আওয়ামিলীগের কারো হুজুর লাগলে পত্রিকায় এ্যাড দেয়া লাগতে পারে।

লিখেছেন লিখেছেন পটাশিয়াম নাইট্রেট ০৬ মে, ২০১৩, ১০:৪৩:২৪ সকাল

আমার পরিচিত অনেক আওয়ামিলীগারকে নিজেদের সন্তানকে মাদ্রাসায় দিতে দেখেছি।মুসলমানের ঘরে জম্ম নিয়েছেতো! বেহেস্ত-দোযখ বিশ্বাস করে। সারা জীবন কূ-কর্ম করার পর হয়তো ঐ হুজুর ছেলের দোয়ায় কিছুটা কনসিডারেশন পাওয়া যাবে এই আশায়। তবে ঊনারা ছেলেকে কওমি মাদ্রাসায় পড়ান। ভূলে ও সরকারি মাদ্রাসায় নয়।ও গুলু যে শিবিরের খামার! ছেলেটা শিবির হয়ে গেলে তো বিপদ! এই কিছু দিন আগে ও কওমিরা অনেক লক্ষী ছিল। আওয়ামিলীগের বিরুদ্ধে বদনামি করতোনা, মারামারি করতোনা, ভোট টা ও অনেকে নৌকায় দিত।

কিন্তু আজ! ঐ কওমিদের ৬০ বছরের ঘুম ভেঙ্গেছে। ঐ কওমিদের সংখ্যা ২ কোটি। হ্যাঁ! ঠিকই শুনেছেন ২ কোটি। আল্লাহ্‌র বিরুদ্ধে সরাসরি যুদ্ধ ঘোষণাকারীদের বিরুদ্ধে ঐ কওমিরা যখন রাস্তায় নেমেছে তখন ওরা সবাই আওয়ামিলীগের চোখে জামায়াত হয়ে গেছে।

জামায়াত আর হেফাযতের হাতে ইসলাম গেল গেল বলে ইদানিং আওয়ামিলীগ বেশ কান্নাকাটি করছেন। আচ্ছা বলতে পারেন হেফাযতের ১৩ দফার কোন দাবিটা আপনি এন্টি ইসলামিক মনে করেন এবং কেন? নাকি বলবেন ইসলাম দিয়ে আবার দেশ চলে না কি? সংবিধান থেকে বিস্‌মিল্লাহ তুলে দেয়ার ব্যাপারে আপনার মতামত কি? মন্ত্রীরা যে পর্দার বিরুদ্ধে বিষেদাগার করছে তাতে আপনার অবস্হান কি? না কি আল্লাহ আপনাকে কানা ও বধির করে রেখেছে?

গতরাতে বিদ্যুৎ বিচ্ছিন্ন করে, মিডিয়া বন্ধ করে ১০ সহস্রাধিক আর্মড পুলিশ-র‍্যাব আর বিজিবি দিয়ে যে ভয়ানক গণহত্যা চালানো হলো, তাতে আপনাদের অনেককে আমি ফেসবুকে নারকীয় উল্লাস করতে দেখেছি। দিগন্ত এবং ইসলামি টি ভি তে পুলিশ লুটতরাজ চালিয়েছে এবং সম্প্রচার বন্ধ হওয়াতে পৈশাচিক আনন্দ করতে দেখেছি। অথচ এই আপনারাই ফ্রীডম অব স্পীচ আর ফ্রীডম অব ফ্রেস এর কথা বলেন। বাদ দেন ওসব কথা। আপনারা হুযুরদের পেছনে যেভাবে লেগেছেন। গতরাতের পৈশাচিকতার যে নজীর রেখেছেন তাতে ভবিষ্যতে হুযুর লাগলে আপনাদের টি ভি তে এ্যাড দেয়া লাগতে পারে পারে।

কোন জামায়াতি বা খারেজি হুযুর বা পীরসাহেব দিয়ে আপনি যদি আপনার আত্মীয়-স্বজনের জানাজা না পড়ান তবে মাইজভান্ডারি বা ওলামা লীগ ছাড়া তো আপনার গতি নাই। মৃত বমা-বাবার জন্য দোয়াটা পর্যন্ত করতে জানেন না। হুযুর ভাড়া করা লাগে। সত্যিই করুণা আপনাদের। আমি মানি, আপনি মুসলমানের ঘরে জম্ম নিয়েছেন। নামটা ও মুসলমানের, জুম্মায় যান, রোযা রাখেন, পান্জাবি-টুপি পড়েন, কোরবানি দেন আরো অনকে অনকে ইসলামিক প্রথা আপনি পালন করেন। কিন্তু তাহলে কাদের উদ্দেশ্য করে আল্লাহ বলেছেন "হে ঈমানদাররা! তোমরা মুসলমান না হয়ে মৃত্যু বরণ করোনা!"

তবে আপনাদের ও আমরা চিনে রাখলাম। কয়দিন অপেক্ষা করুন। আপনাদের কর্মফল আল্লাহ্‌ আপনাদের অচিরেই অবশ্যই দেবেন

বিষয়: বিবিধ

১০৮১ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File