আল্লামা শফি (দা:বাHappy রাজাকার,যুদ্ধাপরাধী (!) (ফুটফাতের এ দুই ক্যাপসুল সকল রোগে কার্যকরী)

লিখেছেন লিখেছেন থার্ড পারসন ০৭ এপ্রিল, ২০১৩, ১১:৫৯:৩০ রাত

সত্যের পক্ষে কথা বললেই আপনি হবেন রাজাকার ও যুদ্ধাপরাধী। এ শদ্বগুলো এখন আওয়ামীলীগের স্বার্থ বিরোধী সবার জন্য প্রযোজ্য। দেশের শীর্ষ আলেম আল্লামা সাঈদী, মাওলানা নিজামী,আবদুস সোবহান এর পর এবার সত্যের পক্ষের বিপ্লবী কন্ঠস্বর আল্লামা শফী (দা:বাHappyকেও রাজাকার ও যুদ্ধাপরাধী বলতে দ্বিধা করেনি আওয়ামী সমর্থিত গোষ্ঠীরা। যুদ্ধাপরাধী ও রাজাকার এখন ফুটফাতের ওষধ বিক্রেতার মত। দুই টাকায় সব পাওয়া যায়। তাই যার সাথে আওয়ামী লীগের দ্ধন্ধ হবে সেই হবে যুদ্ধাপরাধী। যেমন কাদের সিদ্দীকী ওরফে বাঘা সিদ্দীকি।

নিজস্ব প্রতিবেদক বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম

Published: 2013-04-04 11:33:32.0 Updated: 2013-04-04 11:33:32.

‘আল্লামা শফী ছিলেন ’৭১ মুজাহিদ বাহিনীতে’

হেফাজতে ইসলামের আমির শাহ আহমদ শফী একাত্তরে মুজাহিদ বাহিনী গঠন করে পাকিস্তানি সেনা ও রাজাকারদের সহায়তা করেন বলে দাবি করেছেন বাংলাদেশ সম্মিলিত ইসলামী জোট।



যুদ্ধাপরাধীদের সর্বোচ্চ শাস্তি দাবিতে আন্দোলনরত গণজাগরণ মঞ্চবিরোধী হেফাজতে ইসলামের বিরুদ্ধে জামায়াতে ইসলামীকে ‘রক্ষার’ অভিযোগ আসার পর একাত্তরে সংগঠনটির আমিরের ভূমিকা তুলে আনলেন সম্মিলিত ইসলামী জোটের সভাপতি হাফেজ মাওলানা জিয়াউল হাসান।

বৃহস্পতিবার জাতীয় প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে তিনি বলেন, “একাত্তরে যখন পাকিস্তানি সেনা আর তাদের দোসররা এ দেশে হত্যা, ধর্ষণ ও নির্যাতন চালিয়েছিল, তখন হেফাজতের নেতারা কোথায় ছিলেন?

“হেফাজতের নেতা আহমদ শফী একাত্তরে পাকিস্তানকে রক্ষার জন্য মুজাহিদ বাহিনী গঠন করে পাকিস্তানি সেনা আর রাজাকারদের সব কাজে সহযোগিতা করেন।”

আহমদ শফী এখন পাকিস্তানের দোসরদের রক্ষার ‘এজেন্ডা’ বাস্তবায়নে মাঠে নেমেছেন বলেও দাবি করেন জিয়াউল।

বিষয়: বিবিধ

১৩১৪ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File