রাজীব হত্যায় লাকীকে জিজ্ঞাসাবাদ: ব্যক্তিগত মোবাইল-ক্যামেরায় ছবি না তোলার আহ্বান শাহবাগ আন্দোলনকারীদের

লিখেছেন লিখেছেন শিপন চৈাধুরী ২১ ফেব্রুয়ারি, ২০১৩, ০৬:৫৪:৫৩ সন্ধ্যা



রাজীব হত্যায় লাকীকে জিজ্ঞাসাবাদ: ব্যক্তিগত মোবাইল-ক্যামেরায় ছবি না তোলার আহ্বান শাহবাগ আন্দোলনকারীদের



ট্রাইব্যুনালের রায়ের বিরুদ্ধে শাহবাগের গণজাগরণ চত্বরে যোগ দেওয়া সবাইকে ব্যক্তিগত মোবাইল বা ক্যামেরায় ছবি না তোলার আহ্বান জানিয়েছেন আন্দোলনকারীরা।

... আন্দোলন বিরোধীদের অপতৎপরতা রোধে গত কয়েক দিন ধরেই আন্দোলনকারীরা উপস্থিত সকলের প্রতি এ আহ্বান জানাচ্ছেন। তবে সাংবাদিকরা পেশাগত কাজে ছবি তুলতে পারবেন।

ব্লগাররা জানান, তারা শান্তিপূর্ণভাবে আন্দোলন করলেও আন্দোলন বিরোধীরা এখান থেকে ছবি নিয়ে তা বিকৃত করে প্রপাগাণ্ডা ছড়াচ্ছে। এতে সাধারণ মানুষ আন্দোলন বিমুখ হয়ে যাচ্ছে। এসব কারণে গণজাগরণ চত্বরে কাউকে ব্যক্তিগত মোবাইল কিংবা ক্যামেরায় ছবি না নেওয়ার আহবান জানানো হয়েছে।

রাজীব হত্যায় লাকীকে জিজ্ঞাসাবাদ

বিতর্কিত ব্লগার রাজীব হায়দার শোভন হত্যার বিষয়ে শাহবাগে স্লোগানের মাধ্যমে পরিচিতি পাওয়া ছাত্র ইউনিয়ন নেত্রী লাকী আক্তারকে জিজ্ঞাসাবাদ করেছে ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ। জিজ্ঞাবাসাবাদ শেষে রাতেই তাকে ছেড়ে দেয়া হয়। ডিবি অফিস থেকে বেরিয়ে আসার সময় লাকির সাথে তার বাবাও ছিলেন। তবে লকিকে কি জিজ্ঞাসাবাদ করা হয়েছে তা জানা যায়নি। মামলাটি স্পর্শকাতর হওয়ায় তদন্ত কর্মকর্তা ও মনিটরিংয়ের দায়িত্বে নিয়োজিত কর্মকর্তারাও মুখ খুলছেন না।

নয়া দিগন্ত অনলাইন

http://www.dailynayadiganta.com/new/?p=122851

বিষয়: বিবিধ

১৮০৩ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File