আপনাদের রক্ত ওদের জন্য ব্যায়বহুল করে তুলুন। আসমান থেকে কোন ডালিম কুমার নেমে আসবেনা।

লিখেছেন লিখেছেন পটাশিয়াম নাইট্রেট ০৭ মে, ২০১৩, ০৪:৪৯:২৫ রাত

কাকতালিয় বটে। বালাকোট দিবসে আরেক বালকোট! সরকার গণহত্যার সুনিদ্দিষ্ট টার্গেটে মতিঝিলে প্রথমে বিদ্যুত বিচ্ছিন্ন করে দেয়া হল। সব সাংবাদিকদের বের করে দিয়ে সর্বোচ্চ মৃত্যু নিশ্চিত করতে রাতের অন্ধকারে ৩ দিক থেকে একযোগে ব্রাশ করতে থাকে হায়েনার দল আলেমদের কলিজা বরাবর। চলতে থাকে বাংলাদেশের ইতিহাসের ভয়াবহতম গণ হত্যা।২৫০০ - ৩০০০ কওমি মাদ্রাসার আলেমকে তেলাপোকার মত মেরে সাফ করে ফেলা হয়। হেফাযতের আলেমরা বিশ্বাসই করতেই পারেনি সরকার এমনটা করবে।কারণ এই কওমিরা কিন্তু আজীবন জামায়াত বিরোধিতা করেছে। ছেলেকে মাদ্রাসায় পড়াতে হলে আওয়ামিলীগের লোকেরা এই কওমি মাদ্রাসায় দিত। ভোট টা অনেকেই নৌকায় দিত। চলমান আন্দোলনে ও সতর্ক থেকেছে যাতে জামায়াতের ষ্পর্শ না লাগে। মুসলমানের এই দেশে রাতের আঁধারে জিকিররত লাখো আলেমের বুকে এভাবে গুলি চলবে সেটা কওমি হুযুররা স্বপ্নে ও ভাবতে পারেন নি। অতি সরলতা, দূরদর্শিতার অভাব আর সর্বোপরি আওয়ামিলীগকে চিনতে না পারার মাসূল দিল অত্যন্ত চড়া মূল্যে

অনেক আশাবাদি মূর্খ মানূষ আজো স্বপ্ন দেখছে এই বুঝি সাদা ঘোড়ায় চেপে কোন ডালিম কুমার আসমান থেকে তাদের উদ্ধারে নেমে আসবে। ঐ ডালিম কুমারদের যে ২০০৯ সালে পিলখানায় শেষ করে দেয়া হয়েছে তা আমরা বেমালুম ভুলে গেলাম?

তবে যারা ভাবছেন সব শেষ হয়ে গেছে আমি কিন্তু মোটেই তাঁদের দলে নই। ধ্বংসস্তুপ থেকে ঘুড়ে দাঁড়াতে হবে নতুন শপথে, নতুন কৌশলে, নতুন উদ্দীপনায়, সকল ভেদাভেদ ভুলে এবং এক মুসলমান জাতির পরিচয়ে। আল্লাহ্‌ আপনাদের ততক্ষণ সাহায্য করবেননা, যতক্ষণ আপনারা সাহায্য পাওয়ার উপযুক্ত না হন।আপনাদের রক্তের মূল্য এত সস্তা হওয়া উচিত নয়। আপনাদের রক্ত ওদের জন্য ব্যায়বহুল করে তুলুন।

বিষয়: বিবিধ

১২৫৯ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File