কৃষ্ণ রাধার খোঁজে এখন শাহবাগে!!!!

লিখেছেন লিখেছেন আল আমিন ০৯ ফেব্রুয়ারি, ২০১৩, ০৩:২৭:২১ দুপুর

কথা বললেই বলবেন যে ,"কৃষ্ণ করলে হয় লিলাখেলা আর আমরা করলে জাত যায়!!!!নিচের ছবিটা এডিটিং করা নাকি আসল তা একবার পরখ করে নিন।রাধাকৃষ্ণের মিলন হইলে শখি গনে নাচে গায়--- এখানেও সেই একি কান্ড চলছেনাকি?? ডুগি তবলা বাজিয়ে আন্দোলন করতে নামছে --যাত্রার সাথে তুলনা করা যায় এটাকে আন্দলন বলা জায়না ।

সেদিন কোন মন্ত্রী জেন বললেন যে , বিচার প্রক্রিয়া বাঞ্চাল করতে কিছু নাবালক শিবির মিছিল করে -- এখন দেখছি সেই নাবলক শিশুরাই সরকারের প্ররচনায় মাতালের মত আদালত অবমাননা করে আদালতের বিচারকের চেয়ে বেশি আইনের কথা বলছে!!কুইক রেন্টাল বিদ্যুতের বিরুদ্ধে কথা বলা নাকি রাস্ত্রদোহিতার সামিল -- বলেছেন তৌফিক ইলাহি।আচ্ছা আদালতের রায় হয়েছে তার সাক্ষী প্রমানের উপরে ভিত্তি করে -- সরকার চেয়েছে ফাঁসি কিন্তু তার যথেষ্ট প্রমানাদি না থাকার কারনে তা সম্ভভ হয়নি -- এখন এই রায় পুনরায় লিখে কতদূর আগান যাবে জানিনা -- তবে এতে দেশে অরাজকতার সৃস্টি হবে -- আর সে বিশৃঙ্খলা শাহবাগেই শুধু আবদ্ধ থাকবেনা -- দেশ থেকে দেশান্তরে এ বিচারের সচ্ছতা নিয়ে এখনকারের চেয়েও বেশি কথা উঠবে।

আদালতের রায়ের বিপক্ষে আন্দোলনের নামে আদালত অবমাননাকর এই বেহায়াপনার ডাক দিয়েছেন মদ,গাঞ্জা সেবন কারী কিছু ইসলাম বিরোধীরা,তারা নিজেদের অনলাইন এক্টিভিটিসট দাবি করে আসছে অথচ পত্রিকার জরিপে এদের স্থান ২ নাম্বারে --- পত্রিকার জরিপেও করা হয় জালিয়াতি-- আর সেটা আমার থেকে যারা ফেসবুকে কেন এবং নিয়মিত পেপার পত্রিকা দেখেন তাদের ভাল জানা আছে ।

এদের হাত মিলিয়েছে বাংলাদেশের হিজাব বিরোধী চক্ররা-- সাথে বোরখা নিয়ে চিন্তিত সজিব ওয়াজেদ জয়ের পরিবারের প্রোপাগান্ডা কারীরাও এসেগেছেন। দালালী করছেন কয়েকটি টয়লেট পেপারের মত পত্রিকা , ও দালাল খ্যাত কিছু ইলেকট্রিক মিডিয়া।

প্রসঙ্গক্রমে উল্লেখ করতেই হয়, গতকাল সন্ধায় BBC বাংলার খবরে বলা হল আন্দোলন এখনো নির্দলীয় রাখতে সচেষ্ট রয়েছেন উদ্যোক্তারা । দুঃখের বিষয় ফেসবুকে বেশ কিছু পেজ ও একাউন্টে দেখলাম ছাত্রলীগের সভাপতি বদ উজ্জামান সেখানে গতকাল বক্তব্য দিচ্ছেন --- অন্যান্য অনেকেই আছেন -- ছবিও আছে।

ভাবার কথা হল,গত চার দিনের আন্দোলনে যেখানে আওয়ামীলীগের হাইব্রিড নেতা হানিফ,রাজাকার সাজেদা সহ আওয়ামীলীগের বেশ কয়েক জন নেতা দফায় দফায় সেখানে গিয়ে সহমত জানিয়ে আসছিলেন ,তবে তারা কোন মঞ্চে কিছু বলতে পারেন নি -- কারণ আন্দোলনকারীরা চেয়েছে এটা নিরপেক্ষ থাকুক--- আমি সাধুবাদ জানাই তাদের এই প্রচেষ্টাকে ।

যেখানে এম পি মন্ত্রীদের কথা বলতে দেয়া হয়নাই সেখানে -- ছাত্রলীগের সভাপতি বক্তব্য দেয় কি করে ??? তা হলে রাতে কি ৩২ নাম্বার হেড লাইনে কিছু আলাপ হয়েছেনাকি??

(এই শাহবাগে গমনকারী কিছু বন্ধুরা বিভিন্ন পোষ্টে অযাচিত মন্তব্য করেন আপনার বিরত্ত দেখাতে -- আমি আপনাদের কাছে বিনয়ের সাথে অনুরোধ করছি -- লেখার সাথে আপনি সহমত না দিতে পারলে গঠনমূলক সমালোচনা করুন -- আমার ভূল হলে আমি শুধরে নেব -- তাই বলে অন্যায় ভাবে অজথা গালাগালি করবেন না ।

আপনি নিজে যেমন শুনতে পছন্দ করেন অন্যকেও ঠিক তেমন কথাই বলুন। অন্যকে সম্মান দিলে তাতে জাত যাবেনা -- ধন্যবাদ। )



বিষয়: বিবিধ

১১৫৮ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File