সবার কাছে একটা আবেদন পৌঁছে দিতে চাই...

লিখেছেন লিখেছেন ক্ষেপনাস্ত্র ১৭ ফেব্রুয়ারি, ২০১৩, ০২:১৮:১৪ দুপুর

সংগ্রামী ভাই ও বোনেরা,

যে যেখানে আছেন, অফিস, বাসা, স্কুল-কলেজ-বিশ্ববিদ্যালয়, ইন্টারনেট যদি কাছে থাকে, ইন্টারনেট যদি ব্যাবহার করে থাকেন, সবার কাছে একটা আবেদন পৌঁছে দিতে চাই।

বাংলাদেশের আন্তর্জাতিক মানবতাবিরোধী ট্রাইবুনালের প্রহসন ও অবিচারের প্রতি মার্কিন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্টকে উদ্বেগ জানানোর জন্য ইসলামিক সোসাইটি অফ নর্থ আমেরিকা, ইসলামিক সার্কেল অফ নর্থ আমেরিকার উদ্যোগে হোয়াইট হাউসের হোমপেজে একটি পিটিশন দায়ের করা হয়েছে। , যার শিরোনাম-

"Express concern against the International War Crime Tribunal and Mob Justice in Bangladesh"

এই পিটিশনে সর্বমোট ১০০০০০ (একলক্ষ) স্বাক্ষর পেলেই এটা পাস হয়ে যাবে এবং বারাক ওবামা আমাদের দেশের প্রহসনের যুদ্ধাপরাধের বিচারের প্রতি দৃষ্টি আনবেন এবং বিচারে সচ্ছতা আনতে এবং প্রয়োজনে বিচার বন্ধ করাতে বাধ্য করবেন।

তাই যে যেখানে আছেন, দেশে কিংবা বিদেশে, সবাই যার যার ইমেইল আইডি আর ফেসবুক নিয়ে ঝাঁপিয়ে পড়ুন। নিজে এই পিটিশনে স্বাক্ষর করুন, শেয়ার করুন টুইটার আর ফেসবুকে এবং এই বার্তাটি ছড়িয়ে দিন নিজের ফেসবুক ফ্রেন্ডলিস্ট, ইমেইল কনট্যাক্ট লিস্ট, ইয়াহু, গুগল, স্কাইপি এবং সম্ভাব্য সকল সোশ্যাল মিডিয়াতে।

পিটিশনটিতে স্বাক্ষর করতে সরাসরি চলে যান এই লিঙ্কে-

https://petitions.whitehouse.gov/user/register?destination=petition/express-concern-against-international-war-crime-tribunal-and-mob-justice-bangladesh/6gg04svt

এখানে হোয়াইট হাউসের সাইটে একটা অ্যাকাউন্ট খুলে নিন খুব সহজেই

**** এরপর নিজের ইমেইল এড্রেস ওপেন করলে দেখবেন Whitehouse.gov থেকে ইমেইল এসেছে।

**** কনফার্মেশন লিঙ্ক এ ক্লিক করুন অথবা মেইলে উল্লেখ করা ইউজার নেম আর পাসওয়ার্ড দিয়ে এবার পিটিশন পেজে লগইন করুন।

**** SIGN THIS PETITION এ ক্লিক করুন, তারপর টুইটার আর ফেসবুকে শেয়ার দিন। (টুইটার আর ফেসবুকে শেয়ার করতে না পারলেও সমস্যা নেই)

একই কম্পিউটার থেকে একাধিক বা ততোধিক ইমেইল এড্রেস ব্যবহার করেও PETITION এ SIGN করতে পারবেন, সুতরাং যত বেশী সংখ্যক সম্ভব PETITION এ SIGN করুন।

আগামী মার্চের ১৮ তারিখের মধ্যে ১ লাখ স্বাক্ষর যোগাড় করতে পারলে আমরা মার্কিন প্রশাসনের দৃষ্টি কাড়তে বা বিচারের নামে প্রহসন বন্ধ করতে একটা বড় আকারের সমর্থন পাওয়া যাবে।

ধন্যবাদ সবাইকে---

প্রহসনের বিচার বন্ধ হোক

জাগো বাংলাদেশী মজলুম জনতা

বিষয়: বিবিধ

২১৪১ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File