চট্টগ্রামে ধর্ষণে ধরা পড়ে উলঙ্গ হয়ে পালালেন আ.লীগ নেতা ছি..ছি...ছি.....

লিখেছেন লিখেছেন থার্ড পারসন ২১ ফেব্রুয়ারি, ২০১৩, ০১:০০:২৬ রাত

পারিবারিক কলহ মিটিয়ে দেয়ার কথা বলে এক তরুণীকে ধর্ষণ করেছে নুরুল হক নামের এক লম্পট আওয়ামী লীগ নেতা। সে সিটি করপোরেশনের বক্সিরহাট ওয়ার্ডের আওয়ামী লীগ দলীয় কাউন্সিলর। এ সময় তরুণীর চিত্কারে স্থানীয়রা এগিয়ে এলে দিগম্বর অবস্থায় পালিয়ে যায় নুরুল হক। গত মঙ্গলবার রাতে নগরীর চাক্তাই চালপট্টি এলাকায় কে বি রাইজ এজেন্সি নামে একটি প্রতিষ্ঠানের ভবনে এ ঘটনা ঘটে। ভুক্তভোগী তরুণী বাদী হয়ে ওই রাতেই বাকলিয়া থানায় মামলা করেছে। এদিকে ঘটনাটি সাজানো দাবি করে দেশের বৃহত্তর পাইকারি বাজার চাক্তাই-খাতুনগঞ্জ অবরোধ করে প্রতিবাদ জানিয়েছে আওয়ামী লীগ নেতা নুরুল হকের ক্যাডার বাহিনী।

ভুক্তভোগী ওই তরুণীর দাবি, মঙ্গলবার সন্ধ্যায় সে নিজ বাসায় ঘুমাচ্ছিল। এ সময় তার মা হাসিনা বেগম পাশের বাসায় ছিলেন। বাড়িতে কেউ না থাকার সুযোগে নুরুল হক বাসায় ঢুকে তাকে জোর করে ধর্ষণ করে। একপর্যায়ে তার চিত্কারে স্থানীয়রা এগিয়ে এলে দিগম্বর অবস্থায় পালিয়ে যায় নুরুল হক। এর আগে স্বামীর সঙ্গে পারিবারিক কলহের জের ধরে ওই তরুণী কাউন্সিলর নুরুল হকের শরণাপন্ন হলে সে তাদের তালাক দিতে প্রলুব্ধ করে। তখন থেকেই বিভিন্ন সময় নুরুল হক ওই তরুণীর বাসায় গিয়ে অনৈতিক প্রস্তাব দিত বলে অভিযোগ ওঠে। সর্বশেষ গত মঙ্গলবার নুরুল হক তাকে ধর্ষণ করে।

বাকলিয়া থানার ওসি নূরুল আবছার বলেন, ভিকটিম মামলা করেছে, তাই আমরা মামলা নিয়েছি। মেয়েটির ডাক্তারি পরীক্ষা করার প্রক্রিয়া শুরু করেছি। ঘটনাস্থল থেকে উদ্ধার করা আলামতও পরীক্ষার জন্য ঢাকায় সিআইডিতে পাঠাচ্ছি।

বিষয়: বিবিধ

১১২২ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File