সংকটে শয়তান

লিখেছেন লিখেছেন থার্ড পারসন ০৫ এপ্রিল, ২০১৩, ০১:২২:১৫ রাত

শয়তান চরম ঘৃণিত এক নাম। ইবলিশ বলেই সকলেই তাকে চেনেন। সকল অপকর্মের উস্কানীদাতা এই শয়তানের। সকল বিভেদ সৃষ্টির মূল হোতা এই ইবলিশ। এই ইবলিশ মানুষের মনে কুমন্ত্রণা ঢেলে দিয়ে মানুষকে পাপাচারের সর্বনিম্ম সীমায় নিয়ে যায়।

বাংলাদেশে ইসলামী শক্তির ক্রমবর্ধমান অবস্থা দেখে ইবলিশ যার পর নাই চরম ক্ষেপা। সে চায় প্রতিশোধ। কিন্তু প্রতিশোধ নিতে তাকে তো কিছু একটা কবরতে হবে। তবে ইবলিশ যা কিছুই করে কোন মানব সন্তানের মাধ্যমেই তা করে থাকে। যাই হোক বাংলাদেশের মুসলমানদের মধ্যে বিভেদ এবং ইসলামী শক্তিকে ধ্বংস করতে পারাই এখন শয়তানের অন্যতম মিশন। শয়তান কিন্তু কিছু কাজ করে তার অনুগতদের দিয়ে।

সমাজে বিশৃংখলা সৃষ্টির চেষ্ঠা হিসেবে গণ জাগরণ মঞ্চ নাটকের সূচনা করেছিল। কিন্তু প্রযোজনার পর বেশী দূর আগাতে পারেনি সে। নাটক পানসে হয়ে গেল। অন্যদিকে শয়তান ক্ষমতাসীনদের অন্তরাত্নায় যে কুমন্ত্রণা ঢেলে দিয়েছে তাতে আবেগের সংমিশ্রণে বেশী কিছুদিন খুব ভালোবাবেই চলছিল। কিন্তু শয়তানের সেই গোমর ফাঁক হয়ে গেল। নাস্তিকদের খেতাব পেয়ে গেল শাহবাগ। ধরা খেয়ে এখন যায় যায় অবস্থা। কয়েকদিনের মিডিয়ায় সে ধারাবাহিক প্রচারণা দেখে শয়তান খুব আনন্ধ উপভোগ করলেও হেফাজতে ইসলামের ঠেলায় এখন দেশে থাকাই দায়। কি ভাবছে শয়তান। বাংলাদেশে তার মিশন কি সমাপ্তির পথে? তাহলে কি হতে যাচ্ছে? নিশ্চয় হেফাজতের গণজোয়ারে সংকটে শয়তান।

বিষয়: বিবিধ

১০৪৫ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File