ছাত্রলীগ কর্মীদের গোপনে গ্রেনেড প্রস্তুতকালে বিস্ফোরণ ঘটেছে ৭১ টেলিভিশনের অফিসে। তথ্য গোপনের চেষ্টা!

লিখেছেন লিখেছেন ক্ষেপনাস্ত্র ০৮ অক্টোবর, ২০১৩, ১০:৫৬:১২ রাত

ছাত্রলীগ কর্মীদের গোপনে গ্রেনেড প্রস্তুতকালে বিস্ফোরণ ঘটেছে ৭১ টেলিভিশনের অফিসে। তথ্য গোপনের চেষ্টা করে এসি বিস্ফোরণ বলে চালিয়ে দেওয়া হচ্ছে!

দেশের জনপ্রিয় টিভি চ্যানেল ৭১ টিভি'র অফিসে ভয়াবহ গ্রেনেড বিস্ফোরণের ঘটনা ঘটেছে। বিষয়টি চেপে যাচ্ছেন ৭১ টিভি কর্তৃপক্ষ। ঘটনার পর থেকে অফিস অজ্ঞাত কারণ দেখিয়ে বন্ধ রাখা হয়েছে। বন্ধ রাখা হয়েছে চ্যানেলটির ব্যবস্থাপনা পরিচালকের মোবাইল ফোনও। স্থানীয় সূত্রে জানা যায়, অফিসের উত্তর পাশের ডি-৩ নং কক্ষে সন্ধ্যা ৬.৩০ মিনিটে বিকট শব্দ হয়। সাথে সাথে ঐ কক্ষ থেকে ধোয়া বের হতে দেখা যায়। কিছুক্ষণ পরই অফিসের মূল ফটক বন্ধ করে দিয়ে বিদ্যুতের মেইন সুইচ অফ করে দেয়া হয়। উতসুক জনতা ভীড় জমালে দারোয়ান তাদের সাথে অসদাচরণ করেন। একপর্যায়ে এক প্লাটুন পুলিশ হাজির হয় সেখানে। উপস্থিত উৎসুক জনতাকে ধাওয়া দিয়ে সেখান থেকে তাড়িয়ে দেয় তারা। এ সময় পুলিশের ধাওয়ায় প্রথম আলোর ক্রাইম রিপোর্টার সাজ্জাদ নিলু আহত হন। স্থানীয় জনসাধারণের সাথে আলাপকালে জানা যায় এই কক্ষে গোপনে গ্রেনেড প্রস্তুত করা হতো বলে ঐ এলাকায় জনশ্রুতি রয়েছে। ঘটনার পর একটি অ্যাম্বুলেন্সএ করে কাকে যেন নিয়ে যেতে দেখেছেন এলাকাবাসী। এ বিষয়ে টিভি কর্তৃপক্ষের সাথে যোগাযোগে ব্যর্থ হয়ে সাংবাদিক নেতৃবৃন্দের সাথে যোগাযোগ করা হলে সকলেই এক এবং অভিন্ন বক্তব্য দেন। সাংবাদিক নেতৃবৃদের ভাষ্যমতে, এখানে বিদ্যুতের শর্ট সার্কিট থেকে অগ্ন্যুতপাত ঘটেছে। কিন্তু অগ্নি নির্বাপক ব্যবস্থা জোরদার থাকায় সেখানে তেমন কোন ক্ষয়ক্ষতি হয়নি। কিন্তু কর্তৃপক্ষের অসদাচরনের ব্যাপারে তারা রহস্যময় জবাব দেন।

প্রথম আলো সরিয়ে ফেলল গ্রেনেড বিস্ফোরণের নিউজঃ

http://www.prothom-alo.com/bangladesh/article/540562/%E0%A7%AD%E0%A7%A7_%E0%A6%9F%E0%A6%BF%E0%A6%AD%E0%A6%BF%E0%A6%B0_%E0%A6%85%E0%A6%AB%E0%A6%BF%E0%A6%B8%E0%A7%87_%E0%A6%97%E0%A7%8D%E0%A6%B0%E0%A7%87%E0%A6%A8%E0%A7%87%E0%A6%A1

বিষয়: বিবিধ

১৮৬০ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File