এই মহিলা পল্টন আর জাতিসংঘ অধিবেশনের পার্থক্য বোঝেনা. এবং..

লিখেছেন লিখেছেন পটাশিয়াম নাইট্রেট ২৯ সেপ্টেম্বর, ২০১৩, ১০:১৫:২১ সকাল

রাষ্ট্রের কোটি-কোটি টাকা খরচ করে ১৪০ জনের বিশাল লাটবহর নিয়ে বিলাশ ভ্রমণরত ঊনি জাতিসংঘের সাধারণ অধিবেশনে দাঁড়িয়ে বি এন পি-জামায়াতের মুন্ডু চটকালেন। ঊনি কিভাবে সফলভাবে ইউনিয়ন পরিষদ আর উপজেলা নির্বাচন করেছেন তা তুলে ধরলেন। ওবামা-পুটিন রা কি বোঝে ইউনিয়ন পরিষদ আর উপজেলা পরিষদ কি খায় না মাথায় দেয়!

এই মহিলা পল্টন আর জাতিসংঘ অধিবেশনের পার্থক্য বোঝেনা। তার এতটুকু আক্কেল কেন নাই যে সারা দুনিয়ার রাষ্ট্র প্রধানরা বিরোধী দলের বিরুদ্ধে গাওয়া তার কুরুচিপূর্ণ বিষেদাগার শুনতে ওখানে যাননি। ভারতের সাথে দ্বিপাক্ষিক সমস্যাগুলু জাতিসংঘের ফোরামে তুলে ধরতে গেলে ঊনার মুখে তিব্বত তালা লেগে যায়। আর আমরা ভারতের দালাল বললেই যত গোস্বা!

আজ দুই লক্ষ ডলার ব্যয়ে হিলটনে যুক্তরাষ্ট্র আওয়ামিলীগ সংবর্ধনা অনুষ্ঠান করেছে। এর পর রাজকীয় বুফে তো আছেই। পদ্মা সেতুর চুরি করা টাকা আর শেয়ার মার্কেটের টাকা খরচ করতে গায়ে লাগার কথা নয়।

ঊনাকে জুতা প্রদর্শন করতে কয়েক হাজার নিউইয়র্কবাসি আজ হিলটনের সামনে জমায়েত হয়ে বিক্ষোভ করে। লন্ডনে ইনু আর সুইজারল্যান্ডে আন্ধা-মিজানের ঘটনা থেকে শিক্ষা নিয়ে কেউ ঐ সময় হিলটন থেকে বাহিরে আসার রিস্ক নেননি।

বিষয়: বিবিধ

১২৭৪ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File