রেশমার বেঁচে ফেরা ও নাটক বিতর্ক

লিখেছেন লিখেছেন ক্ষেপনাস্ত্র ১১ মে, ২০১৩, ১২:৪২:২২ দুপুর

প্রথমেই বিষয়টিকে নেগিটিভ না নেওয়াই ভাল। গার্মেন্টস কর্মী রেশমা আল্লাহর কুদরতেই বেঁচে ফিরেছে এ বিষয় তো অস্বীকার করার কোন সুযোগ নেই। এজন্য আল্লাহর দরবারে কোটি কোটি শুকরিয়া।

কিন্তু একটি বিষয় স্মরন করিয়ে দিতে চাই বাংলাদেশ সব সম্ভবের দেশ এবং আমাদের বর্তমান প্রধানমন্ত্রী পারেন না এমন কিছুই নেই। এমনকি তিনি ফেরাউনের মতো জীবিত মানুষকে মারতে এবং মৃত মানুষকে বাঁচাতেও পারেন!! যেমন তার নির্দেশে জীবিত কয়েক হাজার মানুষকে গুম ও হত্যা করে ফেলা হয়েছে গত সাড়ে চার বছরে এবং মতিঝিলের শাপলা চত্তরে কয়েক হাজার নিহত মানুষকে এক রাতের ব্যবধানে জীবিত বলে চালিয়ে দেওয়া হচ্ছে। সুতরাং এটা নাটকও হতে পারে সে বিষয়েও সন্দেহ নেই।

যাই হোক রেশমার এই ঘটনাটা সত্য হতেই পারে। কারন যদি রেশমার পরিচয়ের আদি-অন্ত খুঁজে দেখা হয় তবে সবই বের হয়ে যাবে। সুতরাং আমার মনে হয় আমাদের অতিচতুর প্রধানমন্ত্রী এই ধরনের ভুল নাটকের অবতারণা করবে না।

সুতরাং আমার মনে হয় এই বিষয়ে আর বিতর্ক না বাড়িয়ে আমাদের রেশমার প্রকৃত পরিচয় খুঁজে বের করার দায়িত্ব দুই একজনকে গ্রহন করা উচিৎ এবং বাকি দেশকে পুনরায় মতিঝিল শাপলা চত্তরের গণহত্যার দিকে নজর দেওয়া উচিৎ।

বিষয়: বিবিধ

১৩৩৯ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File