[b]সাথে থাকলে সঙ্গী না থাকলে জঙ্গী, আমি রাজাকার হলে বঙ্গবন্ধু রাজাকার এর কমান্ডার : কাদের সিদ্দিকী[/b]

লিখেছেন লিখেছেন শিপন চৈাধুরী ২৪ ফেব্রুয়ারি, ২০১৩, ১০:৩৩:২৮ সকাল

১৯৭১ সালের একটি ছবি ।



শেখ মুজিবের সাথে বীর মুক্তিযুদ্ধা বঙ্গবীর কাদের সিদ্দিকী বীরউত্তম ।

আজ কাদের সিদ্দিকি রাজাকার ও শেখ মুজিব জাতির জনক ।

কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বলেছেন, আমি যদি রাজাকার হই তাহলে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান রাজাকারদের কমান্ডার। ঢাকার শাহবাগের আন্দোলনকে সম্মান জানিয়ে তিনি বলেন, সেখানে আমাকে রাজাকার বলা হয়েছে। এতে আমি কষ্ট না পেলেও দেশের মুক্তিযোদ্ধারা কষ্ট পেয়েছেন। তিনি বলেন, শাহবাগের আগেও আমাকে রাজাকার বলা হয়েছিল।

গতকাল বিকালে মুন্সীগঞ্জ থেকে ঢাকায় ফেরার পথে নারায়ণগঞ্জের ফতুল্লার পঞ্চবটিস্থ ফাজিলপুর মাঠে আয়োজিত এক পথসভায় কাদের সিদ্দিকী এসব কথা বলেন।

শাহবাগে আন্দোলনরতদের উদ্দেশে তিনি আরও বলেন, তোমরা রাজাকারদের ফাঁসির দাবিতে আন্দোলন করছো। ভালো কথা। কিন্তু কাকে আগে ফাঁসি দেবে সেটা আগে ঠিক করে নাও। কারণ রাজাকারদের ফাঁসি দেয়া এত সহজ নয় বলেও তিনি উল্লেখ করেন। শাহবাগের আন্দোলন প্রথম দিকে তরুণ প্রজন্মের হাতে থাকলেও এখন তা ছাত্রলীগের নিয়ন্ত্রণে চলে গেছে বলেও তিনি অভিযোগ করেন।

সংগঠনের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও জেলা কমিটির সভাপতি শফিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত পথসভায় আরও বক্তব্য রাখেন সংগঠনের কেন্দ্রীয় নেতা ইকবাল সিদ্দিকী, নাসির উদ্দিন, আবু বকর সিদ্দিক, আবদুর রাজ্জাক প্রমুখ।

শুধু চিৎকার করে বলতে ইচ্ছা করে,

সকল ভণ্ডদের উপর আল্লাহ তোমার গজব নাজিল কর ।

এদের থেকে আমাদের দেশটাকে রক্ষা কর খোদা । আমন ।



কদের সিদ্দীকি রাজাকারদের গুলি করছে।

বিষয়: বিবিধ

২২৯৯ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File