দৃষ্টি আকর্ষণ!!!!হারানো বিজ্ঞপ্তি। সন্ধানদাতাকে.......... দেয়া হবে। (রম্য)

লিখেছেন লিখেছেন উদাস পথিক ০৪ মার্চ, ২০১৩, ১০:৫৮:২৭ সকাল

রাজধানীর মিরপুর চিড়িয়া খানার কতিপয় কুৎসিত চিড়িয়া কর্তৃপক্ষকে ফাকি দিয়ে শাহবাগে এসে অধিক পরিমানে গঞ্জিকা সেবনে এবং সোহরাওয়ার্দী উদ্যানে সারারাত আমোদ ফুর্তি করার পর টাল হয়ে পড়ে এখন উল্টা-পাল্টা বকছে। ওদিকে চিড়িয়াখানা কর্তৃপক্ষ তাদেরকে হন্যে হয়ে খুঁজছে। কোন সহৃদয় ব্যক্তি এদেরকে ধরে চিড়িয়াখানায় পৌছে দিলে বা সন্ধান দিলে সন্ধানদাতাকে শাহবাগের নেতা বানিয়ে দেয়া হবে বলে জানিয়েছে কৃর্তপক্ষ।

গোপন সুত্রে জানা গেছে হারানো কতিপয় এই আজব চিড়িয়া সাইবার যুদ্ধের নাম করে বিডি ব্লগে ঢুকে পড়েছে। বিডি ব্লগের একাধিক ব্লগের সাথে যোগাযোগ করা হলে তারাও এর সত্যতা নিশ্চিত করেছে। তারা বলেছে- ফাল্গুন মাস শেষ না হতেই আষাঢ় মাসের কিছু গল্প অর্থাৎ আষাঢ়ে গল্প সমৃদ্ধ কিছু পোস্ট ইদানিং এই ব্লগে প্রতীয় মান হচ্ছে।

এই প্রতিবেদক টুডে ব্লগের মূল ব্লগারদের চিড়িয়াখানা কর্তৃপক্ষের বিঞ্জপ্তি এবং শাহবাগের নেতা হওয়ার প্রতি দৃষ্টি আকর্ষণ করলে তারা জানান বিডি ব্লগের আসল ব্লগাররা শাহবাগীদের ঘৃণা করেন। তাই তারা শাহবাগের নেতা হওয়ার ঘোষণাকেও ঘৃণা করেন।

অন্যদিকে চিড়িয়াখানা কর্তৃপক্ষের বিঞ্জপ্তি প্রকাশের পর শাহবাগের নেতা হওয়ার জন্য আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ সংগঠন, বাম এবং রাম ঘরানার লোকদের মধ্যে তুমুল হট্টগোল বাধছে বলে জানা গেছে। খোঁজ নিয়ে জানা গেছে যাদের দাদা-নানারা মুক্তিযুদ্ধের সময় রাজাকার, আল বদর, আশ-শামস ছিল তাদের মধ্য থেকেই এই প্রজন্মের কতিপয় চিড়িয়া শাহবাগের নেতা হবার দৌড়ে এগিয়ে আছে।

এই প্রতিবেদক ঘটনা অনুসন্ধান করতে মিরপুর চিড়িয়াখানা গেলে কর্তৃপক্ষ যে খাঁচা থেকে এই চিড়িয়া গুলো পালিয়েছে সে খাচার কাছে নিয়ে যান। প্রতিবেদক লক্ষ্য করেছেন পলাতক চিড়িয়াগুলোর স্বজনরা তাদের প্রিয়জনকে কাছে না পেয়ে শোকে-দু:খে খাওয়া দাওয়া ছেড়ে দিয়েছে। এনিয়ে ভীষণ চিন্তিত চিড়িয়াখানা কর্তৃপক্ষ। তাই তারা বর্তমান সময়ের কথা বিবেচনা করে এই ঘোষনা দিয়েছে। উল্লেখ্য যে, যে খাচা থেকে চিড়িয়াগুলো পালিয়েছে সেটা চিড়িয়াখানায় ঢোকার প্রবেশমুখের কাছাকাছি একটু ডান দিকে।

বিষয়: বিবিধ

১৪১৫ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File