মাইয়াগো বুক,নাভির সাথে সরিষার তেলের সম্পর্ক কি?

লিখেছেন লিখেছেন নো কমেন্ট ১৪ মার্চ, ২০১৩, ০৯:৩৬:৫৯ রাত

চোখের চাহনি,কোমরের খেইল,এরপর পিঠের ক্লোজ আফ শর্ট,ঘাড় লিপস্টিক দেওয়া ঠোঁটের কিস শেষ হতেই ধম মারো ধম স্টাইলের বুকের ধাক্কা..বিজ্ঞাপনের শুরুটা দেখে প্রথমে যে কারো মনে হবে আইটেম সং।না,আইটেম সং না।ইহা সুরেশ খাটি সরিষার তেলের বিজ্ঞাপন।

পুরোটা বিজ্ঞাপনেই সরিষার তেল হাতে মডেল শরীরের বিশেষ বিশেষ লোভনীয় অংশ দিয়ে পুরুষ দর্শকদের বিশেষ অঙ্গে সুড়সুড়ি দেবার সবরকম চেষ্টা করা হয়েছে বিজ্ঞাপনটিতে।

মাটি থেকে সুরেষ খাঁটি তেলের বোতল হাতে তুলে নিয়ে মডেলের ৩৪-৪০ (আনুমানিক ) সাইজের বুকের খেইল দেখানোর দৃশ্য দেখে আনাড়ী দর্শকদের কেউ যদি ভেবে বসে সুরেষ খাটি সরিষার তেল মাখলে মেয়েদের বুকের সাইজ বড় হয় তাহলে মোটেই দোষ দেওয়া যাবেনা দর্শকের।

সরিষার তেলের বিজ্ঞাপনে যেভাবে মডেলের বুক,নাভী কে বারবার হাইলাইট করা হয়েছে তাতে খাঁটি সরিষার তেলের বিজ্ঞাপন নাকি মডেলের বুকের বিজ্ঞাপন মানে মডেলের বুক এখনো একদম খাঁটি সেটা দর্শকদের বোঝানোর চেষ্টা করা হয়েছে কিনা সে প্রশ্ন করাটা হয়ত অশোভনীয় হতে পারে তাই প্রশ্নটা সযত্নে এড়িয়ে গেলাম।

শুধু একটায় প্রশ্ন,দেশের মানুষ কি এতটাই বিবেকবর্জিত হয়ে গেছে যে এমন নিম্মরুচির যৌন সুড়সুড়ির বিজ্ঞাপনের প্রতিবাদ করতে একজন মানুষও প্রতিবাদী হতে পারেনি...

বিষয়: বিবিধ

২৯১০ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File