ঈমানী পরীক্ষায় জয়ী হতে দোয়া চেয়েছেন মাওলানা সাঈদী

লিখেছেন লিখেছেন এ্যাডভোকেট ০৬ মার্চ, ২০১৩, ০৭:৪৭:০৬ সন্ধ্যা





নিজস্ব প্রতিবেদক:-

ঈমানী পরীক্ষায় জয়ী হতে দোয়া চেয়েছেন জামায়াতে ইসলামির সিনিয়র নায়েবে আমির মাওলানা দেলাওয়ার হোসাইন সাঈদী। আজ বৃহস্পতিবার পরিবারের সদস্যরা তার সাথে দেখা করতে গেলে তিনি দেশবাসীর কাছে এই দোয়া চেয়েছেন।

মাওলানা সাঈদীকে মৃত্যুদণ্ডের রায় দেয়ার পর আজই প্রথমবারের মত পরিবারের সদস্যরা তার সাথে সাক্ষাৎ করেন। মাওলানা সাঈদীর সহধর্মিনী, দুই ছেলে মাসুদ সাঈদী ও নাসিম সাঈদী এবং বড় দুই পুত্রবধূ ঢাকা কেন্দ্রীয় কারাগারে তার সাথে সাক্ষাৎ করেন।

... মাওলানা সাঈদীর পারিবারিক সূত্র জানিয়েছে সাক্ষাতের সময় তাদের এবং মাওলানা সাঈদীর মাঝখানে একটি লোহার গ্রিল ও নেট ছিল। মাওলানা সাঈদীকে তারা স্পর্শ করতে পারেননি। গ্রিলের অপর পাশে একটি চেয়ারে বসা ছিলেন মাওলানা সাঈদী। তার পরনে ছিল কয়েদিদের পোশাক। নিজের ব্যবহার্য মাথার টুপি ছিল না। ছিল না পরনে তার চিরাচরিত সাদা পাজামা এবং পাঞ্জাবি।

মাওলানা সাঈদীর ছেলে মাসুদ সাঈদী জানান, তাকে সাধারণ কয়েদিদের খাবার দেয়া হচ্ছে। একটি পেপার পড়ার সুযোগ পান তিনি। আজ পৌনে ১টা থেকে আধা ঘণ্টা সময় মাওলানা সাঈদীর সাথে দেখা করার সুযোগ পান তারা।

মাসুদ সাঈদী বলেন, আব্বা দেশবাসী সবার কাছে দোয়া চেয়েছেন। তিনি যেন ঈমানের পরীক্ষায় উত্তীর্ণ হতে পারেন। ঈমানের পরীক্ষায় যেন ধৈর্য্য ধারন করতে পারেন।

তার মৃত্যুদণ্ডের রায়কে কেন্দ্র করে সারা দেশে প্রায় দেড়শ’র মত মানুষের মৃত্যুর খবর শুনে অত্যন্ত ব্যথিত ও মর্মাহত হয়েছেন বলে জানান মাসুদ সাঈদী। যারা মারা গেছেন তাদের জন্য শহীদি মর্যাদা চেয়ে এবং তাদের পরিবারের প্রতি দোয়া করেছেন তিনি।

মাওলানা সাঈদী এ সময় পরিবারের লোকদের সান্তনা দিয়ে বলেন, যুগে যুগে নবী রসুল এবং ঈমানদারদের ওপর পরীক্ষা এসেছে। অসংখ্য নবী রসুলকে ইহুদি ষযড়যন্ত্রকারীরা হত্যা করেছে। নবীর সাহাবাদের তারা হত্যা করেছে, জুলুম করেছে তাদের ওপর। কিন্তু সত্যের বিজয় একদিন হবেই। আমি নির্দোষ। আল্লাহ সাক্ষী আমি নির্দোষ। আমার বিরুদ্ধে যে অভিযোগ তার সাথে হাজার মাইলেরও বেশি ব্যবধান আমার। আমার বিরুদ্ধে অভিযোগ একবর্ণও সত্য হলে আমি যেন ঈমান নিয়ে মরতে না পারি এবং রসুলের শাফায়াত যেন আমি না পাই।

মাওলানা সাঈদী তার পরিবারের সদস্যদের প্রতি নসিহত করেন,......

Bistarito http://www.dailynayadiganta.com/new/?p=133026

বিষয়: বিবিধ

১১০১ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File