সুন্নতী লাঠির আবিস্কার! সুন্নতি পিস্তল(!),বোমা(!) কবে আসবে?

লিখেছেন লিখেছেন থার্ড পারসন ৩০ এপ্রিল, ২০১৩, ১১:০৭:৩৬ সকাল

এবার অস্ত্রের নামকরণ হচ্ছে সুন্নতের নামে! তথাকথিত করা সুন্নীরা নিজেদেরকেই কেবল নবী প্রেমিক দাবী করে অন্যদের ওহাবী বলে গালি দিয়ে সমাজে বর্ণবৈষম্য ছড়িয়ে দেয়ার মারাত্বক ঘোষণা দিয়েছে। এবং দেশীয় অস্ত্রকে ওরা সুন্নতী অস্ত্র বলেও ফতোয়া দেয়ার ঘৃণ্য চক্রান্ত চালিয়েছে। এভাবে সুন্নতী লাঠির আবিস্কার করা হলো। তাহলে কৌতুহলী মনে প্রশ্ন আসা অত্যন্ত স্বাভাবিক যে, জানিনা কখন আবার সুন্নতী পিস্তল, রিভলবার, একে ৪৭, ইত্যাদির আবিস্কার করে বসে! চট্টগ্রামের স্থানীয় দৈনিক আযাদীর (৩০/০৪/২০১৩) রিপোর্টটি সম্মানিত পাঠকদের জন্য তুলে ধরা হলো।

‘৫ মে সুন্নতি লাঠি দিয়ে শায়েস্তা করা হবে হেফাজতিদের’

৫ মে হেফাজতে ইসলাম নামক জঙ্গি সংগঠনের নেতাকর্মীকে যেখানে পাওয়া যাবে, সেখানেই সুন্নতি লাঠি দিয়ে উচিত শিক্ষা ও শায়েস্তা করা হবে বলে মন্তব্য করেছেন বাংলাদেশ ইমাম-ওলামা সমন্বয় ঐক্য পরিষদের চেয়ারম্যান মাওলানা মো. ইসমাইল হোসাইন। গতকাল সোমবার সকালে জাতীয় প্রেসক্লাবের ভিআইপি লাউঞ্জে ‘হেফাজতে ইসলাম ও তার মদদদাতারা বিভিন্ন কওমি মাদ্রাসায় ৫ মে সন্ত্রাসী কর্মকান্ডচালনা ও বোমা বানানোর জন্য অর্থ ও সরঞ্জামাদি সরবরাহ করছে’ শীর্ষক এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

মাওলানা ইসমাইল আরো বলেন, ‘হেফাজতে ইসলাম ৫ মে সারা দেশে সন্ত্রাসী কর্মকাণ্ড চালাতে পারে। সেজন্য তারা কওমি মাদ্রাসায় বোমা তৈরির প্রশিক্ষণ নিচ্ছে। এ বিষয়ে দেশের গোয়েন্দা বাহিনীকে খেয়াল রাখতে হবে। বর্তমান হেফাজতে ইসলাম ও জামায়াতের মধ্যে কোনো পার্থক্য নেই। তারা দেশটাকে আফগানিস্তান বানাতে চায়।

তিনি আরো বলেন, আমাদের অনেক লোক গোয়েন্দার মতো করে কওমি মাদ্রাসায় ঢুকে দেখেছেন, তারা কিভাবে বোমা তৈরি করছে। তাদের সবাইকে গ্রেফতার করতে হবে। তারা ৫ মে সরকার পরিবর্তন করতে চায় এবং আহমেদ শফিকে প্রধানমন্ত্রী বানাতে চায়।

ইসমাইল হোসেন বলেন, হেফাজতে ইসলামের ষড়যন্ত্র রুখতে হলে আপনারা ছোট ছোট সুন্নতি লাঠি তৈরি করে তাদেরকে উপযুক্ত শাস্তি দেবেন। কারণ, এদের হাত থেকে নিজেকে এবং দেশের স্বাধীনতাকে রক্ষা করতে হবে। সূত্র: দৈনিক আজাদী, তারিখ: ৩০/০৪/২০১৩ ইং

বিষয়: বিবিধ

১২৩৪ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File