[b]বায়তুল মোকাররমে নামাজের গালিচায় আগুন। মিথ্যা প্রচার করাই বাংলানিউজটোয়েন্টিফোর.কম প্রধান কাজ ।দেখুন তার প্রমান।[/b]

লিখেছেন লিখেছেন শিপন চৈাধুরী ২২ ফেব্রুয়ারি, ২০১৩, ০৬:৪৬:৫৯ সন্ধ্যা

Thinking?বায়তুল মোকাররমে নামাজের গালিচায় আগুন। মিথ্যা প্রচার করাই বাংলানিউজটোয়েন্টিফোর.কম প্রধান কাজ ।দেখুন তার প্রমান। Thinking?



ইমরান আলী ও ইসমাইল হোসেন

বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: জাতীয় মসজিদ বায়তুল মোকাররমে নামাজের জন্য পাতা গালিচায় আগুন ধরিয়ে দিয়েছে জামায়াত ঘেঁষা ইসলাম আশ্রয়ী দলগুলোর নেতাকর্মীরা।

শুক্রবার জু’মার নামাজের পর তাদের শাহবাগ অভিমুখী জঙ্গি মিছিলে পুলিশ বাধা দিয়ে তারা বায়তুল মোকাররমের উত্তর দিকের সিঁড়ি সংলগ্ন এলাকায় পাতা নামাজের গালিচায় আগুন ধরিয়ে দেয়।

তবে মসজিদের খাদেমরা দ্রুত ছুটে এসে আগুন নেভানোর উদ্যোগ নেয়। আসে ফায়ার সার্ভিস। ফলে বড় ধরনের আগ্নিকাণ্ডের কবল থেকে রক্ষা পায় জাতীয় মসজিদ।

বাংলাদেশ সময়: ১৩৫০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০১৩

জেডএম/

http://www.banglanews24.com/detailsnews.php?nssl=c8d612606fb37f3f1e492c256dbccc6e&nttl=22022013176131

এটা সম্পুর্ন মিথ্যা কথা ।তারা টিয়ারশেল এর ধোয়া রক্ষার জন্য নাকের সামনে আগুন ধরছিল ।তাৎক্ষনিক প্রাথমিক চিকিৎসার জন্য তারা এ ব্যবস্হা করে ।তারা নষ্ট কিছু গালিচা পোড়াচ্ছিল ও পত্রিকা পোড়াচ্ছিল ।তাছাড়া পুলিশের বুলেটে,গ্রেণেড বোমা নিক্ষেপে মসজিদের কার্পেট আগুন ধরে যায়।এ ধরনের মিথ্যা কথা না প্রচার করার আহবান করছি।







বিষয়: বিবিধ

৪৫৪৭ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File