ধারাবাহিক চক্রান্ত !!!!!!!!!!!!!!!!!

লিখেছেন লিখেছেন খবর আছে ০৯ মে, ২০১৩, ১১:২৪:৪৭ সকাল

একটা পরিবার অনেক ভাল ভাবে চলছিলো। পরিবারের সকল সদস্য সবাই সবার প্রতি অনেক আন্তরিক। কোন এক জনের সমস্যা হলে পরিবারের সবাই সেটা জান প্রাণ দিয়ে সমাধানের চেষ্টা করতেন। এভাবেই চলছিল একটা সুখি-সমৃদ্ধিশালী পরিবার। কিন্তু প্রতিবেশি একটা পরিবার কোন ভাবেই সেটা মেনে সহ্য করতে পারছিল না। তারা সব সময় চেষ্টা করতো, কিভাবে এই সুখি পরিবারের মধ্যে ভাঙন ধরানো যায়।

প্রতিবেশী পরিবার সব সময় সুখি পরিবারটার সাথে নানা ভাবে দ্বন্দ্বে লিপ্ত থাকতো।

কখনো মুরগি ধরে খেয়ে ফেলতো, কখনো তাদের সিমানায় ছাগল-গরু দেখলে তা বন্দি করে রাখতো অথবা হত্যা করতো।

সুখি পরিবার টি কখনো প্রতিবেশীর সাথে কোন সংঘাত বা ঝগড়া লাগাতো না। প্রতিবেশী পরিবার সব সময় চাইতো যে, সুখি পরিবারটি তাদের সাথে ঝগড়া তৈরী করুক। কিন্তু তারা বারবার চক্রান্ত করে সফল না হওয়ায় নতুন পদ্ধতি বের করলো।

প্রতিবেশী পরিবার কায়দা-কানুন করে সুখি পরিবারে তাদের এক নিকট আত্মীয়কে বিয়ে দিয়ে দিলো। এরপর ঐ প্রতিবেশী পরিবার ও সুখি পরিবারের মধ্যে একটা সম্পর্ক তৈরী হয়ে গেলো। এরপর থেকে শুরু হলো মুল কাহিনী।

প্রতিবেশী পরিবার ও তার সেট করা আত্মীয় ধীরে ধীরে সুখি পরিবারের সদস্যদের মধ্যে কানভাঙানি বা ঠকবাজি শুরু করলো। এতে করে পরিবারের সদস্যদের মধ্যে সম্পর্কে তিক্ততা শুরু হলো। একে অন্যের বিরুদ্ধে অবস্থান নিলো। তৈরী হলো্ এক মহা ভাঙনের। কয়েকদিনের মধ্যে সুখি পরিবারে নেমে এলো চরম অশান্তি ও বিশৃংখলা। কেউ কাউকে সহ্য করতে পারে না।

যার শরীরে শক্তি বেশী, যার গ্রুপে লোকবল বেশী, সে সবাইকে নির্যাতন করা শুরু করল।

এভাবে গোটা পরিবার ভেঙে গিয়ে চরম বিপর্যয় নেমে আসলো। অন্যদিকে, সেই কু-চক্রি প্রতিবেশী পরিবার সুখি পরিবারের এহন অবস্থা দেখে হাত-পা ছোড়া ছুড়ি করে হাসতে লাগলো এবং উৎসব করতে লাগলো।

এভাবে দিন যায়, বছর যায়, অনেক দিন চলে গেলা---------------------------------------

সুখি পরিবার পরিনত হলো এক মৃত্যু পুরীতে। পরিবারের সবাই তাদের কর্তাকে দেখলে ভয়ে চুপসে যেত।

কেউ তার সাথে কোন কথা বলতো না। তাকে দেখে সবাই পালাত। একদিন পরিবারের কর্তার শুভ বুদ্ধির

উদয় হলো- সে ভাবলো, মানুষের ভালবাস‍া ছাড়া কোন আনন্দ নাই। সে নিজেকে অনেক বড় অপরাধী মনে করতে লাগলো। এরপর একদিন কর্তা পরিবারের সবাইকে ডেকে নিয়ে বললেন- আমার ভুল হয়েছে,

আমি ক্ষমা প্রার্থী। আসুন আমরা সবাই মিলে পরিবার টাকে আবার সুন্দর করে সা্জাই। তখন পরিবারের

সবাই কাঁধে কাঁধ মিলিয়ে নিজেদের উন্নয়ণে আবার কাজ শুরু করলো।

কিন্তু, সেই যে প্রতিবেশী পরিবার------------------------------------------------

সে দেখলো আমাদের কথা মতো এতদিন কাজ করার পর এখন আবার সুখি পরিবারের সবাই এক হয়ে

গেছে। তাহলে যাকে আমরা ঐ *(সুখি)পরিবারের কর্তা বানালাম সেও এখন আমাদের কথা না শুনে ভাল হয়ে গেলো। তাহলে তো আর তাকে দিয়ে কাজ হবে না।

তাই প্রতিবেশী কু-চক্রি পরিবার কায়দা করে সুখি পরিবারের কর্তা কে হ্ত্যা করলো। এরপর তার দায়ভার চাপানো হলো একই পরিবারের আরেক জনের উপর। যারা ছিল মুলত প্রতিবেশী পরিবারের

গুপ্তচর!!!!!!!!!!!!!!!!!!!!!!!!!!!!!!!!!!!!!!!!!!!!!!!!!!!!!!!!!!!!!!চলবে...............সম্পূর্ন কাল্পনিক কাহিনী অবলম্বণে রচিত

বিষয়: বিবিধ

১৭৬৫ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File