প্রথম দিনেই হরতাল সফল করুন

লিখেছেন লিখেছেন ভাঙা নৌকা ০১ মার্চ, ২০১৩, ০৮:৪৫:০৪ রাত



আসসালামু আলাইকুম।

টুডে ব্লগ এর ভাই-বোন ও হিন্দু মতালম্বীদের জানাই আন্তরিক শুভেচ্ছা।

মাত্র ৬ ঘণ্টার মধ্যে ৫৬ জনের প্রাণ চলে যাওয়াতে আমি মর্মাহত। আমি কখনই চিন্তা করিনি এতজনকে এভাবে জীবন দিতে হবে। হয়তো ’৭১ সালে যুদ্ধের সময়ও একদিনে এত লোক মারা যায়নি। আবার বিভিন্ন দেশে চলছে যুদ্ধ, সেখানেও হয়তো এত লোক একদিনে কখনই মারা যায়নি।

বাংলাদেশের সব পত্রিকা আ’লীগের। তারা কখনোই সত্য প্রকাশ করে না। আসলে কত জন মারা গেছে তার সঠিক বৃত্তান্ত কেউ বলেননি। একমাত্র দৈনিক সংগ্রাম পত্রিকায় তারা উল্লেখ করেছে ৭০’এর অধিক। আমার মনে হয় আরো বেশি।

আমি বর্তমান সরকারের কাছে দাবি, অনুরোধ বা কোনোওপ্রকার বিচার চাই না। কারণ তারা সবসময়ই মাতলামো করে। সঠিক বিচার করে না। আমি এই বাংলাদেশের দেশপ্রেমিক ভাই-বোনদেরকে অনুরোধ কাছে অনুরোধ করব।

আগামী রবি-সোম-মঙ্গলবার হরতাল প্রসঙ্গে যা করণিত আলোচনা করব। ভয় নেই মাঠে নামতে হবে। এখনই।

প্রথম দিনের হরতাল হবে শেষ হরতাল। পরের হরতালগুলোর কথা ভুলে যান। হরতালের প্রস্তুতি নিন এখনই।

সকল হাইওয়ে বন্ধ করে দিন। এ কথা মনে করবেন না যে নেতৃবৃন্দ নির্দেশ দিচ্ছে না। নিজেকেই দায়িত্বশীল আচরণ করা দরকার এ সময়। ওরা আমাদের সকল দায়িত্বশীলদের আটক করেছে। এখন আমাদেরকেই সিদ্ধান্ত নিতে হবে। হাসিনাকে দেখিয়ে দেয়া দরকার নেতৃত্বশূন্য একটা ক্যাডারভিত্তিক সংগঠন কতটা ভয়ঙ্কর।

যার যেটুকু ক্ষমতা আছে দয়া করে আওয়ামী জাহেলিয়াতের বিরুদ্ধে প্রয়োগ করুন। সর্বপ্রথম সড়ক যোগাযোগ বিচ্ছিন্ন করুন, সেটা হোক হাইওয়ে, হোক নৌপথ, হোক রেলপথ, ফেরাউনের বংশধরদের আর একমুহুর্তেও স্বস্তিতে থাকতে দেয়া পাপ। একাত্তরে পাকিস্তানী হায়েনাদেরকে প্রতিরোধ করতে যেমন বিভিন্ন স্থানে সেতু উড়িয়ে দেয়া হয়েছিল ঠিক তেমনি রাজধানীকে সারা দেশ থেকে বিচ্ছিন্ন করতে রাজধানীর প্রবেশপথের সকল ছোট কালভার্টগুলো উড়িয়ে দেয়া প্রয়োজন যা স্বল্প খরচেই আবার মেরাতম করে আওয়ামী জাহেলিয়াত মুক্ত দেশে যোগাযোগ ব্যবস্থা স্বাভাবিক করা যাবে।

এটিএন নিউজ, এটিএন বাংলা, ইনডেপেন্ডেন্ট টিভি, ৭১, মাছরাঙ্গাসহ ইসলাম বিদ্বেষী টিভি চ্যানেল এবং প্রথম আ্েলা, জনকন্ঠ, কালেরকন্ঠ, বাংলাদেশ প্রতিদিনের মতো টয়লেট টিস্যুর অফিস দখল করার চেষ্টা করা উচিত। পারলে বাংলাদেশ টেলিভিশন, রেডিও বাংলাদেশ অফিস, বিটিআরসির অফিস দখল নিতে পারলে ভালো হবে।

পুলিশের সাথে মিছে লড়াই করে কি লাভ? প্রকৃতপক্ষে যুদ্ধতো ঘোষণা করেছে এটিএন এর মাহফুজুর রহমান, ইনডেপেন্ডেন্ট এর সালমান এফ রহমানসহ কয়েকটি মিডিয়ার জানোয়ারেরা। ওদের বিরুদ্ধে দূর্বার প্রতিরোধ গড়ে তোলা দরকার। কোনো সাংবাদিকদের গায়ে হাত দেয়ার দরকার নেই। তবে ইসলাম বিরোধী বিটিভি, ইন্ডিপেন্ডেট, ৭১ টিভি, দেশ টিভি, বৈশাখী টিভি, গাজী টিভি, বাংলাভিশন, চ্যানেল আই, এটিএন বাংলা, এটিএন নিউজ, মোহনা টিভি, সময় টিভি, চ্যানেল ২৪, এনটিভি এবং বাংলানিউজ২৪ পত্রিকাসহ অনলাইন পত্রিকা গুলো গুড়িয়ে দিন। এরা সত্য ঘটনা দেখেও মিথ্যা প্রচার করে। ওরা মানুষ নয়, ওরা আওয়ামী লীগ। ওরা মানবতার দুশমন।

আজ থেকে শুরু করুন ঢাকা অবরোধ। হাসিনা যেন কিছুতেই ঢাকা থেকে পালাতে না পারে সে ব্যাপারে সজাগ থাকুন সবাই। যদি একটা শয়তানী রায়ের প্রতিবাদে বন্দুকের সামনে বুক পাতা যায় তবে ইসলামের শত্রুদের দেশ থেকে পালানো ঠেকাতে রক্ত দিতে ক্ষতি কি?

জামায়াতকে যে নিষিদ্ধ করবে এতে আমার আর কোন সন্দেহ নেই। যদি তা-ই হয় তবে মিথ্যে অপবাদ নিয়ে কেন নিষিদ্ধ হবো বরং লড়াই করে নিষিদ্ধ হতে চাই। পার্থিব স্বার্থে যদি নকশালরা নিষিদ্ধ হতে পারে, সর্বহারারা নিষিদ্ধ হতে পারে তবে জান্নাতের স্বার্থে নিষিদ্ধ হতে ভয় কিসের?

আর যদি পারে মাওলানা সাইদীকে যে হারামজাদা 'কুত্তার বাচ্চা, চুপ চুপ' বলে মাওলানাকে মারতে গেলেন জাবি ভিসি আনোয়ার তাকে খুঁজে বের করুন। তাকে খুজে বের করে আমার কাছে পাঠাবেন। আমি তাকে একজন আলেমকে গালি দেয়ার শিক্ষা দিয়ে দেবো। শালা ভিসি জানোয়ার হোসেন! আর যদি আপনারা শিক্ষা দিতে পারেন তবে ক্ষতি নেই।

আর আওয়ামী মন্ত্রীদের খুঁজে বের করুন। তাদের বাসভবন ঘেরাও করুন। হাসিনার বাসভবন ঘেরাও করুন। প্রথমদিনের হরতাল শেষ হরতাল মনে করুন।

আর এ দিনই ঘোষণা দিন আগামী বছর থেকে ফেব্র“য়ারি মাস শোকের মাস। এই আওয়ামী সরকারের মদদে ২৫ ফেব্র“য়ারি ৫৬ জন বিডিয়ারকে হত্যা করা হয়েছে + ২১ ফেব্র“য়ারি ভাষার জন্য যারা জীবন দিয়েছে তাদের জন্য + ২৮ ফেব্র“য়ারি মিথ্যা রায়ের কারণে সাঈদী ভক্তদের গুলী করে হত্যা। তাই ঘোষণা দিন এই মাসটি শোকের মাস।

সকলপ্রকার যোগাযোগ ব্যবস্থা বন্ধ করে দিন এবং সবশেষে বিমানবন্দর ঘেরাও করুন। যাতে শয়তানেরা পালাতে না পারে।

আর আমার জন্য দোয়া করুন। আমি বেঁচে থাকলে আবার আপনাদের সাথে কথা হবে। আল্লাহ হাফেজ!

বিষয়: বিবিধ

১০৯৮ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File