চাঁদে সাঈদীর চেহারা। আল্লাহু আকবার

লিখেছেন লিখেছেন খবর আছে ০২ মার্চ, ২০১৩, ০৩:২০:১০ দুপুর

আজ ভোর ৪ টার দিকে একবন্ধূর ফোন পেয়ে ঘুম ভাঙলো। কোন কথা বলার আগেই বন্ধুটি বলল- তুই ঘুমাচ্ছিস?

তাড়াতাড়ি বাইরে বের হ, চাঁদের মধ্যে সাঈদী সাহেবের মুখের ছবি দেখা যাচ্ছে। একথা শুনে তো আমি হতবাক। দ্রুত বাইরে গিয়ে চাঁদের দিকে তাকালাম। এবং মুখ থেকে এমনিতেই বের হয়ে গেল-আল্লাহু আকবার ধ্বনি। আমি আমার চোখ কে বিশ্বাস করতে পারছিলাম না। আপনারা যারা দেখেন নাই তারা বিশ্বাস না করলেও আমি তো আমার চোখ কে অবিশ্বাস করতে পারিনা।

অনেক চেষ্টা করেছি মাথা ঠান্ডা রাখার । মাথা ঠান্ডা করে ভাল করে দেখলাম। দেখি, চাঁদের মধ্যে আল্লামা দেলওয়ার হোসাইন সাঈদী মুখের প্রতিচ্ছবি। লাল দাড়ি, মাথায় টুপি হাসে্বাজ্জল মুখের প্রতিচ্ছবি।

এই ঘটনা পুরো ঝিনাইদহ, কুষ্টিয়া, চুয়াডাঙ্গা, যশোর, সাতক্ষিরা, মেহেরপুর, খুলনা, নড়াইল সহ সারা দেশের বিভিন্ন জেলার মানুষ আজ ভোরে এই ঘটনা নিজের চোখে দেখেছেন বলে আমার কাছে এবং আমাদের কাছে ফোনের মাধ্যমে জানিয়েছে। ভাইসব এই ঘটনা অবিশ্বাস করার মতোই বা বিশ্বাস যোগ্য নয়। তারপর ও আমি তো আমার নিজের চোখকে বিশ্বাস না করে পারিনা। সবাইকে মনে রাখতে হবে। শাহবাগী ও ইসলাম বিরোধী নাস্তিক মুরতাদদের আল্লাহ দ্রোহীতা ও কোরান হাদিস অবমাননার বিচার আল্লাহই করবেন। কারন আল্লাহ বলেছেন-নিশ্চয় আমি কোরান অবতির্ণ করেছি, আর এর হেফাজত কারী আমি নিজেই। সম্প্রতি দেশের বিভিন্ন স্থানে ও পাঠাগারে হামলা চালিয়ে সরকার ও সরকারের সন্ত্রাসী বাহিনী কোরান হাদিসের অশংখ্য কিতাবে আগুন জ্বালিয়ে দিয়েছে। এরপর কোরানের পক্ষে যারা কথা বলে তাদের উপর সরকারের অত্যাচার নির্যাতনের ফলে দেশ আজ হুমকির মুখে। তাই যুগে যুগে মুসলমানদের ঐক্যবদ্ধতা, ঈমানী শক্তি বৃদ্ধি, সহ আল্লাহর একত্ববাদের উজ্জল নিদর্শণ প্রকাশ করার জন্য আল্লাহ মানব জাতীকে এ ধরনের নজীর দেখিয়েছেন। যাতে মুমিনরা তারা শিক্ষা গ্রহণ করতে পারে।

বিষয়: বিবিধ

২৪৬৬ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File