যদের বাসার সামনে ককটেল বিস্ফোরণ ঘটছে। মজার ব্যাপার হলো কোন ককটেল কিন্তু দেয়াল টপকে বাসার বাউন্ডারীর ভেতর পড়েনি! কারা ঐ সব বাজি ফোটাচ্ছে এ ব্যাপারে আমার খুব সন্দেহ আছে।

* আজকে যে জোচ্ছুরীটা প্রথম আলো করে ধরা খেল এরকম ধরা তারা গত ৫ বছরে ১৫-২০ বার খেয়েছে। ধরা খাবার পর প্রত্যেকবার ওগুলু অনলাইন ভার্সন থেকে বেহায়ার মত ডিলিট করেছে। কিউরিয়াস মন জানতে চায়, প্রথম-আলো কেন এমন শেখ হাসিনাময় উঠলো ! এই জঘণ্য পত্রিকার ক্রেতা-পাঠকদের আল্লাহ্‌ হেফাযত করুন।

* পৃথিবী অনেক স্বৈরাচারী সরকার দেখেছে। কিন্তু কোন একটা স্পেশাল ফোর্সের সাথে কাঁধে কাঁধ মিলিয়ে সরকার দলীয় গুন্ডাদের আবুল খায়ের -৪৭ হাতে এমন সিনেমাটিক ব্রাশ ফায়ার কি কখনো দেখেছে? না দেখলে গতকাল রাজশাহীর শিবিরের মিছিলে অপারেশনের ক্লিপটা ফেইসবুকে খুঁজে দেখুন।

* টা-টা -টা....... গতকালের রাজশাহীতে অটোমেটিক মেশিনগান হাতে গুন্ডাগুলুকে কেমন জানি বাংলাদেশী মাল বলে মনে হলোনা!

* খালেদা বুবু হাসিনা দি'র দাওয়াত খেতে বা আলোচনা করতে গেলে দাওয়াত খাওয়া ছাড়া তার আর কিছুই অর্জিত হবেনা। তবে হাসিনার অনেক কিছুই অর্জিত হবে। প্রথমত, খালেদার বাসায় কাউন্টার দাওয়াত পেতে পারেন। হাসিনার মত খালেদা ও নিজ হাতে রান্না করে খাওয়াবেন হয়তো। তবে নতুন এই দাওয়াত এবং আলোচনার ডেট টা কমপক্ষে ১৫ দিন থেকে ১ মাস হতে পারে। এর মধ্যেই জমে ওঠা আন্দোলন পানিতে ভিজে একাকার......

* অনেকে মনে করে মজিনা (আম্রিকা) বি এন পি করে! আরে শুনেন! ভারত নাখোশ হয় এমন কিছুই আম্রিকা এ অন্চলে আগামি ২০ বছরে ও করবেনা। উঠতি সুপার পাওয়ার চায়নাকে ঠেক দিতে আমেরিকার এ অন্চলের একমাত্র ভরসা ভারত। দাদা যে কিসে খুশি তা বলে আমি কি রাজাকার খেতাব নেব না কি?

*আনন্দ বাজার এবং অন্যান্য ভারতীয় প্রিন্ট মিডিয়া বেশ আনন্দ করেই ছাপিয়েছে লন্ডনে বসে তারেক রহমান পাকি গোয়ান্দা সংস্হা আই এস আই এর সহায়তায় বাংলাদেশের আন্দোলন পরিচালনা করছে। আমি কিন্তু এ খবরে ভীষণ ডরাইছি। বিশ্বাস করেন এটা ডর লাগনেরই কথা। সময় হলে টের পাবেন।

* আই এস আই এর মদদপুষ্ট বি এন পি ক্ষমতায় আসলে হেফাযত- জামায়াত ইনক্রাইডেবল হাল্ক এর মত ইয়া বড় এবং শক্তিশালী হয়ে উঠবে তখন বাংলাদেশ হয়ে উঠবে আল-কায়েদার ব্রিডিং গ্রাউন্ড! এমন প্রচারণা বেশ ভাল ভাবেই চলছে। আমি না ! হাসিনা গং এখন এটা প্রমাণে মরিয়া।

* ১৮ দল নাকি আন্দোলন এবং আলোচনা সমান তালে চালিয়ে যাবে। কি অভিনব কৌশল!তবে আমি কিন্তু কইলাম, ওরা ছাত্র হিসেবে খুব ভাল না ।একটাতে ও ৩৩ পাইবোনা।

আমার কথা শেষ। আপনার কিছু থাকলে বলতে পারেন। তবে গাইল দিয়েন না, প্লিজ লাগে!

বিষয়: বিবিধ

১০৫৪ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File