শেখ হাসিনা দেশকে বাচান!!!!!!!!

লিখেছেন লিখেছেন উদাস পথিক ১৩ ফেব্রুয়ারি, ২০১৩, ০৬:৩৯:০০ সন্ধ্যা

বাংলাদেকে আজ দ্রুত অস্থিতিশীলতার পথে নিয়ে যাওয়া হচ্ছে। দেশকে সে দিকে ধাবিত করার ক্ষেত্রে চালকের সিটে উপবিষ্ট রয়েছেন শেখ হাসিনা। এর কারণ তাঁর ক্ষমতা-লিপ্সা।

ক্ষমতার লিপ্সা মানুষকে জ্ঞানশূণ্য উম্মাদে পরিণত করে। মস্তিষ্কবিকৃত সাধারণ পাগলদের হাতে গুম,খুণ,সন্ত্রাস বা গণহত্যা হয় না। বাকস্বাধীনতা-হরন ও গণতন্ত্র-খুণও হয় না।

কিন্তু ক্ষমতা-পাগল রাজনীতিদের হাতেই সেগুলি হয়। রাজক্ষমতা পাওয়ার স্বার্থে প্রাসাদ ষড়যন্ত্রের শিকার হয়ে অতীতে বহু রাজপুত্র নিজ পিতাকে হত্যা করেছে। মসনদ ধরে রাখতে তারা নিজ ভাই ও নিজ পুত্রকে হত্যা করেছে এমন নজির ইতিহাসে প্রচুর । নিজ-গদি নিরাপদ করতে গিয়ে এরা গণতন্ত্রকে যেমন কবরে পাঠায় এবং দেশবাসীকেও বুলেটের খোরাক বানায়। দেশে বড় বড় বিপদগুলো এসেছে এরূপ ক্ষমতালিপ্সু উম্মাদদের হাতে। ক্ষমতা-পাগল শেখ মুজিবের হাতে গণতন্ত্র লাশ হয়েছিল এবং প্রতিষ্ঠা পেয়েছিল বাকশাল। নিজের গদি বাঁচাতে তিনি তিরিশ হাজারের বেশী স্বদেশবাসীকে হত্যা করেছিলেন। স্বাধীনতার নামে তিনি অধীনতা প্রতিষ্ঠা করেছিলেন ভারতের। এর আপাত সমাপ্তি হয়েছিল ভয়াবহ পরনতির মাধ্যমে । দেশে জন্ম হয়েছিল হৃদয় বিদারক ১৫ অাগস্টের।

আমরা আহ্বান জানাই শেখ হাসিনা দেশকে অস্থিতিশীলতার হাত থেকে রক্ষা করুন। অাজ যে বুলেট অন্যকে বিদ্ধ করেছে কালকে যে তা নিজেকে বিদ্ধ করবে না তার গ্যারান্টি কেউ দিতে পারবে!

বিষয়: বিবিধ

৯৪৬ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File