আমার ধারণা ভ্রান্ত প্রমাণ হোক, সেই কামনা....

লিখেছেন লিখেছেন বলদের রাজা ০৯ ফেব্রুয়ারি, ২০১৩, ১০:১৩:৫১ রাত



মনে পড়ে মঈনুল-ফখরুলকে ক্ষমতায় বসানোর প্রক্কালে মিডিয়ার ভুমিকার কথা। সেই একই গন্ধ যেন পাচ্ছি আজকের শাহবাগ নাটক। তবে সেনা নয়, এবার মিডিয়ার চির পছন্দের ''বাম'' দের ক্ষমতায় যাওয়ার পথ সুগম করে দিতে যাচ্ছে তারা। সেই ১/১১এর মতোই আজকের প্রথম আলোর ভূমিকা! পুরো পত্রিকা জুড়ে একই খবর! শাহবাগের নাস্তিক সমাবেশের শুরুটা ছিল কয়েকশ মানুষ দিয়ে। মিডিয়ার কল্যানে হয়ে গেল জনসমুদ্রে!!

মিডিয়া ও নাস্তিকরা ইসলামী মুল্যবোধের বিপরীতে আর সেমি-বাম ও সিকি-নাস্তিকদের দেখতে চায় না ক্ষমতায়। সেজন্য আওয়ামীলীগের চেয়ে এবার তাদের বেশি পছন্দ হলো সরাসরি নাস্তিক আসিফ মহিউদ্দীনরা। কোন উপায়ে বামরা যদি এবার ক্ষমতা দখল করে নেয়, তবে আশ্চর্য হওয়ার কিছুই থাকবে না।অবশ্য এই সিজনে ক্ষমতা দখল করতে না পারলেও এদেশের সামাজে নাস্তিকদের বিরাট একটা অবস্থান যে তৈরি হয়ে গেল, একথা অস্বিকারের কোন জো নেই। আর সেজন্য অজুহাতটি পেয়েছে তারা জুৎসই, সেই যুদ্ধাপরাধের বিচার, মুক্তিযুদ্ধের চেতনা, দেশপ্রেম!

এতোকিছুর পরও সরকার নিরব! আপতদৃষ্টিতে মনে হচ্ছে, এই ইস্যুটি গরম করে রাখতে পারলে তত্বাবধায়ক আনন্দোলন মাঠে মারা যাবে। এরই মধ্যে এসে যাবে নির্বাচন। শাহবাগ আনন্দোলনের প্রভাবে একটা ফাঁশি দিয়ে নিতে পারলে বিরাট সফলতা দেখানো যাবে। ঢেকে যাবে পদ্মা সেতু থেকে নিয়ে সকল ইস্যু।

বিষয়: বিবিধ

১০১৮ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File