দেশে আছে এক রক্তচোষা এক দানবী

লিখেছেন লিখেছেন ক্ষেপনাস্ত্র ২৪ এপ্রিল, ২০১৩, ০৯:৩৪:০৮ রাত

পোষাক শ্রমিকদের নিয়মিত বেতন-ভাতা বোনাস না দেওয়া, আন্দোলনে ও সহিংস আচরণে এবং গার্মেন্টস কারখানা ভাংচুরে বাধ্য করা, আশুলিয়ার তাজরিন ফ্যাশনের অগ্নিকান্ড এবং সাভারের রানা প্লাজায় ধস, পদ্মা সেতুতে ঘুষ গ্রহন ও দূর্নীতির মাধ্যমে বিশ্ব ব্যাংক ও অন্যান্য বিদেশী প্রতিষ্ঠানকে সাহায্য প্রদানে নিরুৎসাহীত করা এবং বাংলাদেশকে বিশ্বের কাছে ছোট করা, নিজ দলের ছাত্র সংগঠনের ভিতর গ্রুপিং সৃষ্টি করে সংঘর্ষ বাঁধিয়ে নিয়মিত ছাত্র হত্যা, সেই সথে রাজনৈতিক নেতাদের গ্রেফতার করে বিরোধী দল গুলোকে উস্কে দেওয়া, হরতাল দিতে বাধ্য করা ও শাহবাগী নাস্তিকদের মাধ্যমে ইসলাম বিরোধী কর্মকান্ড পরিচালনা করে ইসলাম প্রেমিকদের উস্কে দিয়ে, দেশে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করা, সবই একই সুতোয় গাঁথা।

ঘুরে ফিরে সবকিছুর ফলাফল ধ্বংস, রক্তপাত ও লাশের পর লাশ। এর মূল লক্ষ্য হলো দেশে বিদেশী বিনিয়োগের পরিবেশ নষ্ট করা ও পোষাক শিল্পকে ধ্বংস করে ভারতের হাতে তুলে দেওয়া।

বাংলাদেশে নিযুক্ত ভারতের "র" এর এজেন্ট'রা খুব সাফল্যের সাথে তাদের কাজ করে যাচ্ছে। এরা রাষ্ট্রযন্ত্রের ভিতরেই লুকিয়ে আছে। ইতোমধ্যেই এদের মুখোশ উন্মোচিত হয়েছে, এই রক্তচোষাদের প্রতিহত করতেই হবে।

বিষয়: বিবিধ

১১৯৪ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File