পশ্চিমাদের সভ্যতার কিছু নিদর্শন।

লিখেছেন লিখেছেন বিভীষিকা ২০ জানুয়ারি, ২০১৬, ০৬:৪৮:৫৯ সন্ধ্যা

(নয়ন চ্যাটার্জি)



ইউরোপ-আমেরিকার কাছে মুসলমানরা হচ্ছে অসভ্য। এ নিয়ে তারা নিজস্ব মিডিয়াতে মিডিয়াতে বিভিন্ন গল্প বানিয়ে প্রচার করে। অপরদিকে প্রচার করে তারাই হচ্ছে আসল সভ্যতা ও মানবতার প্রতীক।

আমি মেনে নিলাম তাদের দাবি। কিন্তু নিচের খবরগুলো দেখে এবার আপনি বলুন তো আদৌ পশ্চিমারা সভ্য জাতি হয়েছে কি না ?

১) প্রতি বছর ১০ই জানুয়ারী পশ্চিমা দেশগুলো নো-প্যান্ট ডে পালন করে। এ্ই দিনে পশ্চিমা তরুণ-তরুণীরা পাতাল রেলে প্যান্ট খুলে ঘোরাফেরা করে। এটাই তাদের সভ্যতার লক্ষণ। (http://goo.gl/KnVoTq)

২) পশ্চিমাদেশগুলো পুরুষরা স্পার্ম বা বীর্য বিক্রি করে। এই তো কিছুদিন আগে এক ব্রিটিশ পুরুষ জানালো তার বীর্যে এ পর্যন্ত ৮০০ সন্তানের জন্ম হয়েছে। বিষয়টা অনেকটা খামারের পাঠা ছাগলের মত, সমস্ত ছাগীদেরকে একটি পাঠা দিয়ে নিষিক্ত করা হয়। (http://goo.gl/EWqbEV)

৩) ইউরোপ-আমেরিকায় সারগোরেট মাদার বা গর্ভ ভাড়া দেওয়ার কালচার প্রবল। বিষয়টি সেখানে এরকম যে, পুত্র ও পুত্রবধূর নিষিক্ত সন্তান মা তার তার গর্ভে স্থান দেয়, খবরে আসে- “নাতীকে জন্ম দিলো দাদী” কিংবা নাতীকে জন্ম দিলো নানী। তাদের দৃষ্টিতে পুত্রের সন্তান নিজ গর্ভে অবস্থান দেওয়া সভ্যতাই অংশ। (http://goo.gl/kJ3WTz)

৪) পৃথিবীর সবচেয়ে ধর্ষণ পীড়িত রাষ্ট্র কিংবা নারীর প্রতি যৌন হয়নারী মূলক রাষ্ট্রের শীর্ষ ১০ তালিকায় একটিও মুসলিম রাষ্ট্র নেই। অথচ সভ্যতার দাবিদার পশ্চিমাদের মধ্যে নারী নির্যাতনের মাত্রা পৃথিবীর সর্বাধিক। জরিপ বলছে- নারী ধর্ষণে সবচেয়ে এগিয়ে প্রথম অবস্থানে রয়েছে মার্কিন যুক্তরাষ্ট্র, তৃতীয়তে সুইডেন, পঞ্চম ব্রিটেন, ষষ্ঠ জার্মানি, সপ্তম ফ্রান্স, অষ্টম কানাডা। (http://goo.gl/vUAIxr) আপনার দৃষ্টিতে কি মনে হয়, নারীদের নিপীড়ন করাই কি সভ্যতার নিদর্শন ?

৫) ইউরোপ আমেরিকার অনেক এলাকায় এখন পরিবারের নিকট আত্মীয়দের মধ্যে সেক্স বা ইনসেস্টকে বৈধতা দেওয়া হয়েছে। এতে কন্যা-বাবা, মা-ছেলে কিংবা ভাই-বোন নিজেদের মধ্যে যৌন সম্পর্ক স্থাপন করতে পারে, যা আইনত বৈধ। ইনসেস্ট আইনত বৈধ এমন দেশগুলো হলো ফ্রান্স, পর্তুগাল, স্পেন, বেনেলাক্স, যুক্তরাষ্ট্রের নিউ জার্সি। এবার আপনি বলুন ইনসেস্ট সেক্স করা কি সভ্যতার প্রতীক ? (https://goo.gl/A9uTuR, https://goo.gl/u8T9Nh)

৬) পশুর সাথে যৌন সম্পর্ক স্থাপন। যেমন কুকুর, গাধা, ঘোড়া ইত্যাদির সাথে যৌন সম্পর্ক স্থাপন করা ইউরোপ-আমেরিকার অনেক দেশে আইনত বৈধ, শুধু তাই নয় সেগুলো নিয়ে পর্নোগ্রাফী তৈরী করে সেগুলো বাজারজাতকরণও বৈধ। এ তালিকায় আছে যুক্তরাষ্ট্র (নির্দ্দিষ্ট স্টেট), ফিনল্যান্ড, জার্মানি,মেক্সিকো, রুমানিয়া ও ডেনমার্ক। (https://goo.gl/sjtq2c)

৭) লাশের সাথে যৌন সম্পর্ক স্থাপন ! শুনতে গা শিরশির করলেও মার্কিন যুক্তরাষ্ট্রের লুইজিয়ানাসহ ৪টি স্টেটে লাশের সাথে সেক্স করা আইনত বৈধ। (http://goo.gl/5k5oTp)

পশ্চিমাদের উপরক্ত সংস্কৃতিগুলো দেখলে সহজেই অনুধাবন করা যায় আসলেই তারা চরম শ্রেণীর সভ্য জাতি। আর এ কারণেই তারা সব সময় অসভ্য মুসলমানদের বিরুদ্ধচারণ করে থাকে।

সবাইকে ধন্যবাদ।

বিষয়: বিবিধ

৫৪৬৫ বার পঠিত, ৭ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

357320
২০ জানুয়ারি ২০১৬ সন্ধ্যা ০৭:২০
ছালসাবিল লিখেছেন : ৬ নং ডেনমার্ক Sad ওয়াককককক Nail Biting আর যাববব না Smug ছি ছি ছি Sad
২০ জানুয়ারি ২০১৬ রাত ০৯:৩০
296516
তোমার হৃদয় জুড়ে আমি লিখেছেন : কেনো যাবেন না আপনাকে জোর করেই সেখানে পাঠাবো Big Grin Big Grin এদ্দিন তো ডেনমার্ক করতে করতে মুখে ফেনা তুলে ফেলেছেন। Tongue Tongue
২১ জানুয়ারি ২০১৬ বিকাল ০৫:১৯
296537
ছালসাবিল লিখেছেন : Sad আমি না Wave আমার ছায়ও যাবে না Sad ওৗৗয়াককককক phbbbbt phbbbbt Tongue Kiss Big Grin
ভাইয়য়য়য়া আপনি চোলে যান Love Struck Tongue Tongue
357321
২০ জানুয়ারি ২০১৬ সন্ধ্যা ০৭:২৩
আবু সাইফ লিখেছেন : আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহি ওয়া বারাকাতুহ..

যথার্থ বলেছেন, জাযাকাল্লাহ

পাগলের কাছে সুস্থ আচরণকে পাগলামী মনে হওয়াটাই বিধি!

357324
২০ জানুয়ারি ২০১৬ রাত ০৮:১১
শেখের পোলা লিখেছেন : আমার মনে হয় সভ্যতার গমন পথটা চক্রাকার৷ যা শুরু হয়েছিল জংলী পশুত্বসম মানুষ থেকে, আর শেষ হবে সেই গোড়ায় গিয়ে৷ আর তাই ওরা সভ্যতার শীর্ষে৷ ধন্যবাদ৷
357331
২০ জানুয়ারি ২০১৬ রাত ০৯:৩১
তোমার হৃদয় জুড়ে আমি লিখেছেন : আমাদের দেশেও শুরু হবে কদিন পর। পশ্চিমারা আবিস্কার করে আর আমরা তা ব্যবহার করি।
357339
২০ জানুয়ারি ২০১৬ রাত ১০:৩৮
রিদওয়ান কবির সবুজ লিখেছেন : আমরাও বোধহয় এখন তাদের দিকেই যাচ্ছি!

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File