জামাত শিবির একটি সুনিয়ন্ত্রিত ও সুপ্রতিষ্ঠিত দল যাদের আছে রাজনীতিতে সুশৃংখল ইতিহাস !

লিখেছেন লিখেছেন লন্ডন থেকে ১৬ এপ্রিল, ২০১৪, ০৪:৪৭:১৩ বিকাল

জামাত শিবির একটি সুনিয়ন্ত্রিত ও সুপ্রতিষ্ঠিত দল

যাদের আছে রাজনীতিতে সুশৃংখল ইতিহাস !

যারা বলে জামাত শিবির জ্বালাও পোড়াও করে আসলে তারা নিজেরাই এসব করে জামাত শিবিরের ওপর দোষ চাপায় ! জামাত শিবির তৃণমূল থেকে রাজনীতি শিখে এসে মেইন প্লার্টফমে আসে ! একমাত্র দল জামাত শিবির যাদের প্রতিটি কর্মী শিক্ষিত সুতরাং রাজনীতি কিভাবে করতে হয় জামাত শিবির তা জানে ? রাজনীতি সর্ম্পকে জামাত শিবির কারো শিক্ষা গ্রহন করে না ! কারন শিবির করতে হলে বা জামাতে আসতে হলে কতোগুলো ধাপ ও নিয়মনীতি মেনে আসতে হয় ! সুতরাং জামাত শিবিরের নিয়মনীতিতে জ্বালাও পোড়াও শব্দ নেই ! জামাত শিবির দেশের কোনো ক্ষতি হোক সে ধরনের কাজ তারা করে না ! এতো নির্যাতন এতো অত্যাচার সহ্য করার পরও এতো জামাত শিবির কর্মী সমর্থক হত্যার পরও তারা দেশের কোনো ক্ষতি করেনি !

বর্তমানে সরকার দলীয় সংন্ত্রাসীরা জামাত শিবিরের নাম ব্যবহার করে সরকারী বেসরকারী বিভিন্ন স্থাপনায় হামলা ও আগুন জ্বালিয়ে জামাত শিবিরের ওপর সব দোষ চাপানোর চেষ্টা করছে ! দেশের মানুষ দেশের জনগণ এতোটা বোকা নয় যে কিছুই বুঝে না জানে না ! দেশের মানুষ সব দেখছে ! যারা প্রকাশ্যে পুলিশ দিয়ে দিনে দুপুরে রাতের আধারে মানুষ মারতে পারে যারা ঘরে ঢুকে মানুষ খুন করতে পারে সুতরাং দেশের মানুষ বুঝে গেছে জ্বালাও পোড়াও ও বিভিন্ন স্কুল মাদ্রাসা মসজিদ মন্দিরে কে বা কারা ভাংচুর বা আগুন দেয় কারা দেশে ত্রাস চালাচ্ছে !

একমাত্র দল জামাত শিবির যাদের আছে সুশৃংখল রাজনৈতিক ইতিহাস যারা দেশকে ভালোবাসে দেশের মানুষকে ভালোবাসে যারা ইসলামকে সম্মান করে যারা মুসলমানদের জন্যে ইসলামের জন্যে জীবন দিতে পিছপা হয়নি !

আমার একটু বিশ্বাস হয়না যে যারা মুসলমানদের ভালোবাসে ইসলামকে ভালোবাসে তারা কিভাবে প্রতিহিংসার রাজনীতি করবে !

জ্বালাও পোড়াও তো অনেক পরের কথা !

আজ দেশে ত্রাস সৃষ্টি করছে আওয়ামীরা যারা নিজেরদের ক্ষমতার জোড়ে কোনো কিছু করতে দ্বিধা করে না ।

জামাত শিবির সত্ ও ন্যায় পথে চলে

জামাত শিবির কোরআনের পথে চলে

জামাত শিবির ইসলামের পথে চলে

আর এতেই আওয়ামী ও রাম বামদের গা জ্বলে আর এর জন্যে আওয়ামী সংন্ত্রাসীরা নিজেরা অপকর্ম করে আর সেই দোষ জামাত শিবিরের গায়ে চাপাতে চায় ! কিন্তু আল্লাহ তায়ালা না চাইলে রাম বামরা শত চেষ্টা করলেও জামাত শিবিরের কিছুই করতে পারবে না ইনশা আল্লাহ !

বিষয়: বিবিধ

১৪২৪ বার পঠিত, ২ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

208841
১৬ এপ্রিল ২০১৪ বিকাল ০৫:০৭
সুশীল লিখেছেন : জামাত শেষ, তেল দিয়ে কি লাভ?
208861
১৬ এপ্রিল ২০১৪ সন্ধ্যা ০৭:৩১
হারিয়ে যাবো তোমার মাঝে লিখেছেন : আপনার কথার সাথে দ্বিমত করবো না কিন্তু ছেলে ৯৯% ঠিক কিন্তু রাতের বেলা একটু নাইট ক্লাবে যাওয়ার আসক্তি আছে। Big Grin Big Grin Big Grin

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File