বাংলাদেশে হিন্দু শিক্ষক দ্বারা মুসলিম ছাত্রী ধর্ষণের ঘটনা বাড়ছে।সেটা আবার ভিডিও করে ব্ল্যাক মেইল করে টাকা চাচ্ছে, টাকা না পেয়ে ভিডিও অনলাইনে ছড়িয়ে দিচ্ছে।

লিখেছেন লিখেছেন বিভীষিকা ১১ সেপ্টেম্বর, ২০১৫, ০৫:২২:২৪ বিকাল

(নয়ন চ্যাটার্জি)

বাংলাদেশে হিন্দু শিক্ষক দ্বারা মুসলিম ছাত্রীদের ধর্ষণের পরিমাণ দিন দিন বেড়েই চলেছে। গত এক সপ্তাহে এ ধরনের তিনটি ঘটনা মিডিয়ায় এসেছে। যেখানে দেখা যাচ্ছে, হিন্দু শিক্ষক দিনের পর দিন মুসলিম ছাত্রীদের কৌশলে আটকে রেখে যৌন নির্যাতন করছে, সেটা আবার ভিডিও করে ব্ল্যাক মেইল করে টাকা চাচ্ছে, টাকা না পেয়ে ভিডিও অনলাইনে ছড়িয়ে দিচ্ছে।

আজ ১১ই সেপ্টেম্বর অনেক মিডিয়াতে এসেছে, চাদপুর জেলায় ৯ম শ্রেনীর এক মুসলিম ছাত্রীকে প্রাইভেট পড়াতো হিন্দু শিক্ষক অমল কুমার দে (৩৬)। ইংরেজি শিক্ষক অমল কুমার ঐ ছাত্রীকে ফাদে ফেলে ধর্ষণ করে। বিষয়টি জানাজানি হলে এলাকাবাসী ক্ষেপে যায় এবং ভাংচুর করে। অমল কুমার দে’কে গ্রেফতার করা হয়েছে। (http://goo.gl/OBalsG, http://goo.gl/5xplAf, http://goo.gl/NXhS2k)

এর আগের ঘটনাটি পাওয়া য়ায়, গত ৬ই সেপ্টেম্বর বিভিন্ন দৈনিকে। সেখানে দেখা যায়, গাজীপুর জেলায় কাপাসিয়া থানার একটি স্কুলের হিন্দু ধর্ম শিক্ষক হিসেবে চাকুরী করছিলো মনোজিত চন্দ্র সরকার। খবরে জানা যায়, মনোজিত চন্দ্র সরকার তার কোচিং সেন্টারে এক ৭ম শ্রেণীর ছাত্রীকে ডেকে নিয়ে ধর্ষণ করে। বিষয়টি জানাজানি হলে ক্ষোভে ফেটে পড়ে এলাকাবাসী। ছাত্র-ছাত্রীরা হিন্দু শিক্ষকের গ্রেফতারের দাবিতে ক্লাস বর্জন ও আন্দোলন করে। এক পর্যায়ে মনোজত চন্দ্রকে গ্রেফতার করে পুলিশ। জানা গেছে, আগের চাকুরিস্থল রামপুর উচ্চ বিদ্যালয়ে থাকাকালীন সময়েও মনোজিতের বিরুদ্ধে ছাত্রী উত্ত্যক্ত ও যৌন হয়রানির অভিযোগ ছিল। এজন্য বিদ্যালয় থেকে সে বরখাস্তও হয়েছিল।

(সূত্র: http://goo.gl/EfS8X4, http://goo.gl/WYtCEe, http://goo.gl/GBeKiE)

এর আগে গত ৪র্থ সেপ্টেম্বর দৈনিক পত্রিকায় বরিশাল জেলায় এক হিন্দু শিক্ষকের দ্বারা ৮ম শ্রেণীর এক মুসলিম ছাত্রী ধর্ষণের খবর আসে। ধর্ষণের পর ধর্ষণের ভিডিও করে ব্ল্যাক মেইল করে নগদ পাচ লক্ষ টাকা দাবি করে শিক্ষক স্বপন মন্ডল। এক্ষেত্রে স্বপন মন্ডলের সহযোগী হিসেবে কাজ করে স্কুলে অধ্যক্ষ তার বাবা তপন মোল্লিক ও তাপস শেখারী। টাকা পেয়ে না ভিডিওটি ইন্টারনেটে ছড়িয়ে দেয় তারা। ঘটনা জানাজানি হলে পুরো এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে। তবে বিষয়টি প্রকাশের পর স্বপন মণ্ডল পালিয়ে যায়, তকে এখনও গ্রেফতার করা সম্ভব হয়নি। তবে মজার বিষয় হচ্ছে, বিষয়টি প্রথম প্রকাশ করে দৈনিক জনকণ্ঠ পত্রিকা। কিন্তু খবরটি প্রথমে ( এ লিঙ্কে: http://goo.gl/MBXpxu) প্রচার করলেও পরবর্তীতে লিঙ্কটি সরিয়ে নেয় জনকণ্ঠ কর্তৃপক্ষ। তবে আপনাদের সুবিধার্থে জনকণ্ঠের ওয়েব ক্যাশ থেকে লিঙ্কটি দেওয়া হলো (http://goo.gl/aSlwTq)। এছাড়া খবরটি পাবেন দৈনিক সমকালে (http://goo.gl/rfsbS9)।

আমার মনে হয়, হিন্দু শিক্ষকের স্কুলে নিয়োগ দেয়া কিংবা তাদের কাছে মেয়েকে প্রাইভেট পড়তে দেওয়া আগে অভিভাবকদের চিন্তা করে নেওয়া উচিত।

বিষয়: বিবিধ

১৩৫১ বার পঠিত, ১০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

341092
১১ সেপ্টেম্বর ২০১৫ বিকাল ০৫:৩৮
সাদাচোখে লিখেছেন : আসসালামুআলাইকুম।
একজন সাহাবীয়া রাঃ এর কাপড়ে পা ছাপা দিয়ে/কাপড় আটকে রেখে ওনাকে প্রায় নাংগা করার অপরাধে একজন মুসলিম ১৪০০ বছর আগে মুশরিকের বন্ধু - ঐ 'অপরাধী'কে সিম্পলী হত্যা করেছিল।
আর আজকের বাংলাদেশে --------


১১ সেপ্টেম্বর ২০১৫ বিকাল ০৫:৫২
282520
বিভীষিকা লিখেছেন : Broken Heart
341099
১১ সেপ্টেম্বর ২০১৫ সন্ধ্যা ০৬:৫৫
শেখের পোলা লিখেছেন : বাধ্য করছে পুরানো দিনের কথা মনে করতে,৪৫ বৎসর আগে যখন মানুষ ডিজিটাল কি তা শোনেওনি তখন এ সবকল্পনার বাইরে ছিল৷ জেনা যে হত না তা নয় তবে হিন্দুর এত সাহস ছিলনা যে কোন মুসলীম মেয়ের শ্লীলতা হানি করে,আর যাই হত তা অগোচরে৷ তাই বলে ইচ্ছে করে ফিরিয়ে দাও আমার সেই সে অতীত৷
341120
১১ সেপ্টেম্বর ২০১৫ রাত ০৮:৩৭
ঘুম ভাঙাতে চাই লিখেছেন : এদেশে তো এখন মুসলিমরাই সংখ্যালঘু তাই নির্যাতন সহ্য করা ছাড়া উপায় কি? প্রয়োজন এখন নিজের সচেতেনতার কেউ বাঁচানোর জন্য পাশে নেই। নিজের মানুষকে নিজেই বুক দিয়ে আগলে রাখতে হবে।
341137
১১ সেপ্টেম্বর ২০১৫ রাত ১০:০২
আবু জারীর লিখেছেন : ধর্মহীন আওয়ামী সরকারতো দেখে দেখে জাত ভাইদেরই নিয়োগ দিবে। সে ক্ষেত্রে অভিভাবকদের শতর্ক হতে হবে।
১১ সেপ্টেম্বর ২০১৫ রাত ১১:৪৯
282584
অপি বাইদান লিখেছেন : Click this link
341139
১১ সেপ্টেম্বর ২০১৫ রাত ১১:৪৬
অপি বাইদান লিখেছেন : বড়াইগ্রামে মাদ্রাসার ছাত্রীদের যৌন হয়রানির অভিযোগে মাদ্রাসার পরিচালকসহ দুইজনকে কারাদ- ও আর্থিক জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। বৃহস্পতিবার দুপুরে বড়াইগ্রাম উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রুহুল আমীন এ আদেশ দেন। এদিকে কোন অনুমতি না থাকায় মহিলা মাদ্রাসাটি সিলগালা করে দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। বড়াইগ্রাম উপজেলা নির্বাহী অফিসার রুহুল আমীন জানান, উপজেলার আহম্মদপুর এলাকায় অবস্থিত হয়রত আশেয়া সিদ্দিকা (রা) মহিলা মাদ্রাসার শিক্ষক ইসমাইল হোসেন এবং পরিচালক মোবারক হোসেন ছাত্রীদের হোস্টেলে গিয়ে মাঝে মধ্যেই যৌন হয়রানি করত। বিস্তারিত এখানে- Click this link
341140
১১ সেপ্টেম্বর ২০১৫ রাত ১১:৪৮
অপি বাইদান লিখেছেন : যৌন হয়রানির অভিযোগে বন্ধ করে দেয়া হলো মাদ্রাসা- রাকিব হাসনাত
বিবিসি বাংলা, ঢাকা


Click this link
341232
১২ সেপ্টেম্বর ২০১৫ দুপুর ০৩:২৭
হতভাগা লিখেছেন : নয়ন চ্যাটার্জি একজন হিন্দু হয়ে হিন্দুদের বিপক্ষে বলছে !!! আপনার নিক নেম বিভীষিকা বাদ দিয়ে বিভীষন করে নিন ।
১৩ সেপ্টেম্বর ২০১৫ রাত ১২:৫৪
282759
বিভীষিকা লিখেছেন : Applause

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File