মাননীয় সম্পাদককে সম্পাদনায় মনোযোগ দেয়ার অনুরোধ করছি।

লিখেছেন লিখেছেন হলদে ডানা ০১ অক্টোবর, ২০১৩, ০৯:০০:৫৭ রাত

একটি বিষয় পরিষ্কার থাকা দরকার, টুডে ব্লগ ও তার অধিকাংশ ব্লগাররা একটি সুবিচার ও সুশাষণের সমাজ গড়ায় অবদান রাখতে সংগ্রাম করে যাচ্ছে। বিচার বিভাগের গলদগুলোকে উম্মোচন করে দেয়াটা মূলত সেই সংগ্রামেরই অংশ, বিচার বিভাগের স্বাধীনতা ও মর্যাদা অক্ষুণ্ণ রাখার চেষ্টার অংশ। টুডে ব্লগ বা তার কোন ব্লগার কখোনোই বিচার বিভাগের মর্যাদা নষ্ট করার পক্ষে নয়। খোলাফায়ে রাশেদার সমাজের সেই স্বাধীন ও ন্যায়পরায়ণ আদালত আমাদের স্বপ্ন। হক্ব বিচারকরা আমাদের মাথার মুকুট। আর ফ্যাসিবাদী বাকশালীদেরই স্বপ্ন হচ্ছে সমাজটাকে একটি মগের মুল্লুকে পরিণত করা যেখানে বিচার বিভাগ হবে হুকুমের গোলাম, তামাশার পাত্র।

সুতরাং সম্মানিত সম্পাদকের উপর দিয়ে অনেক প্রকার ঝড় চলতে থাকলেও সম্পাদনা অব্যহত রাখতে আবেদন জানাবো। এই ব্লগ বন্ধের জন্য ফ্যাসিবাদি বাকশালী সরকার হয়তো শীঘ্রই কালো হাত বাড়াবে, কিন্তু তা যেন হয় মিথ্যা অভিযোগে, সম্পাদকের চোখ এড়িয়ে প্রকাশিত কোন পোস্টের মাধ্যমে সত্যিকার কারণ যেন বাকশালী সরকার হাতে না পায়।

মজলুমের জন্যই আল্লাহর সাহায্য, আত্মহণনকারীর জন্য নয়। আমরা এই মানবতাবিরোধী সরকারের অবিচার ও জুলুমের বিরুদ্ধে টুডে ব্লগ ও তার ব্লগারদের উপর আল্লাহর সাহায্য কামনা করছি।

বিষয়: বিবিধ

১৪৪৯ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File