ইসলাম নিয়ে যেকোন ষড়যন্ত্রের দাঁত ভাঙা জবাব দিতে হবে!

লিখেছেন লিখেছেন মোঃ রবিউল ইসলাম ১২ মার্চ, ২০১৩, ১২:১৪:৫৫ দুপুর

এই মুন্নী সাহারা যখন ইসলাম, কোরআন, হাদীস, মহান আল্লাহ, রাসূল, ইসলামী সংগঠন, ইসলামী কালচারের বিরুদ্ধে কথা বলেন তখন নিজেকে আর রক্ষা করতে পারিনা।

ভারতের কোন মুসলিমকে কখনও হিন্দুদের ধর্মের বিষয়ে বক্তব্য দিতে দেখিনি, গালি দিতে দেখিনি, ধর্মের বিষয়ে কথা বলতে দেখিনি। তবে আমাদের দেশের কিছু অমুসলিম সর্বদা মুসলিম ধর্ম নিয়ে কথা বলে, বাড়াবাড়ি করে, নিষিদ্ধের দাবি তোলে। এদের সময় থাকতে থামাতে হবে নতুবা তারা মহান আল্লাহ, মক্কা, মদিনা, নবী রাসূল সা., আলেম ওলামাদের নিয়ে নোংরা কথা বলতেই থাকবে। তাকে এক্ষুনি প্রতিহত করতে হবে।

কিছু বিষয়ে আমার অবজারভেশানঃ

১. আমাদের সংবিধানের বিসমিল্লাহির রহমানির রাহীম বন্ধ করলো একজন অমুসলিম ভদ্রলোক। তা তো হতে পারে না। তিনি তো এর ব্যাখ্যা বিশ্লেষণ বুঝেন না। তবে কেন এই ধৃষ্টতা! তাকে দ্রুত বিচার করা উচিত!

২. মুন্নী নাহা বলবে জামাত শিবির নিষিদ্ধ করতে হবে তাতো হতে পারে না। তিনি কেনো এমন দুঃসাহসীক কথা, আত্নঘাতী কথা বলবেন? এমন অধিকার তাকে দেওয়া হয়নি। যদি কোন সংগঠন নিষিদ্ধ করতেই হয় তবে তিনি হিন্দুদের কোন সংগঠন নিষিদ্ধের দাবী তুলতে পারেন, কোন দিন মুসলিমদের সংগঠন নিষিদ্ধের দাবি তুলতেই পারেন না। তাকে দ্রুত বিচারে গ্রেফতার করা উচিত। ইসলাম ধর্মের বিষয়ে, ইসলামী আন্দোলনের বিষয়ে তিনি যেন কোন নাক না গলায়! এটা মুসলিম হিসাবে আমার আত্নমর্যদায় ঘা লাগে। তাকে প্রতিটি মুসলিদেমর পক্ষ থেকে মুখে থুথু মারা উচিত। তাকে ভারতে পাঠিয়ে দেওয়া উচিত।

৩. ভারতে সহ বহু দেশে মুসলিমরা সংখ্যা লঘিষ্ট! তারা কোন দিন কোন হিন্দুদের দেবদেবী, তাদের ধর্ম, তাদের কালচার বন্ধের বিষয়ে কোন দাবী তোলেননি! খ্রীষ্টানদের, বৌদ্ধদের বিষয়ে কোন দাবী তোলেননি। তবে কেনো এই দেশে কিছু অমুসলিম নামের ইসলাম বিদ্বেষী আমাদের ধর্মীয় আচার আচরণ, ইসলামী সংগঠন, নামাজ, রেজার বিষয়ে বন্ধের দাবী তুলেবে। এটার অধিকার এই সমস্ত মুন্নীদের দেওয়া হয়নি। সুতরাং তাদের সাবধান হওয়া উচিত।

৪. এই মুন্নীরা যদি কোন সংগঠন নিষিদ্ধের দাবী তোলে তবে সেটা হতে পারে এদেশের আওয়ামীলীগ ও ছাত্রলীগ নিষিদ্ধের দাবী কেননা তারা সবচাইতে উগ্রবাদী সংগঠন। সন্ত্রাসী সংগঠন।

৫. আমাদরে এই একটি সুন্দর অঙ্গে মন্নু সাহারা কল্কের দাগ কেটে দিচ্ছে। তারা বিভিন্ন বিষয়ে জাতিকে বিভক্ত করছে। তাদরে হাতে দেশ জাতি নিরাপত্তাহীনতায় ভুগছে। তাদেরকে বলব হিন্দুদের ঘরবাড়ি, অমুসলিমদের ঘরবাড়ি কারা ভাঙছে সেটা বিচার বিভাগীয় তদন্তের মাধ্যমে বের হতে পারে কিছু হলেই যে সেটা জামায়াত শিবির করছে এমন মানুষিকতা কেবল এই হিন্দু মুন্নী সাহা নামাক নাস্তিকদের থাকতে পারে। তাই তাকে প্রতিহত করার সময় এসেছে।

৬. র এর এজন্ট শাহবাগীরা অত্যন্ত দম্ভের সাথে ইসলামের বিপক্ষে উঠে পড়ে লেগেছিল। এই মুন্নী সাহারাই তাদরে রসদ জোগান দিয়েছিল। মিথ্যা রিপোর্ট করে মানুষকে ভোগান্তিতে ফেলেছিল। শাহবাগে উৎপত্তি আর চট্টগ্রামে তাদের নিষ্পত্তি হতে চলেছে। সেখানকার ইসলাম প্রিয় মানুষ এই সমস্ত নাস্তিক ব্লগারদের ঠেকাতে মাথায় কাফনের কাপড় পরে রেডী হচ্ছে। তাদের পতন স্থান হলো এই চট্টগ্রাম।

তাই আসুন সকল ধর্মকে রক্ষা করি। নিজ নিজ ধর্মকে সম্মান করি।

বিষয়: বিবিধ

১৫২৯ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File